Banner Advertiser

Thursday, July 12, 2012

[mukto-mona] Fw: [KHABOR] খালেদা-ইউনুস কড়চা ৷




----- Forwarded Message -----
From: Muhammad Ali <manik195709@yahoo.com>
To:
Sent: Thursday, July 12, 2012 12:07 PM
Subject: [KHABOR] খালেদা-ইউনুস কড়চা ৷

 
                   খালেদা-ইউনুস কড়চা
খালেদা : হেলো , ইউনুস সাহেব , কেমন আছেন ? এত ভোরে ঘুম থেকে
          তুলে দেওয়ায় কিছু মনে করেন নি তো ?
ড: ইউনুস : না , না , কিছু মনে করতে যাবো কেন ! এটা তো আমার
            সৌভাগ্য যে আপনার মত "মহান বেক্তিত্ব " আমাকে এত কষ্ট
            করে ফোন করেছেন !  আপনি কেমন আছেন ?
খালেদা : আমি অর্থ্যাত আমরা সবাই ভালো এবং ফুরফুরে মেজাজে আছি ,
          "মেঘ না চাইতে বৃষ্টির মত" বিশ্ব ব্যাঙ্কের ইসুটা আমাদের "ধারহীন আন্দোলনে "
           কিছুটা আশার আলো দেখাচ্ছে , আর সেই জন্য আপনাকে আমাদের সবার
          পক্ষ থেকে অশেষ ধন্যবাদ
ড: ইউনুস : মেডাম , দেওয়ালের ও  কান আছে , আমার ভয় হচ্ছে দেশের মানুষ যদি জেনে যায় ,
             তা হলে আমার সর্বনাশ হয়ে যাবে ! "নিজের নাক কেটে পরের যাত্রা ভঙ্গ " করার জন্য
             আমি এটি খুব চতুরতার সাথে করিয়েছি , দেশের ক্ষতি হোক তাতে আমার কিছু যায় আসে না !
             ওরা আমার যা ক্ষতি করেছে আমি তার বদলা নিয়েছি ৷ আপনার নিকট বিনীত অনুরোধ আমাদের
             এই কথোপকথন বাইরের কেও যেন না জানে !
খালেদা : ইউনুস সাহেব , আপনি সে ব্যপারে নিশ্চিত থাকুন , কেও এমনকি "ফালু"ও জানবেনা ! আপনার মত
          আমার ভেতর ও প্রতিহিংসার আগুন জলছে , আমিও দেখে নেবো , ছারখার করে দেবো সব কিছু ! তাতে দেশ
          ধংশ হয়ে গেলেও আমি তোয়াক্কা করি না ! কেননা দেশের চেয়ে আমার পরিবার বড় ! আমি কথা দিচ্ছি
          আমরা ক্ষমতায় গেলে আপনার গ্রামীন বেংক আপনাকেই ফিরিয়ে দেবো আর সেই সাথে দেশের পরবর্তী
          "রাষ্ট্রপতি" হিসাবে আপনাকেই দেখতে চাই
ড: ইউনুস : মেডাম , অসংখ্য ধন্যবাদ আপনার এই বদন্নতার জন্য , তবে আমাকে গ্রামীন বেংক ফিরিয়ে দিলেই
             সব চেয়ে খুশি হব ৷ "রাষ্ট্রপতি" পদের ব্যপারে আমাকে একটু ভাবতে দিন , কেননা ডা : বদরুদ্দোজার
             সাথে আপনারা যেই ব্যবহার করেছেন তাতে আমি শংকিত ওই পদের বেপারে !
খালেদা : না, না তেমন আর হবে না ! আমরা ভুল থেকে অনেক কিছু শিখেছি , আপনি কোনো চিন্তা করবেন না
         এখন পরবর্তী নির্বাচনে জেতার জন্য আপনার "আশির্বাদ" খুবই দরকার , আপনিত জানেন যুক্তরাষ্ট্র
         এ বেপারে বিরাট ভুমিকা পালন করে
ড: ইউনুস : মেডাম , কোনো চিন্তা করবেন না , আমার উপর আস্থা রাখুন , আমার সাধ্য মত আমি সব ই করব
             মনে রাখবেন , আগামী নির্বাচন আমাদের দুজনারই "বাংলাদেশে টিকে থাকার" নির্বাচন !
            আজ এখানেই রাখছি , আবার কথা হবে

                                                        Regards,
                                                        Dr. Muhammad Ali Manik




__._,_.___


****************************************************
Mukto Mona plans for a Grand Darwin Day Celebration: 
Call For Articles:

http://mukto-mona.com/wordpress/?p=68

http://mukto-mona.com/banga_blog/?p=585

****************************************************

VISIT MUKTO-MONA WEB-SITE : http://www.mukto-mona.com/

****************************************************

"I disapprove of what you say, but I will defend to the death your right to say it".
               -Beatrice Hall [pseudonym: S.G. Tallentyre], 190




Your email settings: Individual Email|Traditional
Change settings via the Web (Yahoo! ID required)
Change settings via email: Switch delivery to Daily Digest | Switch to Fully Featured
Visit Your Group | Yahoo! Groups Terms of Use | Unsubscribe

__,_._,___