Banner Advertiser

Monday, February 13, 2017

[mukto-mona] \'ভগবানের মুখপাত্র\' ওম স্বামীর বিরুদ্ধে নারীর \'দুষ্কর্মের\' মামলা!



 \'ভগবানের মুখপাত্র\' ওম স্বামীর বিরুদ্ধে নারীর \'দুষ্কর্মের\' মামলা!

\'ভগবানের মুখপাত্র\' ওম স্বামীর বিরুদ্ধে নারীর \'দুষ্কর্মের\' মামলা!

বিতর্কিত স্বামী ওম -ফাইল ছবি

হরদম বিতর্কের কেন্দ্রে থাকা স্বামীজি ওম এবং তার এক স্যাঙাতের বিরুদ্ধে এবার 'দুষ্কর্মের' অভিযোগে মামলা হয়েছে। মামলায় অভিযোগ করা হয়, আলোচিত টিভি রিয়েলিটি শো বিগবসে অংশ নেওয়া এই স্বামীজি ও তার সহযোগী এক নারীর সঙ্গে অশালীন আচরণ করেছেন এবং পরে তাকে হত্যার হুমকিও দিয়েছেন।

রবিবার দুপুরে ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস, হিন্দুস্তান টাইমসসহ অন্যান্য মিডিয়া এটা নিয়ে বিস্তারিত খবর প্রকাশ করেছে।

রবিবার ভারতের হিন্দি পত্রিকা নবভারতটাইমস.কম জানায়, ওই নারী অভিযোগ করেছেন ধর্ষণচেষ্টায় ওম তার পরনের পোশাক টেনে ছিঁড়ে ফেলেছেন এবং তাকে গালিগালাজ করেছেন। এ ঘটনায় আইপি স্টেট পুলিশ স্টেশনে মামলাও করা হয়েছে দুজনের নামে। তবে পুলিশ এখনো কাউকে গ্রেপ্তার করেনি।

এফআইআরে উল্লেখ করা হয়, গত ৭ ফেব্রুয়ারি ওই নারী রাজঘাট এলাকার হরিহর আশ্রমে যান। সেখানে আগে থেকেই অবস্থান নেওয়া ওম বাবা ও তার সঙ্গীরা তাকে লোকজনের সামনেই জাপটে ধরেন। এ সময় উপস্থিত লোকজনের কাছে সাহায্য চাইলে তারা ভয়ে সেখান থেকে চলে যায়। এরপর ওম ও তার স্যাঙাত সন্তোষ তাকে একটি কামরায় নিয়ে যায় এবং ধর্ষণের চেষ্টা চালায়। বাধা পেয়ে ওম ওই নারী ও তার পরিবারকে বরবাদ করার হুমকি দেন।

আক্রান্ত নারী কোনোমতে তাদের খপ্পর থেকে ছুটে সোজা পুলিশে গিয়ে ঘটনা জানান। সেখানে আইপিসি ৩৫৪ ধারায় ওই নারীর আত্মসম্মানে আঘাত করার দায়ে ওম ও তার সঙ্গী সন্তোষ আনন্দের বিরুদ্ধে মামলা করে পুলিশ। আগামীকাল (সোমবার) আদালতে জবানবন্দি দেবেন ঘটনার শিকার নারী।

পুলিশ সূত্র জানায়, ওই নারীর সঙ্গে ওম বাবার আগে থেকেই কোনো বিষয় নিয়ে বিবাদ ছিল।

বিগবসের একটি সিজনে অংশ নিয়ে ব্যাপক বিতর্কের জন্ম দেওয়া ওমকে একপর্যায়ে ওই শো থেকে বের করে দেওয়া হয় 'বদতমিজির' (বেআদপি বা অসভ্যতা) অভিযোগে। এ ছাড়া সম্প্রতি তিনি এক ভিডিও আপলোড করেন যাতে নিজেকে ভগবানের মুখপাত্র দাবি করেন। সঙ্গে তিনি আরও বলেন, কিছুদিন আগে দিল্লি ও উত্তরাখণ্ড রাজ্যে যে ভূমিকম্প আঘাত হানে তা তিনিই ঘটিয়েছিলেন। আর ভূমিকম্পের কারণ হিসেবে তিনি বলেন, বিগবস প্রযোজকরা তার বিরুদ্ধে ষড়যন্ত্র করেন এবং ওই শোতে তার ভাবমূর্তিকে বিতর্কিত করেন। এসব 'অপরাধের' কারণে ওই ভূমিকম্প ঘটান তিনি!

তবে স্বামী ওমের এসব কথাকে অনেকেই পাগলের প্রলাপ বলে মনে করেন। কেউ কেউ বলেন- তিনি একজন সেয়ানা পাগল।  

\'ভগবানের মুখপাত্র\' ওম স্বামীর বিরুদ্ধে নারীর \'দুষ্কর্মের\' মামলা! | Kaler ...

http://www.kalerkantho.com/home/printnews/462903/2017-02-12

স্বামী ওমের ধর্ষণ-চেষ্টা: ভুক্তভোগীর মামলা | বিনোদন | The Daily Ittefaq

স্বামী ওমের ধর্ষণ-চেষ্টাভুক্তভোগীর মামলা. অনলাইন ডেস্ক১২ ফেব্রুয়ারী, ২০১৭ ইং ১৩:৫২ মিঃ. স্বামী ওমের ধর্ষণ-চেষ্টাভুক্তভোগীর মামলা. বিতর্কিত স্বামী ওম ও তার এক সহযোগীর বিরুদ্ধে এবার যৌন হয়রানির অভিযোগে মামলা করা হয়েছে। অভিযোগে বলা হয়েছে, আলোচিত টিভি রিয়েলিটি শো বিগবসে অংশ নেওয়া ওম ও তার সহযোগী এক নারীর সঙ্গে ...

Swami Om, associate booked for misbehaving ... - The Indian Express

2 days ago - According to the complaint filed by the victim, Swami Om and his ... her in full public view a few days ago at Rajghat area here, police said.

Woman files molestation complaint against Bigg Boss' Swami Om ...

www.hindustantimes.com/...swami-om.../story-KTB2FEt7XNcdFqQQt4T...
2 days ago - HT Correspondent ... Police said that Swami Om and his associate had allegedly ... had gone to Rajghat Power house for some work, when Swami Om ... to their room in an ashram near ITO, where they attempted to rape her.

6-year-old boy repeatedly sodomised by 'godmen' - Hindustan Times

www.hindustantimes.com/...ashram/story-aIfs4qZqFa8i6BIvgt55NN.htm...
Jan 18, 2017 - ... times over the past few months and threatened allegedly by three self-styled godmen at a yoga ashram located near Raj Ghat in central...




__._,_.___

Posted by: "Jamal G. Khan" <M.JamalGhaus@gmail.com>


****************************************************
Mukto Mona plans for a Grand Darwin Day Celebration: 
Call For Articles:

http://mukto-mona.com/wordpress/?p=68

http://mukto-mona.com/banga_blog/?p=585

****************************************************

VISIT MUKTO-MONA WEB-SITE : http://www.mukto-mona.com/

****************************************************

"I disapprove of what you say, but I will defend to the death your right to say it".
               -Beatrice Hall [pseudonym: S.G. Tallentyre], 190





__,_._,___