Banner Advertiser

Thursday, October 18, 2012

[mukto-mona] সিলেটে ইলিয়াস আলীর ড্রাইভার!!!!!



সিলেটে ইলিয়াস আলীর ড্রাইভার!
 
রেটিং :
0%
 
গড় রেটিং:
চয়ন চৌধুরী, সিলেট ব্যুরো
বিএনপি নেতা এম ইলিয়াস আলীর সঙ্গে 'নিখোঁজ' তার গাড়িচালক আনসার আলীকে সিলেটে দেখা গেছে। গত বুধবার রাতে তাকে নগরীর জিন্দাবাজার এলাকার একটি মার্কেটের সামনে দেখা যায়। ইতিমধ্যে তিনি লম্বা দাড়িও রেখেছেন। ইব্রাহিম খলিল নামে আনসারের পূর্বপরিচিত এক গাড়িচালক এমন দাবি করেছেন। ইলিয়াস-আনসার নিখোঁজের ৬ মাসের মাথায় এমন 'সংবাদে' গতকাল বৃহস্পতিবার নগরজুড়ে ব্যাপক তোলপাড় শুরু হয়। বিএনপি নেতারা বিষয়টি 'গুজব' বলে দাবি করলেও পুলিশ এটাকে খতিয়ে দেখছে বলে জানা গেছে।
মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার ভেড়াছড়া গ্রামের আবদুল গনির ছেলে ইব্রাহিম খলিল দাবি করেন, বুধবার রাত সাড়ে ১০টার দিকে তিনি জিন্দাবাজার এলাকার সিলেট মিলেনিয়াম মার্কেটের সামনে আনসার আলীকে দাঁড়িয়ে ধূমপান করতে দেখেন। ওই সময় তিনি দেখা করার জন্য এগিয়ে গেলে আনসার দ্রুত একটি প্রাইভেট কারে চেপে চলে যান। গাড়িটি আনসার আলী নিজে ড্রাইভ করেন এবং গাড়িতে আরেকজন বসা ছিলেন বলেও দাবি
করেন ইব্রাহিম খলিল। ঢাকায় বিএনপি নেতা মইনুল হক চৌধুরীর গাড়িচালক থাকা অবস্থায় তার সঙ্গে আনসারের পরিচয় হয় বলে জানান ইব্রাহিম।
এদিকে আনসার চলে যাওয়ার পর তাকে বহনকারী প্রাইভেট কারের নাম্বার (ঢাকা মেট্রো-ক-০৩-৫২৪৯) লিখে রাখেন ইব্রাহিম। পাশাপাশি তিনি বিষয়টি তাৎক্ষণিকভাবে তার পরিচিত সিলেট মহানগর ছাত্রলীগ সভাপতি রাহাত তরফদারকে মোবাইল ফোনে অবহিত করেন। রাহাত তরফদার বিষয়টি সিলেট কোতোয়ালি থানার ওসি আতাউর রহমানকে জানালে পুলিশ মাঠে নামে। রাহাত তরফদার সমকালকে বলেন, আনসার আলীকে দেখার পর ইব্রাহিম তাৎক্ষণিকভাবে কমলগঞ্জের এক আওয়ামী লীগ নেতার মাধ্যমে আমাকে বিষয়টি জানান। ওই সময় আনসার আলী সামনে দাঁড়ানো ছিলেন বলেও তাকে জানানো হয়।
আনসার আলীর মতো আর কাউকেও ইব্রাহিম খলিল দেখতে পারেন, এমন সম্ভাবনার কথা স্বীকার করে রাহাত তরফদার বলেন, তবে তার কথামতো আমার মনে হয়েছে তিনি সত্য বলছেন। ইব্রাহিমের উদ্ধৃতি দিয়ে রাহাত জানান, দ্রুত ঘটনাস্থল ত্যাগের আগে আনসার আলী মুখ লুকানোরও চেষ্টা করেন। এদিকে সিলেট জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি দিলদার হোসেন সেলিম বিষয়টাকে 'স্রেফ গুজব' বলে উল্লেখ করে এ ব্যাপারে কোনো মন্তব্য করতে রাজি হননি। তবে এক্ষেত্রে সরকারের কোনো ষড়যন্ত্র রয়েছে কি-না তা খতিয়ে দেখা প্রয়োজন বলে জানান তিনি।
এদিকে সিলেট কোতোয়ালি থানার ওসি আতাউর রহমান গতকাল সমকালকে জানান, ইতিমধ্যে গাড়ির মালিকসহ অন্যান্য বিষয়ে তদন্ত শুরু হয়েছে। যে গাড়িতে করে আনসার আলী ঘটনাস্থল ছেড়ে চলে যান বলে ইব্রাহিম দাবি করেছেন, তার মালিককে চিহ্নিত করা হয়েছে। এ ব্যাপারে ঢাকার সংশিল্গষ্ট থানার সহযোগিতা চাওয়া হয়েছে বলে জানান সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার অমূল্যভূষণ বড়ূয়া। তিনি সমকালকে বলেন, কোতোয়ালির ওসিকে একজন এ ধরনের সংবাদ দেওয়ার পর আমরা বিষয়টাকে গুরুত্ব দিয়েই দেখছি। যে প্রাইভেট কারের কথা ইব্রাহিম খলিল বলেছেন তা ঢাকার একটি ট্রান্সপোর্ট কোম্পানির মালিকানাধীন গাড়ি বলে বিআরটিএ'র একটি সূত্র জানায়।
চলতি বছরের ১৭ এপ্রিল ঢাকা থেকে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলী ও তার গাড়িচালক আনসার আলী 'নিখোঁজ' হন। সরকার তাদের 'গুম' করে বলে দাবি করে ৬ মাস ধরে ফেরত দেওয়ার জন্য আন্দোলন করছে বিএনপি। যদিও তাদের অবস্থান সম্পর্কে দেশের আইন-শৃঙ্খলা বাহিনী কোনো তথ্য দিতে পারছে না।
রেটিং দিন :
 
( এই লেখাটি পড়েছেন : ২৭১৮ জন )
 
আপনার মতামত দিন
*
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন
*
পাসওয়ার্ড ভূলে গেলে এখানে ক্লিক করুন
Bangla Unijoy
Bangla Probhat
Bangla Phonetic
Bangla Phonetic Int.
English
*
 


__._,_.___


****************************************************
Mukto Mona plans for a Grand Darwin Day Celebration: 
Call For Articles:

http://mukto-mona.com/wordpress/?p=68

http://mukto-mona.com/banga_blog/?p=585

****************************************************

VISIT MUKTO-MONA WEB-SITE : http://www.mukto-mona.com/

****************************************************

"I disapprove of what you say, but I will defend to the death your right to say it".
               -Beatrice Hall [pseudonym: S.G. Tallentyre], 190




Your email settings: Individual Email|Traditional
Change settings via the Web (Yahoo! ID required)
Change settings via email: Switch delivery to Daily Digest | Switch to Fully Featured
Visit Your Group | Yahoo! Groups Terms of Use | Unsubscribe

__,_._,___