Banner Advertiser

Wednesday, July 27, 2016

[mukto-mona] Re: {PFC-Friends} Re: ফারাজের নিহত হওয়ার সময়ই বলে দেবে তিনি জঙ্গী ছিলেন নাকি ভিক্টিম। HASINA'S INDIAN OPERATIONS



Lets see how these congenital liars think and spread their venomous lies. According to their standard stand, when terrorists are caught and killed in actions, they are not Muslims at all?? They turned into evil infidels because good Muslims would not commit heinous crimes? Now, lets look at the instances when law-enforcement people go after the suspected criminals before they are about to commit a terror act, then they become innocent pious victims??

Were they really innocent souls and baking cookies in that apartment with guns and bullets? What would be polices' rationale to kill these people? Because they love extra blood of their own people? I do not think so. We got plenty of bad elements and they need to be dealt with before it is too late. There are no good terrorists! That is a myth!



2016-07-27 7:51 GMT-04:00 Sitangshu Guha <guhasb@gmail.com>:

On Jul 27, 2016, at 12:15 AM, Post Card <abahar.canada@gmail.com> wrote:

কল্যানপুর নাটকে প্রাণ গেল নয়জন নিরীহ সম্ভাবনাময় তরুনের।পূর্বপরিকল্পিত ছক অনুসারে এসব তরুন কে বিভিন্ন জায়গা থেকে গ্রেপ্তার করে কল্যানপুরের ওই বাসায় নিয়ে যায় এবং কালপোষাক আর হাজী রুমাল পরিয়ে আজ সবাইকে ব্রাশফায়ার করে দেয়।সূত্র :প্রথম আলো অনলাইন
তরুনসমাজের জন্য এইটা অশনি সংকেত।যারা মেসে থাকেন তারা সাবধানে থাকেন।কোরান-হাদিস অথবা অন্যকোন ইসলামিক বই থাকলে তা সরিয়ে ফেলুন বা নিরাপদ জায়গায় ফেলে রাখুন।কখনো এসব বই সাথে রাখবেন না।পুলিশ এসব বই পেলে আপনাকে জঙ্গী সন্দেহে ধরে নিয়ে যাবে, তারপর কিছুদিনপর আপনার মতো আরো তরুনদের ধরে নিয়ে গিয়ে কোন এক বাসায় আবদ্ধ করে রেখে লোক দেখানো অভিযান চালিয়ে সবাইকে একযোগে মেরে ফেলবে।টিভি এবং পত্রিকাওয়ালারা পুলিশ কে কখনো পাল্টা করবে না, অনুসন্ধান করবে না আপনি আসলেই জঙ্গি ছিলেন কি না।
তাই সাবধান।ঢাকা- চট্টগ্রামসহ বড় বড় শহর গুলার ব্যাচেলর এবং স্টুডেন্ট মেসগুলাতে আজকে থেকে অভিযান শুরু হচ্ছে।

২৬ জুলাই ২০১৬

Shadhin Mahfoj Mohon's photo.
Like
Like
Love
Haha
Wow
Sad
Angry

72 theke 75 er Mujiber baksal dekhini sudhu baap dadader Kach theke sunechi. Kintu Hasinar baksal dekhar sujuk hoyeche!! 75 er 15th August Mujiber baksaler upor Allah'r gojob poreche ar desher manush sostite Alhamdulillah bole sukriya aday Koreche.
Aj Abar desher 16 koti manush Alhamdulillah bole kolija fatiye sukriya aday Korer opekkhay ache!

Sana Ullah's photo.
Sana Ullah's photo.
Sana Ullah's photo.
Sana Ullah's photo.

