Banner Advertiser

Tuesday, July 31, 2012

Re: [mukto-mona] Fw: [notun_bangladesh] তারেক দুর্নীতিবাজ এবং লম্পট বলে স্বীকার করেছেন জামায়াত নেতারা .......

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার জ্যেষ্ঠ পুত্র তারেক রহমান দুর্নীতিবাজ এবং লম্পট বলে স্বীকার করেছেন জামায়াত নেতারা।


>>>>>>>> Never thought I would see the day when member Ali would quote and agree with Jammat leaders. But I was wrong. Anything is possible .....


Anyway corruption by our political leaders is "Public knowledge" for people who live in Bangladesh. So this "Unique" agreement with "Jammat" leader was amusing.


Shalom!

-----Original Message-----
From: Muhammad Ali <man1k195709@yahoo.com>
To: undisclosed recipients: ;
Sent: Sun, Jul 29, 2012 5:20 am
Subject: [mukto-mona] Fw: [notun_bangladesh] তারেক দুর্নীতিবাজ এবং লম্পট বলে স্বীকার করেছেন জামায়াত নেতারা .......


----- Forwarded Message -----
From: SyedAslam <Syed.Aslam3@gmail.com>
To: notun Bangladesh <notun_bangladesh@yahoogroups.com>; chottala@yahoogroups.com
Sent: Friday, July 27, 2012 12:44 AM
Subject: [notun_bangladesh] তারেক দুর্নীতিবাজ এবং লম্পট বলে স্বীকার করেছেন জামায়াত নেতারা .......

 

