Banner Advertiser

Wednesday, October 12, 2011

[ALOCHONA] Re: [Ovimot] Tenderbaji



THIS IS NOTHING NEW SINCE THEY HAVE BECOME  SUB OWNER OF THE NATION AFTER LANDSLIDE MASS SUPPORTED (WITH HIDU STAAANI MONEY N DICTATED N ENGINEERED ELECTION) VICTORY ???????????????? 

 

THEY ARE THE REAL SOVEREIGN SO, THEIR  ACTS ARE LEGAL N CANNOT BE CHALLENGED AS THEY ALSO HOLD THE PLACARD OF CONTROVERSIAL  " CHETONA "  BENEFITING THE MENTOR ACROSS THE BORDER.

 



DE-2011/10/12 Desh Bondhu <desh_bondhu@ymail.com>
 FECES মাধবদীতে ৫ কোটি টাকার টেন্ডার ভাগ করে নিলেন ছাত্রলীগ যুবলীগ নেতারা

undefined

নরসিংদী প্রতিনিধি
মাধবদী পৌরসভার ৫ কোটি টাকার টেন্ডার ভাগ-বাটোয়ারা করে নিলেন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতারা। পুলিশের ও প্রকৌশলীদের সহযোগিতায় এ টেন্ডারবাজির নেতৃত্ব দেন সদর থানা ছাত্রলীগ নেতা জাকারিয়া, তার বড় ভাই থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক পৌর কমিশনার আনোয়ার হোসেন এবং থানা যুবলীগের সহ-সভাপতি মোস্তাক আহম্মদ।
গতকাল মঙ্গলবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত মাধবদী পৌরসভা এলাকায় চলে সশস্ত্র মহড়া।
জানা গেছে, মাধবদী পৌর কর্তৃপক্ষ গত ২৫ আগস্ট পৌরসভার ২ কোটি ৫৩ লাখ টাকা ব্যয়ে ৫টি প্রকল্পের টেন্ডার আহ্বান করে। ওই দিন থেকে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত এ সব প্রকল্পে ২৯টি দরপত্র বিক্রি হয়। ২৭ সেপ্টেম্বর টেন্ডার দাখিলের শেষ দিন আওয়ামী লীগ নামধারী সন্ত্রাসীরা বাইরে সশস্ত্র মহড়া দিয়ে পৌরসভা ভবনের ভেতরে নির্বাহী প্রকৌশলীর কক্ষে পুলিশ বসিয়ে টেন্ডারপত্র জমা দানে সাধারণ ঠিকাদারদের বাধা দেয়। পরে থানা যুবলীগের সহ-সভাপতি মোস্তাক আহমদ, থানা ছাত্রলীগ সভাপতি জাকারিয়ার সহযোগিতায় তাদের পছন্দের মেসার্স দীপ্তি ট্রেডার্স, আমজাদ ট্রেডার্স, বেলাব ট্রেডার্স, উদয়ন এন্টারপ্রাইজ ও সৈয়দ মুজিবুর রহমান ট্রেডার্স নামে ৫টি ঠিকাদারি প্রতিষ্ঠান টেন্ডার দাখিল করে কাজ বাগিয়ে নেয়। একইভাবে ৮ সেপ্টেম্বর মাধবদী পৌর কর্তৃপক্ষ আড়াই কোটি টাকা প্রাক্কলিত দরে ৬টি প্রকল্পের টেন্ডার আহ্বান করে। গতকাল মঙ্গলবার ১১ অক্টোবর ছিল টেন্ডার দাখিলের শেষ দিন। সকাল ৯টা থেকেই ছাত্রলীগ সভাপতি জাকারিয়া, আনোয়ার হোসেন ও মোস্তাক আহমদের নেতৃত্বে একদল চি??????ি???????হ্নত সন্ত্রাসী পৌর ভবন দখল করে নেয়। তাদের একটি গ্রুপ বাইরে পাহারা দেয় এবং অন্য গ্রুপটি ভেতরে টেন্ডার বক্সের কাছে অবস্থান নেয়। ফলে নিরীহ ঠিকাদাররা দরপত্র জমা দিতে পারেনি। সন্ত্রাসীদের ভয়ে ঠিকাদাররা তাদের দরপত্র নিয়ে ফিরে যেতে বাধ্য হয়। এ অবস্থায় যুবলীগ নেতা মোস্তাক আহমদ তাদের নিজস্ব কয়েকটি ঠিকাদারি প্রতিষ্ঠানের টেন্ডার দাখিল করে প্রকল্পের কাজ একচেটিয়া দখল করে নেয়।
সাধারণ ঠিকাদাররা সাংবাদিকদের জানিয়েছেন, এ টেন্ডারবাজির সঙ্গে প্রকৌশলী ও পুলিশের যোগসাজশ রয়েছে। এ ব্যাপারে পৌর মেয়র হাজী ইলিয়াছের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, 'আমি দরপত্র বিক্রি করেছি। অফিসে টেন্ডার বাক্স স্থাপন করেছি। শান্তিপূর্ণভাবে দরপত্র দাখিলের জন্য পুলিশ নিয়োগ করেছি। এরপরও কেউ দরপত্র দাখিল করতে না পারলে আমার কিছু করার নেই।'




__._,_.___


[Disclaimer: ALOCHONA Management is not liable for information contained in this message. The author takes full responsibility.]
To unsubscribe/subscribe, send request to alochona-owner@egroups.com




Your email settings: Individual Email|Traditional
Change settings via the Web (Yahoo! ID required)
Change settings via email: Switch delivery to Daily Digest | Switch to Fully Featured
Visit Your Group | Yahoo! Groups Terms of Use | Unsubscribe

__,_._,___