ডাচ বাংলা চেম্বারের সভাপতি হাসান খালেদের লাশ উদ্ধার

নিখোঁজের তিনদিন পর ডাচ-বাংলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি হাসান খালেদের লাশ উদ্ধার করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে বুড়িগঙ্গা নদীর সাইনবোর্ড ঘাট থেকে লাশটি উদ্ধার হয়।
কেরানীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) ইলিয়াস শরিফ জানান, লাশের সঙ্গে থাকা ভিজিটিং কার্ড থেকে পরিচয় নিশ্চিত হওয়া গেছে।...
গত শনিবার সকালে রাজধানীর ধানমন্ডির বাসা থেকে ওষুধ কেনার জন্য বের হওয়ার পর থেকে তিনি 'নিখোঁজ' ছিলেন।
ব্যবসায়ী হাসান খালেদ দীর্ঘদিন ধরে তৈরি পোশাক আমদানি-রপ্তানির ব্যবসা করেন। নিউ ইস্কাটনে তাঁর দুটি ব্যবসায়িক প্রতিষ্ঠানের কার্যালয় রয়েছে। এর একটি 'নিউ এরা ট্রেডিং' ও অন্যটি 'কেমিকো বাংলাদেশ লিমিটেড'। তাঁর প্রতিষ্ঠান হংকংভিত্তিক 'ক্রকোডাইল গার্মেন্টস'-এর বাংলাদেশি পরিবেশক। বসুন্ধরা সিটিতে তাঁর একটি দোকানও আছে। হাসান খালেদ নিখোঁজ হওয়ার পর শনিবার রাতে তাঁর শ্যালক ধানমন্ডি থানায় জিডি করেন।আস

See more
Ibrahim's photo.
Like
Like
Love
Haha
Wow
Sad
Angry
Sana Ullah's photo.
CommentShare
পুলিশের ভিতরে বিএনপি-জামায়াতের লোক রয়েছে। এই পুলিশ দিয়ে জঙ্গি দমনের যে উদ্যোগ গ্রহণ করা হয়েছে তা কতটা ফলপ্রসূ হবে তা নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন সাবেক চিফ হুইপ আবদুস শহীদ।তবে তার এ বক্তব্যে শেখ হাসি…
rtnews24.com
Ibrahim's photo.

জঙ্গিদের নিয়ে একি বললেন তাদের কাজের বুয়া!

রাজধানীর কল্যাণপুরের ৫ নম্বর সড়কের তাজ মঞ্জিলের (৫৩ নম্বর বাসা) পঞ্চম ও ষষ্ঠ তলায় ছিল ব্যাচেলরদের মেস। বিশ্ববিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীসহ কোচিং করতে আসা শিক্ষার্থীরা থাকতো এখানে। চার-পাঁচ বছর আগে এই ভবনের মেস বাসায় বুয়ার কাজ করতেন আতিমন বেগম। আতিমন বেগম…
Ibrahim
বিডিমর্নিং ডেস্ক- রাজধানীর কল্যাণপুরে জঙ্গি আস্তানায় পুলিশের অভিযানে নিহত জঙ্গিদের নাম সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে।  তথ্য  মতে তাদের নাম হচ্ছেন- রবিন, সাব্বির, তাপস, অভি, আতিক, সোহান, ইমরান, ইকবাল ও হাসান। এদিকে রবিন নামে এক সন্দেহভাজন জঙ্গি ইতোমধ্যে পুলিশের…
13 hrs ·
CommentShare
Sana Ullah's photo.
CommentShare

গুলশান ট্রাজেডির ৫ হত্যাকারী চার মাস থেকে কারাগারে ছিল !!!!!!

 20.9K  20.8K Google+6  16  5
ফেসবুক থেকে নেয়া
প্রকাশ : ২০১৬-০৭-০৪ সময় : ১৭:৩৩
গুলশান ট্রাজেডির ৫ হত্যাকারী চার মাস থেকে কারাগারে ছিল !!!!!!আনসার আল ইসলামের নামের টুইটগুলি ঢাকা থেকে করেন মনিরুল- সিটিটিসির কর্মকর্তার তথ্য।