তারেক দুর্নীতিবাজ, লম্পট

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার জ্যেষ্ঠ পুত্র তারেক রহমান দুর্নীতিবাজ এবং লম্পট বলে স্বীকার করেছেন জামায়াত নেতারা। তারা জিজ্ঞাসাবাদে বলেছেন, হাওয়া ভবন দুর্নীতির দুর্গ হিসেবে পরিচিতি লাভ করেছিল, এটা সত্যি। এতে বিএনপি-জামায়াত নেতৃত্বাধীন চারদলীয় জোটের মারাত্মক ৰতি হয়েছে। ভবিষ্যতে বিএনপির সঙ্গে জামায়াত জোটবদ্ধ হয়ে রাজনীতি করবেন কি না তা ভেবে দেখা হবে। বিএনপির দুর্দিনে জামায়াত ছিল। অথচ জামায়াতের দুর্দিনে বিএনপি পাশে নেই। জামায়াত নেতা নিজামী ও মুজাহিদ জিজ্ঞাসাবাদে এ কথা বলেছেন। দেলোয়ার হোসাইন সাঈদী জিজ্ঞাসাবাদে বলেছেন, জামায়াতের রাজনীতি আর করবেন না।
জামায়াতের রাজনীতি করে তার অনেক ৰতি হয়েছে। আগে তাকে ওয়াজে নেয়ার জন্য এক বছর আগে থেকে চুক্তি করতে হতো। তার ওয়াজ শোনার জন্য লাখ লাখ মুসলিস্ন সমবেত হতেন। আর এখন তাকে ওয়াজে নেয়া হচ্ছে না, নাম শুনলেই মানুষজন লাঠিসোটা নিয়ে ধাওয়া করতে আসে। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদে নিজামী, মুজাহিদ, সাঈদী এ ধরনের বক্তব্য দিয়েছেন। আমাদের আদালত প্রতিবেদক জানান, জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদ, নায়েবে আমির দেলোয়ার হোসাইন সাঈদী, সহকারী সেক্রেটারি জেনারেল মোঃ কামারম্নজ্জামান ও আব্দুল কাদের মোলস্নাকে ৩ দিন করে রিমান্ডে পাঠিয়েছে আদালত। উত্তরা ষড়যন্ত্র মামলায় ৫ দিনের রিমান্ড চেয়ে মামলার তদনত্ম কর্মকর্তা সিআইডির পরিদর্শক মঞ্জুর মোর্শেদ জামায়াতের সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদকে সিএমএম আদালতে সোপর্দ করেন। বিচারক কামরম্নন্নাহার রম্নমি ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এদিকে পলস্নবী থানায় মুক্তিযোদ্ধা আমীর হোসেন মোলস্নার দায়ের করা গণহত্যা মামলায় ৫ দিনের রিমান্ডশেষে রাষ্ট্রপতির গাড়িবহরে হামলা মামলায় ১০ দিনের রিমান্ড চেয়ে কামারম্নজ্জামান ও আব্দুল কাদের মোলস্নাকে সিএমএম আদালতে হাজির করা হয়। শুনানিশেষে বিচারক এস কে তোফায়েল হাসান ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এ ছাড়া জেএমবির বর্তমান প্রধান ভাগ্নে শহীদের রিমান্ডের শুনানি আগামী ২২ জুলাই নির্ধারণ করা হয়েছে।
গোয়েন্দা সূত্র জানায়, জামায়াতের নিজামী, মুজাহিদ, সাঈদী, কামারম্নজ্জামান ও কাদের মোলস্নাকে জিজ্ঞাসাবাদের সময়ে তারা বিএনপির ওপর মারাত্মক ৰুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন। তাদের গ্রেফতারের প্রতিবাদে বিএনপির পৰ থেকে বড় ধরনের কোন আন্দোলনের কর্মসূচী না দেয়ায় তারা এই ৰুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। তারা জিজ্ঞাসাবাদে বলেছেন, বিএনপির হরতালের সমর্থন জানাতে গিয়ে জামায়াত নেতারা মামলা ও গ্রেফতার হয়েছেন। অথচ বিএনপি তাদের জন্য কিছুই করল না। সময় এলে বিএনপিকে তার প্রতিদান ফেরত দেবে জামায়াত। জামায়াত নেতারা জিজ্ঞাসাবাদের সময়ে এ ধরনের কথাবার্তা বলেছেন। তারা বলেছেন, চারদলীয় জোট সরকারের সময় তারেক রহমান ও বিএনপির নেতারা দুই হাতে লুটপাট ও দুর্নীতি করেছে। হাওয়া ভবন দুনর্ীতির প্রতীক হিসেবে প্রতিষ্ঠা পেয়েছে। অথচ জামায়াতের বদনাম হয়েছে। তারা জিজ্ঞাসাবাদে বলেছেন, জামায়াত জোট ও সরকারের মন্ত্রী থাকলেও তারা দুর্নীতির সঙ্গে যুক্ত ছিল না। কিন্তু দুর্নীতির বদনাম তাদেরও বহন করতে হচ্ছে।
জামায়াত নেতারা নিজ দল জামায়াতে ইসলামীর ওপরও কোন ভরসা রাখতে পারছেন না। তাদের গ্রেফতারের আগেই প্রতিবাদ ও প্রতিশোধ জানানোর জন্য নির্দেশ দেয়া হয়েছে। অথচ জামায়াতের নেতাকর্মীরা কোন কর্মসূচী দিয়ে তাদের মুক্ত করার ব্যাপারে কোন আন্দোলনই গড়ে তুলতে পারছে না। জামায়াত নেতারা বলেছেন, তাদের দলেও মোনাফেক বেইমান অনুপ্রবেশ করেছে। জামায়াত নেতাদের গণহত্যা, উত্তরা ষড়যন্ত্র, জঙ্গী কানেকশনের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তারা অনেক প্রশ্নেরই উত্তর সরাসরি দেননি।
গোয়েন্দা সূত্র জানিয়েছে, জামায়াতের ঢাকা মহানগর শাখার সভাপতি রফিকুল ইসলাম খান এখনও পলাতক থেকে দেশের ভেতরে নাশকতা ও ধ্বংসাত্মক কর্মকা- ঘটানোর চেষ্টা করে যাচ্ছে। তার সঙ্গে কয়েকজন যুুদ্ধাপরাধী নেতৃত্ব দিচ্ছে। জামায়াত নেতাদের অনেকেই গা-ঢাকা দিয়ে আছে বলে গোয়েন্দাদের কাছে খবর আছে। জামায়াতের সাবেক আমির অধ্যাপক গোলাম আযমসহ যুদ্ধাপরাধীদের গোয়েন্দা নজরদারিতে রাখার নির্দেশ দেয়া হয়েছে।
ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের এক উর্ধতন কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে জানান, দেরিতে হলেও জামায়াত নেতা নিজামী, মুজাহিদ ও সাঈদীর বোধোদয় হয়েছে। জোটের মন্ত্রী হিসেবে দুর্নীতিতে জড়িত ছিলেন না বলে জামায়াত নেতারা দাবি করেছেন। তবে দেলোয়ার হোসাইন সাঈদী অর্থনৈতিক ও সুনাম মারাত্মক ৰুণ্ন হয়েছে বলে বুঝতে পেরেছেন। জামায়াত নেতারা জিজ্ঞাসাবাদে এখন যেসব কথাবার্তা বলেছেন পরবর্তীতে তারা এসব কথাবার্তায় অটল থাকেন কি না সেটা সময়ই বলে দেবে বলে গোয়েন্দা কর্মকর্তা জানিয়েছেন।
মঙ্গলবার, ২০ জুলাই ২০১০, ৫ শ্রাবণ ১৪১৭
তারেক দুর্নীতিবাজ, লম্পট ॥ নিজামী মুজাহিদের স্বীকারোক্তি:

