Banner Advertiser

Monday, July 3, 2017

[mukto-mona] Re: {PFC-Friends} ফরহাদ মাজহারের অপহরণের প্রতিবাদ লন্ডনে সমাবেশ



এতো এতো আওয়ামী কোটিপতি দুর্নীতিবাজ ধনকুব থাকতে একটা দৈন্য বিরোধী  বুদ্ধিজীবীকে  কেন ধরে নিবে অর্থ আদায়ের জন্য ?? দুয়ে দুয়ে তো চার মিলে না !!  বাকশাল গুম-খুন রাজ  বলে কথা !! 

এই  বাকশাল-2  শেষ না করা পর্যন্ত বাংলাদেশের একটা মানুষও নিরাপদ না !!  এই গণতন্ত্র-খেকো,  গুম-খুনকারী, দেশ বিক্রিকারী বাংলাদেশের শত্রু বাকশাল-২ স্বৈরাচারকে  সমূলে উৎপাটন  না করলে আমরা এইভাবে একের পর এক শেষ হয়ে যাবো, আমাদের রুজি, বেবসা, দেশ, নিরাপত্তা সবই শেষ হচ্ছে! হাজার হাজার কোটি টাকা পাচার হচ্ছে! লুট হচ্ছে,  দেশের প্রতিটা বেবসা একের পর এক পৃষ্টপোশোক ভারতকে দখল করতে দিচ্ছে, সীমান্তে হত্যা করতে দিচ্ছে,  মুসলিমদের জঙ্গি অক্ষা দিয়ে  হত্যা করছে !!!  স্বাধীনতার চেতনা আজ ধর্ষিত, লুন্ঠিত !!  আর কখন এই বাংলা আবারো  বিপ্লব করবে ? আবারো বিপ্লবের গৌরবে এই বাংলার মাটিকে শুদ্ধ করবে ?

-RA

2017-07-03 10:58 GMT-04:00 Outlook Team <zoglul@hotmail.co.uk>:

From: Zoglul Husain (hotmail.co.uk


রহাদ মাজহারের অপহরণের প্রতিবাদ লন্ডনে সমাবেশ
জুলাই ৩, ২০১৭



বাংলাদেশ সম্মিলিত পেশাজীবন পরিষদ যুক্তরাজ্য আজ সন্ধ্যা সাত টা তিরিশ মিনিটে বাংলাদেশে বিশিষ্ট বুদ্ধিজীবি ফরহাদ মাজহারের অপহরণের প্রতিবাদে লন্ডনে আলতাফ আলি পার্কে একটি সমাবেশের আয়োজন করেছে ।

লেখক ফরহাদ মজহারকে আজ সকাল ৫টার দিকে তার বাসা থেকে অপহরণ করা হয়েছে। প্রথমে উনার পরিচিত কোন ব্যক্তিকে দিয়ে ফোন করিয়ে উনার এপার্টমেন্ট থেকে নীচে নামানো হয় এবং তারপর উনাকে অপহরণ করা হয়। অপহরণের পর তাকে দিয়ে তার স্ত্রীর কাছে ফোন করিয়ে ৩৫ লাখ টাকা মুক্তিপন দাবী করা হয়েছে।

বিষয়টি তার স্ত্রী আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানালে ঐ মোবাইল ট্র্যাক করে সেটির অবস্থান প্রথমে মানিকগঞ্জ এবং পরে মাগুরায় পাওয়া গেছে। এর থেকে আশংকা করা হচ্ছে- তাকে সীমান্তের দিকে নেয়া হচ্ছে এবং হয়তো সীমান্ত পারি দিয়ে ভারতে নিয়ে যাওয়া হবে।

আমাদের জানা মতে বাংলাদেশের আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে যেসব প্রযুক্তি আছে, তা দিয়ে যে কোন মোবাইল ফোনকে তার সঠিক অবস্থানসহ সনাক্ত করা যায়।

আইন-শৃঙ্খলা বাহিনীর উচিত- অবিলম্বে সেইসব প্রযুক্তি ব্যবহার করে ফরহাদ মজহারকে অপহরণকারীদের নিকট থেকে উদ্ধার করা।

উল্লেখ্য ইতিপুর্বে জামায়াতে ইসলামী নেতা দেলোয়ার হোসেন সাঈদী'র মামলায় সাক্ষী সুখরঞ্জন বালীকেও এভাবেই অপহরণ/গুম করে ভারতে নিয়ে যাওয়া হয়েছিল, বিএনপি নেতা সালাউদ্দিন আহমেদকেও একইভাবে গুম করার পর ভারতে পাওয়া গেছে। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে- ভারতে গো-রক্ষকদের হাতে একের পর এক মুসলমান হত্যার ঘটনায় গতকালের সংবাদ সম্মেলনের পর আরেকটি ভারত-বাংলাদেশ আন্তরাষ্ট্রীয় যৌথ প্রযোজিত গুমের শিকার হয়েছেন ফরহাদ মজহার। ফরহাদ মজহারকে দিয়ে ফোন করিয়ে মুক্তিপনের ৩৫ লাখ টাকা চাওয়ানো আসলে ঐ গুমকে 'মুক্তিপনের জন্য অপহরন' দেখানোর একটা চেষ্টামাত্র।

ফরহাদ মজহারের স্ত্রী কার্যত তার নিজের বাসাতেই বন্দিনী হয়ে আছেন। তাকে ঘিরে রেখেছে ডিবি পুলিশ; তারা সাংবাদিকদের সাথে তাকে দেখা করতে দিচ্ছে না এবং এটি নিয়ে মিডিয়ায় হইচই হলে ফরহাদ মজহারের ক্ষতি হতে পারে বলে ভয় দেখাচ্ছে।

পুলিশ যদি ফরহাদ মজহারকে বহনকারী গাড়িটি মোবাইল ট্র্যাকিং এর মাধ্যমে মানিকগঞ্জ এবং মাগুড়ায় সনাক্ত করতে পারে; তাহলে সেটি আটকে ফরহাদ মজহারকে উদ্ধার কেন করতে পারে না? ঐ গাড়ি তো আর সাঁতার কেটে পাটুরিয়া থেকে দৌলতদিয়া যায় নি। ফেরিতেও তো ওটাকে আটক করা যেতো। পথে পথে পুলিশ টহল টিমকে সতর্ক করা যেতো।

দেশ প্রেমিক জনগনের উচিত, এখনি ভারতীয় দূতাবাস ঘেরাও করা। কারণ ফরহাদ মজহারকে একবার ভারতে নিয়ে যেতে পারলে তাকে ফেরত পাওয়ার সম্ভাবনা খুবই কম।

বিধায় বিষয়টার গুরুত্ব অনুধাবন করে সবাইকে সমাবেশে যোগদানের অনুরোধ করেছেন বিএসপিপিইউকের পক্ষ থেকে আহব্বায়ক ডক্টর কেএমএ মালিক এবং সদস্য সচিব ইন্জিনিয়ার-ব্যারিষ্টার তারেক বিন আজিজ ।

তথ্য সূত্র : একেএম ওয়াহিদুজ্জামানের ফেসবুক ।

http://deshbhabona.com/%E0%A6%AB%E0%A6%B0%E0%A6%B9%E0%A6%BE%E0%A6%A6-%E0%A6%AE%E0%A6%BE%E0%A6%9C%E0%A6%B9%E0%A6%BE%E0%A6%B0%E0%A7%87%E0%A6%B0-%E0%A6%85%E0%A6%AA%E0%A6%B9%E0%A6%B0%E0%A6%A3%E0%A7%87%E0%A6%B0-%E0%A6%AA/





--
You received this message because you are subscribed to the Google Groups "PFC-Friends" group.
To unsubscribe from this group and stop receiving emails from it, send an email to pfc-friends+unsubscribe@googlegroups.com.
For more options, visit https://groups.google.com/d/optout.



__._,_.___

Posted by: rashed Anam <rashedanam1971@gmail.com>


****************************************************
Mukto Mona plans for a Grand Darwin Day Celebration: 
Call For Articles:

http://mukto-mona.com/wordpress/?p=68

http://mukto-mona.com/banga_blog/?p=585

****************************************************

VISIT MUKTO-MONA WEB-SITE : http://www.mukto-mona.com/

****************************************************

"I disapprove of what you say, but I will defend to the death your right to say it".
               -Beatrice Hall [pseudonym: S.G. Tallentyre], 190





__,_._,___