নাম না প্রকাশ করে ডিএমপির কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম সেলের এসপি পর্যায়ের এক অফিসার জানিয়েছেন, আর্টিজানের ঘটনাটি কোনো আইএস অ্যাটাক নয়। আইএস হামলা হলে প্রধানমন্ত্রী শেখ কোনো অবস্থাতেই ফোর লেইন উদ্বোধন করতে বাইরে যেতেন না। এধরনের বড় ঘটনা ঘটলে প্রধানমন্ত্রীর নিরাপত্তা আরও জোরদার করা হয়, আউটডোর প্রোগ্রামের তো কোনো প্রশ্নই ওঠে না।

পুলিশ কতৃক প্রকশিত ৫ হত্যাকারীর ছবির মধ্যে চার জন মুবাশ্বির, নিব্রাস, আন্দালিব, মিনহাজ পরস্পর বন্ধু। কয়েকমাস আগে সন্দেহজনকভাবে এদেরকে পুলিশ আটক করে কাস্টডিতে রেখেছিল। এদের নিখোঁজ থাকা নিয়ে কয়েকটি জিডিও হয়ছে। সম্প্রতি উত্তরার অস্ত্র উদ্ধার নাটকের স্টোরি ফাঁস হয়ে যাওয়ায় পুলিশের ভাবমুর্তি দারুনভাব ক্ষুন্ন হয়। দরকার পরে আরেকটি সাংঘাতিক ঘটনার। তখনই আর্টিজান হামলা প্রোগ্রাম হাতে নেয় ডিজি র‌্যাব ও সিটিটিসির এডিশনাল কমিশনার। এই হামলার প্লটটি তৈরী করে সেটা বিশ্বাসযোগ্য করানোর জন্য পুলিশের সাথে গুলি বিনিময় ঘটানো হয়, তবে দুর্ভাগ্যজনকভাবে দু'জন কর্মকর্তাকে প্রাণ দিতে হয়। বিপি লাগানো থাকার পরেও গলায় আঘাত লেগে তারা মারা যায়। আর্টিজানের বিষয়টাকে জিইয়ে রাখা হয় ইচ্ছা করেই, চাইলে রাতের মধ্যে নিস্পত্তি করে ফেলা যেতো। কিন্তু সিভিয়ারিটি বাড়ানোর জন্য লম্বা সময় নিয়ে বেছে বেছে বিদেশী হত্যা করা হয়, আবার সেই ঘুরে ফিরে ইতালি ও জাপানীজ। যাতে করে আন্তর্জাতিক মিডিয়ায় গুরুত্ব পায়।

রাতে ডিজি র‌্যাবের নির্দেশমত লাইভ টেলিকাস্ট বন্ধ করা হয়, মোবাইল নেটওয়ার্ক বন্ধ রাখা হয়, মিডিয়া সরিয়ে দিয়ে এলাকা আইসোলেট করা হয়। প্রথমে ঠিক করা হয় দাবী দাওয়ার মাধ্যমে নিস্পত্তি করা হবে, র‌্যাবের ডিজি তেমনই ধারনা দিয়েছিলেন। এ নিয়ে ৩টি দাবীও ঠিক করা হয়, মিডিয়ায় চলে যায়। কিন্তু পরে প্রধানমন্ত্রীর নির্দেশে সেটা বাতিল করে সকালে অভিযানের মধ্য দিয়ে শেষ করার সিদ্ধান্ত হয়। এতে করে আর্মি ও পুলিশের প্রতি পাবলিক সিমপ্যাথি বাড়ানো সম্ভব হবে।

সকাল হতেই গুলি করতে করতে যৌথ বাহিনীর নামে একদিক ঢুকে পড়ে আর্মি, এবং ‍খুবি দ্রুত হামলাকারীদেরকে কমব্যাট পোষাক পড়িয়ে এম্বুলেন্সে দ্রুত বের করে আনা হয়। এটি সেনা সোর্সও কনফার্ম করে। অন্যদিকে পুলিশের হাতে থাকা চার বন্ধুকে চোখ বেধে পিঠমোড়া করে নিয়ে গ্যারেজে ঢোকায়। এরপরে তাদেরকে গুলি করে হত্যা করে লাশ ফেলে রাখা হয় মাঠে। এই চারটি ছেলেই যে হত্যাকারী এবং আইএসের, তা বিশ্বাস করানোর জন্য আগেই আইএস পোষাক পড়িয়ে সিটিটিসির এজেন্টরা ছবি তুলে তা টুইট করে দেয় আইএস সাইটে। কর্মকর্তাটি আরও জানায়, ঢাকা থেকে এই একাউন্টগুলি পরিচালনা করে থাকেন ডিআইজি মনিরুল ইসলাম নিজে, এবং তার একজন বিশ্বস্ত অফিসার কেবল জানে পুরো বিষয়টা। অতীতে প্রতিটা ঘটনা ঘটার সাথে সাথেই তিনি খুব দ্রুত আইএস/কায়েদা/আনসার আল ইসলামের নামে দায়িত্ব টুইট করে দেন। যার ফলে কখনই কোনো সরকারী সংস্খা আর সোর্স খুঁজে পাওয়ার চেষ্টা করে না। কিন্তু এবারে আর্টিজানের ভেতর থেকে পাওয়া কয়েকটি ছবি, এবং জঙ্গি হিসাবে মুবাশ্বির, নিব্রাস, আন্দালিব, মিনহাজ সহ পাঁচ জনের ছবি আগে থেকে তুলে আপলোড করে দেয়া হয়। ভিতরে ম্যাসাকারের দু'ট ছবি, নিহত সংখ্যা কনফার্ম ২০ জন, এবং কথিত হামলাকারীদের ছবি সাইটে টুইট করে দিয়ে জনগনকে বিশ্বাস করানোর কাজটি খুব সহজ হয়ে যায়।



  এ লেখার জন্য সম্পাদক দায়ী নয়

অভিযানের সময় ওই ৪ নারীর স্বামীদের কাউকেও কেন খুঁজে পাওয়া যায়নি, তারা কোথায়, কী উদ্দেশ্যে গা-ঢাকা দিলেন, এটা গোয়েন্দা পুলিশের কাছে এখনও স্পষ্ট নয়।

সিরাজগঞ্জের যে বাসা থেকে ৪ নারী জঙ্গি গ্রেফতার হয় তার অদূরে একই মহল্লার তিনটি ভাড়া বাসায় কয়েক বছর ধরে বাস করছেন পানি উন্নয়ন বোর্ডের সংস্কার কাজে আসা ১৫ জন চীনা নাগরিক। একই জেলায় একটি বেসরকারি মেডিক্যাল কলেজে পড়াশুনা করছেন শতাধিক বিদেশি শিক্ষার্থী। এদের…

On Tue, Jul 26, 2016 at 10:11 PM, Post Card <abahar.canada@gmail.com> wrote:


--
You received this message because you are subscribed to the Google Groups "PFC-Friends" group.
To unsubscribe from this group and stop receiving emails from it, send an email to pfc-friends+unsubscribe@googlegroups.com.
For more options, visit https://groups.google.com/d/optout.

--
You received this message because you are subscribed to the Google Groups "PFC-Friends" group.
To unsubscribe from this group and stop receiving emails from it, send an email to pfc-friends+unsubscribe@googlegroups.com.
For more options, visit https://groups.google.com/d/optout.



__._,_.___

Posted by: Shah DeEldar <shahdeeldar@gmail.com>


****************************************************
Mukto Mona plans for a Grand Darwin Day Celebration: 
Call For Articles:

http://mukto-mona.com/wordpress/?p=68

http://mukto-mona.com/banga_blog/?p=585

****************************************************

VISIT MUKTO-MONA WEB-SITE : http://www.mukto-mona.com/

****************************************************

"I disapprove of what you say, but I will defend to the death your right to say it".
               -Beatrice Hall [pseudonym: S.G. Tallentyre], 190





__,_._,___