Tarique laundered money:

FBI tells court; US helped ACC as the case was not politically motivated; defence counsels boycott proceedings

http://www.thedailystar.net/newDesign/news-details.php?nid=210437

Bottom line : In short, much of what is wrong in Bangladesh can be blamed on
                   Tarique and his cronies.

  1. জেএমবির নেতৃত্বে জামাতের ২৫ রোকন : গ্রেপ্তারে শিগগিরই অভিযান : তারেক ...

    আর তারেক রহমান দলের দায়িত্ব নিলে জোট থেকে বিচ্ছন্ন হয়ে তারা রাজনীতি শুরু করবেন। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের জিজ্ঞাসাবাদে এসব তথ্য জানিয়েছেন নিজামী ও মুজাহিদ। সূত্র আরো জানায়, নিজামী ও মুজাহিদ জানিয়েছেন, তারেকের মতো দুর্নীতিবাজ ও লম্পট ছেলে তারা জীবনেও দেখেননি। এদিকে ৫টি মামলায় ১৬ দিনের রিমান্ড শেষে ...
  2. বিচার চাই দুর্নীতিবাজ তারেক রহমান ও কোকো রহমানের --- এটি এখন জনতার ...

    বিচার চাই দুর্নীতিবাজ তারেক রহমান ও কোকো রহমানের --- এটি এখন জনতার দাবি. ২০ শে জুলাই, ২০১১ দুপুর ১২:৪২. তারেক রহমান ও কোকো রহমানকে চিনে না এমন ব্যক্তিত্ব এই বাংলায় আছে বলে আমার জানা নাই। যাদের দুর্নীতির বেড়াজালে দেশ হয়ে পরেছিল বিপন্ন। সীমাহীন দুর্নীতির জন্য দেশটা রশাতলের একেবারে কোনায় গিয়ে ঠেকেছিল। তারা দুর্নীতি করেন ...
  3. তারেক দুর্নীতিবাজ বলেই জোটের<br>আজ এ পরিণতি - কালের কণ্ঠ

    তারেক জিয়া চরম দুর্নীতিবাজ, তাঁর জন্যই বিএনপি-জামায়াত জোটের এই পরিণতি। তারেক বিএনপির কাণ্ডারি হলে ভবিষ্যতে এই দলটির সঙ্গে রাজনীতির মাঠে থাকা জামায়াতের জন্য হয়তো অসম্ভব হবে। রিমান্ডে থাকা জামায়াত নেতারা বিএনপির সঙ্গে নিজেদের সম্পর্ককে এভাবেই মূল্যায়ন করেছেন বলে একটি সূত্র দাবি করেছে। জামায়াতের আমির মতিউর রহমান ...
  4. তারেক রহমান তরুন প্রজন্মের নতুন দুর্নীতিবাজ | Facebook

    Create A Page · Now · June · Joined Facebook · May. তারেক রহমান তরুন প্রজন্মের নতুন দুর্নীতিবাজ is on Facebook. To connect with তারেক রহমান তরুন প্রজন্মের নতুন দুর্নীতিবাজ, sign up for Facebook today. Sign UpLog In · Cover Photo. Like · Profile Picture ...

    ফিরে দেখা: খালেদা জিয়ার ৩০০ কোটি টাকার গোপন তথ্য ফাঁস করেছেন বাবর!!

    ০৭ ই জুন, ২০১২ সকাল ১১:৩১



YouTube video:

Tarek Zia Durniti: