Banner Advertiser

Monday, March 25, 2013

[mukto-mona] Reader's Reaction on Khaleda's Army Deployment !!!!!



READER'S COMMENTS ON KHALEDA'S UNPATRIOTIC GESTURE !!

সেনাবাহিনী সময়মতো কাজ করবে: খালেদা জিয়া (ভিডিও)


বগুড়ার মাটিডালী মোড়ে শোক সমাবেশে বক্তব্য রাখেন বিরোধীদলীয় নেতা খালেদা জিয়া।
বগুড়ার মাটিডালী মোড়ে শোক সমাবেশে বক্তব্য রাখেন বিরোধীদলীয় নেতা খালেদা জিয়া।
ছবি: সোয়েল রানা, বগুড়া।
বিরোধীদলীয় নেতা খালেদা জিয়া বগুড়ার শাজাহানপুরে সহিংসতার সময় সেনাবাহিনী নামায় তাদের ধন্যবাদ জানিয়ে বলেছেন, তারা গুলি করেনি; জানমালের ক্ষতি করেনি। সাম্প্রতিক সময়ের নানা সহিংসতার কথা উল্লেখ করে করে তিনি আরও বলেন, সেনাবাহিনী সময়মতো তাদের কাজ করবে। তিনি আজ রোববার বেলা সাড়ে ১১টার দিকে বগুড়া সদরের মাটিডালী মোড়ে এক শোক সমাবেশে এসব কথা বলেন।
একাত্তরের মানবতাবিরোধী অপরাধের দায়ে গত ২৮ ফেব্রুয়ারি জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর ফাঁসির আদেশ হওয়ার পর বগুড়া, গাইবান্ধাসহ দেশের বেশ কয়েকটি এলাকায় তাণ্ডব চালায় দলটির নেতা-কর্মীরা। এ সময় পুলিশের সঙ্গে সংঘর্ষে বগুড়ায় বেশ কয়েকজন নিহত হন। নিহতদের পরিবারকে সমবেদনা জানাতে খালেদা জিয়া গতকাল দুই দিনের সফরে বগুড়া ও জয়পুরহাট যান।
গত ৩ মার্চ বগুড়ার শাজাহানপুর থানায় জামায়াত-শিবিরের কর্মীরা হামলা চালিয়ে তাণ্ডব সৃষ্টি করে। ওই থানার পাশেই সেনানিবাস। এ সময় ওই এলাকার নিরাপত্তায় সেনা টহল জোরদার করা হয়। এ সময় গণমাধ্যমে 'শাহজাহানপুরে সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে' বলে খবর প্রকাশিত হয়। তবে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও আইএসপিআর বলেছে, সেখানে সেনা মোতায়েন করা হয়নি। শুধু টহল জোরদার করা হয়েছিল।
বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া বলেন, সেনাবাহিনী জাতিসংঘ মিশনে কাজ করছে। শান্তি রক্ষার জন্য তারা বিদেশ যায়। যে দেশের সেনাবাহিনী বিদেশে শান্তি রক্ষার জন্য কাজ করছে, সে দেশে যদি শান্তি না থাকে তাহলে বিদেশিরা বলবে, তারা কীভাবে শান্তিরক্ষায় কাজ করবে? কাজেই চিন্তার বিষয় আছে। আপনাদের সবাইকে এটা চিন্তা করতে হবে।
জনগণকে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানিয়ে খালেদা জিয়া বলেন, সরকার মানুষ খুন করবে আর আমরা বসে বসে দেখবে, তা হবে না। আর চোখের পানি ফেলব না। প্রতিরোধ গড়ে তুলতে হবে। প্রয়োজনে দেশ অচল করে দেওয়া হবে বলেও তিনি হুমকি দেন।
খালেদা জিয়া বলেন, ২৬ মার্চের পর কঠোর আন্দোলন শুরু হবে। আর সেটা হবে সরকার পতনের আন্দোলন। কাল সোমবার কর্মসূচি ঘোষণা করা হবে। তিনি সেই কর্মসূচি পালন করার জন্য জনগণের প্রতি আহ্বান জানান। সরকার পতনের জন্য আরও জোরেশোরে আন্দোলন করার আহ্বান জানিয়ে তিনি বলেন, 'যেন এই সরকারের পতন হয়।'
সরকারের সমালোচনা করে বিরোধীদলীয় নেতা বলেন, 'রাষ্ট্রপতি মারা গেলেন। বিএনপি শোক পালন করছে, আর সরকার শোকের নামে মানুষ খুন করছে।' তিনি প্রশ্ন রাখেন, 'এটা কেমন সরকার? শোক দিবসে ছুটি থাকবে, এটাও তারা জানে না!'
আগামী নির্বাচন প্রসঙ্গে খালেদা জিয়া বলেন, 'এত দিন আমরা বলেছি, নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন চাই। এখন আর তা বলছি না। আমরা এই সরকারের পতন চাই। এখন থেকে সরকার পতনের আন্দোলন চলবে।'
বিএনপির চেয়ারপারসন অভিযোগ করেন, 'আওয়ামী লীগ দাড়ি ও টুপিওয়ালা লোক দেখলে আক্রমণ করে। এই সরকারের কাছে কোনো ধর্মের মানুষই নিরাপদ নয়। এই সরকার বেইমান, খুনি, মোনাফেক, হত্যাকারী ও লুটেরা।'
খালেদা জিয়া এখান থেকে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার শালাইপুর এলাকায় শোকসভায় বক্তব্য দেন। সেখানে তিনি পুলিশের গুলিতে নিহত ব্যক্তিদের পরিবারকে আর্থিক সহায়তা দেন। তিনি বগুড়ার গাবতলীতে ফিরে ক্ষতিগ্রস্ত হিন্দুমন্দির পরিদর্শন করেন এবং শাহজাহানপুরে শোক সমাবেশে বক্তব্য রাখেন।

পাঠকের মন্তব্য

পাঠকদের নির্বাচিত মন্তব্য প্রতি সোমবার প্রথম আলোর সম্পাদকীয় পাতায় প্রকাশিত হচ্ছে।
SAM
SAM
২০১৩.০৩.২৪ ১৩:১৯
khaleda is visiting the areas where jammat have good number supporter, those areas was the strong hold of muslim league. Khaleda is trying to create another 9/11. Bangladesh politics is only two family game. Where is no common people interest. Common people must be united for the welfare of our country. If Jammat and BNP coalition win the next election there will be a severe anarchy in the country. There will be no basic change in democratic culture of bangladesh.

শাহ এন. খাঁন
শাহ এন. খাঁন
২০১৩.০৩.২৪ ১৩:১৯
ক্ষমতায় যাবার জন্য -যাহ যাহ করার তাই করা হবে প্রয়জনে মুক্তিযোদ্ধা বিচার ও করা হইবে খালেদা জিয়া

মোঃ শামীম হাসান
মোঃ শামীম হাসান
২০১৩.০৩.২৪ ১৩:২২
আমার মনে হয় ঔনি সরকারের নয় জাতীর বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করছেন।

moyazzem hossain
moyazzem hossain
২০১৩.০৩.২৪ ১৩:২৩
Honerable Lider of the oposition are want Marshal Low.....?

Shajedur Rahman
Shajedur Rahman
২০১৩.০৩.২৪ ১৩:৩২
""আজই বগুড়ার গাবতলীতে ফিরে তিনি ক্ষতিগ্রস্ত হিন্দু মন্দির পরিদর্শন করবেন" ম্যাডাম, আর কত নাটক করবেন??

Abu
Abu
২০১৩.০৩.২৪ ১৩:৪০
বিরোধীদলীয় নেতা খালেদা জিয়া বলেছেন,এই সরকার মানুষ খুন করবে আর সেনাবাহিনী তা দেখবে, তা নয়। তারা বসে থাকবে না, সময়মতো কাজ করবে।
তা হলে কি হবে আবার কি 1/11????

Zohir
Zohir
২০১৩.০৩.২৪ ১৩:৪০
Should not be wise to involve or influence Army.

shamima
shamima
২০১৩.০৩.২৪ ১৩:৪০
কিছু হলেই দেশ অচল করার হুমকী দেন এ দেশটা কী আপনার ব্যক্তিগত সম্পত্তি?দেশটা নিয়ে ভাবুন, ফালতু রাজনীতি বাদ দিয়ে, তাহলেই এদেশের সাধারণ জনগণ আপনার পাশে থাকবে।কমনসেন্স বাড়ান দয়া করে।

shah alam
shah alam
২০১৩.০৩.২৪ ১৩:৪০
@MR.SAM Khaleda is trying to create another 9/11. not only khaleda, hasina also trying.

ইমরান হোসেন
ইমরান হোসেন
২০১৩.০৩.২৪ ১৩:৪৪
উনি যা শুরু করেছেন, তাতে কি মনে হয় উনার কোন রাজনৈতিক যোগ্যতা আছে, সেনাবাহিনীকে উস্কে দিতে চাচ্ছেন। ক্ষমতায় যাওয়ার জন্য যুদ্ধ কার বিরুদ্ধে, সিংগাপুর থেকে তিনি কি পেয়েছেন ? - মানুষকে উস্কে দিয়ে তাদের জীবন নেওয়া আর আহারে উহুরে করা এখন উনার এবং উনার দলের নীতি।

২০১৩.০৩.২৪ ১৩:৪৬
সরকার মানুষ খুন করবে আর সেনাবাহিনী তা দেখবে, তা নয়। তারা বসে থাকবে না, সময়মতো কাজ করবে।
------------- কি কাজ করতে বলেন?????? বলুন, তারা কি কাজ করলে আপনি খুশী হবেন?????? সামরিক শাসন????????তারপর হ্যাঁ - না ??????? এবং অতঃপর আপনি/ আপনার ছেলে????????

rozibul
rozibul
২০১৩.০৩.২৪ ১৩:৪৭
চট্রগ্রামের জনসভায় যে বলেছিলেন ঘাতক রাজাকার সকলেই রাজবন্দী,সে কথার জন্য ক্ষমা চান দেশবাসীর কাছে,সরাসরি বলেন তারা যুদ্ধাপরাধী,তাতে আপনার সম্মান কমবে না বরং বাড়বে । নতুবা নব্য রাজাকার হিসাবে আপনার নাম আস্তাকুড়ে ফেলবে এ জাতি ।

rubel raj
rubel raj
২০১৩.০৩.২৪ ১৩:৪৭
বি এন পি এর জনমইত সেনাবিহিনীর আচলে । যা হোক বুঝিয়ে দিলেন আপনি কি চান । নিজের পায়ের জোর ক্মে গেলে মানুষ এমন ভাবেই অপরের উপর ভর করে ।
যাদের উৎসাহ দিলেন পুলিশ মারার জন্যে , সংখ্যালঘুর ঘর বাড়ি পুড়ানুর জণ্যে , চাদের দেশে রাজাকার পাঠানুর জন্যে তারা কারা তা কি ভালভাবে চিনেন .। ও আপনি তো জেনে শুনেই গো আজমদের পক্কে নেমেছেন ।
মানুষের হুষ খান বাকি থাকলে বিকালে আর ঐদিকে যাবেন না । কারন যাদের টাকা পয়সা দিয়ে লুট পাট করতে , মানুষের জীবন নিতে হায়েনা বানিয়ে আদর করলেন তারাই সংখ্যালঘুদের বাড়ি ঘর হামলা করেছে । কি নাটক রে বাবা ? বি এনি পি অসকার পেতে পারে ।

monir
monir
২০১৩.০৩.২৪ ১৩:৪৮
কি আজব কথা, মুখে গনতন্ত্র আর শেষ ভরসা সেনাবাহিনী??? বক্তব্য দিয়ে সেনাবাহিনী কে উসকে দিচ্ছেন??? ক্ষমতা গ্রহনের জন্য প্রকাশ্যে কি সেনাবাহিনী কে আহবান জানানো হচ্ছে না। কাদের জন্য উনি আন্দোলন করছেন উনি, সেই চিন্হিত যুদ্ধোঅপরাধীদের বাঁচাতে??? আজ পর্যন্ত বিএনপির নেত্রীর রাজনৈতিক জীবনে একটিবারের জন্যও ভুলকরে মুখ হতে একটি শব্দও আসেনি যে গোলাম আযম, সাইদি, নিজামি, সাকা, আলিম, কা-মেল্লা চিহ্নিত যুদ্ধো অপরাধী তাদের ফাসি চাই, জামাত একটি যুদ্ধ অপরাধীদের দল একে নিষিদ্ধ ঘোষনা করব । তাই দেশবাসির কাছে পরিষ্কার বিএনপির এ জোট যুদ্ধ অপরাধীদের জোট। রাজাকারদের পত্রিকা দিগন্ত, দিনকাল, সংগ্রাম, সোনার বাংলা, আমার দেশ নিষিদ্ধ কর, দিগন্ত টিভি বন্ধ কর, ইলামি ব্যাংক বন্ধ কর, মিশনগ্রুফ বদ্ধ কর, রাজাকারদের যত ব্যাবসা আছে বন্ধ কর।

২০১৩.০৩.২৪ ১৩:৪৯
এত দিন আমরা বলেছি, নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন চাই। এখন আর তা বলছি না। আমরা এই সরকারের পতন চাই। ---------------- তারপর? তারপর কি করবেন???? ভোট ছাড়াই--------- ?

Shawkut
Shawkut
২০১৩.০৩.২৪ ১৩:৫০
"সেনাবাহিনী বসে থাকবে না, সময়মতো কাজ করবে: খালেদা জিয়া।"
এই কথাটি উনি কি বলতে পারেন, এটা কি ষড়যন্ত্রমুলক কথাবার্তা নয়, এটা কি রাষ্ট্রদ্রোহিতা নয়? উনার মত নেত্রির মুখ থেকে এ কথা কি ভাবে বের হতে পারে? তা হলে কি বলা যায় না যে ক্ষমতার জন্য উনার মাথা খারাপ হয়ে গেছে?

Tuhin
Tuhin
২০১৩.০৩.২৪ ১৩:৫২
খালেদার জনসভায় জামাতের আমির বক্তব্য দেন । মহিলার ভণ্ডামি সকল রেকর্ড ভঙ্গ করতেছে । সেনাবাহিনী রাজাকারের হাতে কখনই ক্ষমতা জেতে দিবে না এটা আমাদের বিশ্বাস । উনার বক্তব্য দেশদ্রুহিতার সামিল ।

nurul absar hussain
nurul absar hussain
২০১৩.০৩.২৪ ১৪:০১
উনি আবার প্রমান করিলেন জনগনের উপর উনার আস্ত নাই বন্দুকের নল আর ষড়যন্ত্রই উনার ভরসা।

Sapnil HaSAN
Sapnil HaSAN
২০১৩.০৩.২৪ ১৪:০৩
Dear madam what you want????? u want marsal law??? jamat killed people.. they caused a lot of harm of
of our country. they want to destroy our country n u join with them .. Shame madam... Hate rajaker n
rajaker supporter . Joy Bangla.. I love my country..

moazzem hossen
moazzem hossen
২০১৩.০৩.২৪ ১৪:০৪
কথায় কথায় দেশ অচল করে দেবার হুমকি আপনি কেন দিচ্ছেন? দেশ কি কারও পৈত্রিক সম্পত্থি যে চাইলেই দেশ কে অচল করে দেবেন? আপনাদের কে আমরা ভোট দিই দেশ কে সচল রাখতে অচল করতে নয়। সম্প্রতি আপনি উস্কানি মূলক বক্তৃতা দিয়ে যাচ্ছেন। আপনার অবগতির জন্য বলতে চাই নমনীয়তা প্রদর্শন করে যত টুকু সফল হতে পারবেন, সহিংসতা দিয়ে ততটুকু সফল হবেন না। আপনি ক্ষতিগ্রস্তদের মাঝে যাচ্ছেন ভাল কথা, জনগণের টাকায় জনগণ কে সাহায্য করছেন ভাল কথা কিন্তু জনগণ ভাল করেই জানে যে কার ইন্দনে এই সব হয়েছে, আর কেন হয়েছে। যদি ভাবেন ক্ষতিগ্রস্ত জনগণ আপনার প্রতি কৃতজ্ঞতা দেখাবে তবে ভুল করবেন। আপনি তাদের টাকা তাদের কেই দিচ্ছেন। কানসাটে কখন যাবেন? একটু ঘোষণা দেন।

tapan
tapan
২০১৩.০৩.২৪ ১৪:০৬
১১ থেকে যতেষ্ট শিক্ষা হয়ত পাওয়া যায়নি !

দেবপ্রিয় দেব,  ওয়েস্ট লন্ডন
দেবপ্রিয় দেব, ওয়েস্ট লন্ডন
২০১৩.০৩.২৪ ১৪:০৬
হিসাবের ভাবনা :------
নাটকের পর নাটক চলছে
কবে নাটকের শেষ ?
এই ভাবেই কি দেখতে থাকবে
নাটক বাংলাদেশ ?
দেশের জন্য কেউ ভাবেনা
স্বার্থ আগে নিজের ;
আখের গোছাতে ব্যস্ত সবাই
ভাবনা টা হিসাবের।
আর কত পেলে খুশি হবে মন
হিসাবটা অজানা ;
তাই হিসাবের ভাবনা টা নিয়ে
পথ চলা থামেনা।

২০১৩.০৩.২৪ ১৪:০৮
হাসিনা ম্যাডাম আগেই তাঁদেরকে দাওয়াত দিয়েছেন, এখন খালেদা ম্যাডাম দিচ্চেন। বাহ, ভারী চমৎকার। অথচ আমরা আমজনতা ডাকলেই যাবতীয় দোষ। আপনারা যেভাবে অবাধ নির্বাচনের পথ বনধ করে দিয়ে আজীবন খমতায় থাকার খোয়াবে ডুবে থাকেন- আপনাদের সরাতে বুলডোজারতো লাগবেই। তাঁদেরকে দাওয়াত দিতে হবে না, ম্যাডাম। দেশ ও জনগনের প্রয়োজনে তাঁরা এমনিতেই আসবেন।

২০১৩.০৩.২৪ ১৪:০৯
এগুলা কি? আমাদের বিরোধী দলীয় নেএী সাময়িক শাষন চাই না কি ?

Zaheed
Zaheed
২০১৩.০৩.২৪ ১৪:১৩
এমন দায়িত্বজ্ঞানহীন ও বিবেচনাবোধহীন বক্তব্যের তীব্র নিন্দা জানাই। আপনি তো সেনাবাহিনীকে প্ররোচিত করলেন ক্ষমতা দখলের। একদম নির্লজ্জভাবে করলেন। কিছুদিন আগে যাকে তাকে নাস্তিক বলা, নষ্ট বলা শুরু করলেন। আপনার সমস্যা কোথায়?
আমার ধারণা এখন বি এন পি বলে বাংলাদেশে কোন দল নেই, জামাত প্রীতি এমন অবস্থায় গেছে যে, এদেরকে আর আমার বি এন পি বলে মনে হয় না। অভিনন্দন জামায়াত, তোমরা বি এন পি কে খেয়ে ফেলতে পেরেছ।
খালেদা জিয়া, কোকোর টাকা ফেরত আসছে, প্লিজ আপনি অবসর নিন। শান্তি দিন একটু আমাদের।

MAS Molla
MAS Molla
২০১৩.০৩.২৪ ১৪:১৮
Begum Zia's statement seems foolish to me-both politically and tactically. Army comes in only when the politicians fail in some way; the govt. might fail, what's her role as the leader of the opposition? Even if she wants that Army must take over or mediate the next election as was done during 2007-'08, they wouldn't do that at her call, anyway.

Fahim
Fahim
২০১৩.০৩.২৪ ১৪:১৯
ম্যাঠাম, আগে ঠিক করেন আপনি সেনাবাহিনী নামলে খুশি নাকি না নামলে? ২ দিন আগে বললেন কেন সেনাবাহিনী নামান হল, আবার আজকে বলছেন নামে না কেন? জনগন তো কনফিউজড হয়ে গেলাম!

rajib sharm
rajib sharm
২০১৩.০৩.২৪ ১৪:১৯
dirty mind....dirty speeches

rakibul
rakibul
২০১৩.০৩.২৪ ১৪:১৯
ক্ষমতায় যাবার জন্য
উনি সব করতে পারে ৷

A.Forkan
A.Forkan
২০১৩.০৩.২৪ ১৪:২০
উনার কথায় আপনারা রাসতায় নামুন, জামাতীরা খুন করবে, আপনাদের রক্কার্থে ২/১টা পুলিশও খুন হতে পারে। পরে জামাতীরা হরতাল করবে, মসজিদ, মনদিরে আগুন লাগাবে, হিনদুদের বাড়ীঘরে আগুন লাগাবে, দেশে সহিংসতার সৃষটি হবে, সরকার ব্যর্থ হবে। তখন সেনাবাহিনী আসবে, রাজাকার মুক্তি পাবে, রাজাকারদের নিয়া নির্বাচন করে B,N,P জামাত জোট সরকার গটন করবে, মানবধিকার আইনে হাসিনাসহ যারা যোদ্দপরাধীর বিচার করিতেছে সবার ফাসির দাবীতে তখন রাজাকার মনছ হবে, খুব মজা হবে। দেশের এই বৃহৎ সার্থে আমাদের এখনই জীবন দিবার জন্য রাসতায় নামতে হবে।

Tonni
Tonni
২০১৩.০৩.২৪ ১৪:২১
কি লজ্জা আপনি আর কত কি করবেন ? আমাদের সকলকে মুক্তি দিন ?

সনৎ
সনৎ
২০১৩.০৩.২৪ ১৪:২৫
শুধু মাত্র আপনাকে নয় দেশের সকল রাজনীতিকের কাছে আমার বিনীত জিজ্ঞাসা দেশ অচল করে দেওয়ার এখতিয়ার আপনাদেরকে কে দিল? আমরা জনগণ আপনাদেরকে ভোট দিয়ে সংসদে পাঠাই দেশ সুষ্ঠভাবে চালাতে, অচল করতে নয়।

Khandakar Mamun
Khandakar Mamun
২০১৩.০৩.২৪ ১৪:২৯
madam দয়া করে দেশ অচল করবেন না, আপনার পয়ে পরি.. ! আমরা খামু কি আনদা-বাচ্চা লয়া....!!!

২০১৩.০৩.২৪ ১৪:৩৩
রাজনৈতিক সভ্যতা , শিষ্টাচার সব কিসুর বাইরে চলে গেসেন আপনারা । জাতি কে দেবার মতো আবশিষট কোন কিছু আপনাদের নেই।জাতির চরিত্র কিভাবে ধ্বংস করতে হয় , সেটা ভালই জানেন।
ঝাপি জত কম খুল্বেন, জাতি ততই ভাল থাকবে।।

Khokan
Khokan
২০১৩.০৩.২৪ ১৪:৩৪
কি ভয়ংকর !! কি সাংঘাতিক কথা রে বাবা !!

Afzal
Afzal
২০১৩.০৩.২৪ ১৪:৩৫
আমাদের সেনাবাহিনী নিশ্চই চাইবেনা দেশের স্বাধীনতা বিলুপ্ত হোক? ৩০ লক্ষ শহীদের বিনীময়ে পাওয়া দেশে রাজাকার, আলবদর পূনঃরায় কোন তান্ডব চালাক ? বরং সেনাবাহিনীর উচিত হবে রাজাকার মুক্ত বাংলাদেশ গড়া।

Rokon Jaman
Rokon Jaman
২০১৩.০৩.২৪ ১৪:৩৯
Isn't it a subversive statement? She wants to influence Army to creat a cue. She never wants democracy. Army/Martial law is her final choice. She influences the Rajakars to destroy our country. She should be punished along with her favorit Rajakars for the anti state activities which are very much subversive

Tuhin
Tuhin
২০১৩.০৩.২৪ ১৪:৪০
কিছু দিন আগে বি এন পি বিচারিক ক্ষমতাসহ আর্মি চাইল ,কিন্তু আজকের বক্তব্য সকল সিমা অতিক্রম করে ফেলল । এটা পরিস্কার যে বি এন পি জামাতকে সক্রিয় রেখে এদেশে গণতন্ত্র সুদূর পরাহত । সিদ্ধান্ত নেয়ার সময় আজই যদি দেশকে আমরা ভালবাসি । এমন দলকে কুনভাবেই সমরথন দেয়া জায় না ।

rezaur rahman
rezaur rahman
২০১৩.০৩.২৪ ১৪:৪৩
মানুষরে খেপাইয়েন না খালেদা জিয়া । মানুষ খেপলে সেনাবাহিনী দিয়ে বাঁচতে পারবেন না । মনে রাখবেন , ৭১ সালে সেনাবাহিনির সাথে যুদ্ধ করেই আমরা স্বাধীনতা ছিনায় আনছিলাম।
আমরা তরুণদের একটা অক্ষেপ আমরা যুদ্ধ দেখি নাই।
দেশকে কিছু কীটপতঙ্গের হাত থেকে বাঁচানোর জন্য প্রয়োজন হলে আমরা হাতে অস্ত্র তুলে নিতে রাজি আছি।
ঘুঘু দেখছেন, বাঘ দেখেন নাই। আমরা রয়্যাল বেঙ্গল টাইগার । কারে ভয় দেখান ????

Md. Moinul Hossain
Md. Moinul Hossain
২০১৩.০৩.২৪ ১৪:৪৫
'প্রয়োজনে দেশ অচল করে দেওয়া হবে বলেও তিনি হুমকি দেন'-- বেগম খালেদা জিয়া।
দেশটা কি আপনার বাবার সম্পত্তি?

Monira
Monira
২০১৩.০৩.২৪ ১৪:৫২
কি আজব কথা, মুখে গনতন্ত্র আর শেষ ভরসা সেনাবাহিনী??? বক্তব্য দিয়ে সেনাবাহিনী কে উসকে দিচ্ছেন??? হায় রে খালেদা জিয়া.. তুমি বিরোধীদলীয় নেত্রী!!!! ধিক তোমায়... ধিক......

md.
md.
২০১৩.০৩.২৪ ১৪:৫২
দেশ সম্যাসায় পড়লে সেনাবাহিনী আসবে , এতে হতবাক হওয়ার মত কিছু দেখি না । এটা ওনি না বললে বা জনগন না চাইলে ও আসবে। কারন সেনাবাহিনী সবসময় দেশের শান্তিরক্ষায় কাজ করে ।

Mohammed mohsin
Mohammed mohsin
২০১৩.০৩.২৪ ১৫:০০
একটা কথা আমার মাথায় ধরে না, আমাদের প্রধান মন্ত্রী সত্যি কি রাজনিতিক মেধা নিয়ে কাজ করে নাকি এমনি এমনি !

Shajed
Shajed
২০১৩.০৩.২৪ ১৫:০৩
জামাতের কৌশলে বিএনপি এগুচ্ছে। জামায়াত ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। আর বিএনপি তাতে রীতিমত কোমড় বেধে নেমেছে। দু' দু'বারের প্রধানমন্ত্রীর মুখে এমন কান্ডজ্ঞানহীন মন্তব্য মানুষ আশা করেনি। মানুষের মধ্যে আবেদন সৃষ্টি করতে না পেরে এমন আবোল তাবোল বকছেন যে, তিনি সেনাবাহিনী, পুলিশ এবং RAB তথা রাষ্ট্রের বিরূদ্ধে বক্তব্য রাখছেন। আসলে উনি জনগনের কোন পক্ষের রাজনীতি করছেন? যেন তেন প্রকারে ক্ষমতায় যাওয়াই আসল লক্ষ্য।

CHAMPAK
CHAMPAK
২০১৩.০৩.২৪ ১৫:০৪
দায়িত্বজ্ঞানহীন বক্তব্য।সেনাবাহিনী কে জড়িয়ে সেনাবাহিনীর ভাবমূর্তি ক্ষুন্ন করে সেনাবাহিনি কে বিতর্কিত করার চেষ্টা করা হচ্ছে।

২০১৩.০৩.২৪ ১৫:০৮
Our army knows who loves country and how doesn't love country. Now our country political party has been divided two part. one like our Independent another like Jamaat who are killed 30 lac people and raped 2 lac our mother, sister in this country in 1971.

So, our army loves our national flag, and our shid minner. they have seen who has attacked our national flag and shid minner. If our army comes again, I hope, they will save our national flag and shaid minner from Jamaat,BNP. and will give punishment for our national flag and shid minner.

hoque
hoque
২০১৩.০৩.২৪ ১৫:১৫
Madam! You are not wisdom! And do not talk wisely, Army will do the right task when it necessary -how come you know it, if you know about it well & believe, so wait for them and don't do worthless agitation which is very harmful for people's development .

rana
rana
২০১৩.০৩.২৪ ১৫:১৬
Very confusing

Prodip
Prodip
২০১৩.০৩.২৪ ১৫:২৭
সেনাবাহিনী ১/১১ তে বসে ছিলেন না, তারা তাদের কাজ করেছে , এখন নতুন প্রজন্মের সেনাবাহিনী , তারা জানে তাদের কী করতে হবে । অাপনার বয়ানের মর্মাথ তারা বোঝে ।

২০১৩.০৩.২৪ ১৫:২৭
completely crazy for power so now she doing everything

২০১৩.০৩.২৪ ১৫:৩৫
কিছু হলেই দেশ অচল করার হুমকী দেন এ দেশটা কী আপনার ব্যক্তিগত সম্পত্তি?যা শুরু করেছেন, ক্ষমতায় যাওয়ার জন্য!!! যুদ্ধ কার বিরুদ্ধে???মানুষকে উস্কে দিয়ে আর কত মানুষের জিবন নেবেন ।যা হোক বুঝিয়ে দিলেন আপনি কি চান, এমন দায়িত্বজ্ঞানহীন ও বিবেচনাবোধহীন বক্তব্যের তীব্র নিন্দা ও ঘৃনা জানাই।আপনি তো সেনাবাহিনীকে নির্লজ্জভাবে প্ররোচিত করলেন ক্ষমতা দখলের।কিছুদিন আগে যাকে তাকে নাস্তিক বলা, নষ্ট বলা শুরু করলেন।সবাই জানে এখন বি এন পি বলে বাংলাদেশে কোন দল নেই, জামাত প্রীতি এমন অবস্থায় গেছে যে, এদেরকে আর বি এন পি বলা যা য় না,জামায়াত, বি এন পি কে খেয়ে ফেলেছে ।আপনার বিরদ্দহে রাষ্ট্রদ্রোহিতা মামলা হওয়া উচিত

Md.Saiful Islam
Md.Saiful Islam
২০১৩.০৩.২৪ ১৫:৩৫
এমন দায়িত্বজ্ঞানহীন ও বিবেচনাবোধহীন বক্তব্যের তীব্র নিন্দা জানাই।

সাইফুল ইসলাম
সাইফুল ইসলাম
২০১৩.০৩.২৪ ১৫:৩৬
ম্যাডামতো তার যোগ্যতার পরিছয় দিয়েছেন।
আমরা জনগন এর থেকে শিক্ষা নিলেই হয়!
এদের হাত থেকে দেশকে রক্ষা করতে হলে এদেরকে নির্বাচনের মাধ্যমে বয়কট করতে হবে।
না হলে বাংলাদেশ, বাংলাস্থান হওয়াটা এখন মাত্র সময়ের ব্যাপার।

২০১৩.০৩.২৪ ১৫:৩৬
সেনাবাহিনী কতৃক বাড়ি হতে বিতাড়িত খালেদা জিয়া মনোবল হারিয়ে সেনাবাহিনীকে গালাগাল করিছিলেন। তিনি সেই সেনাবাহিনীর বিরুদ্দ্বে সাংবাদিক সমমেলনে মিথ্যা অপবাদ দিয়েছিলেন। আজ সেই সেনাবাহিনীকে উনি বনধু ভাবছেন ?

২০১৩.০৩.২৪ ১৫:৩৮
একটি গনতান্ত্রিক দেশের প্রধান বিরোধী দলের নেত্রী মুখে এটা কি ধরনের গনতান্ত্রিক কথা !
ম্যাডাম, আপনি কি জনগনের উপর ভরসা রাখতে পারছেন না?
ম্যাডাম, আপনি কি আপনার দলীয় কর্মী/সমর্থকদের উপর ভরসা রাখতে পারছেন না?
যদি পারতেন তাহলে কেন সেনাবাহিনীর প্রত্যাশা করছেন?

tipu
tipu
২০১৩.০৩.২৪ ১৫:৫০
ম্যাডাম আপনি কি বলতেছেন একটু কি ভেবে দেখেছেন। আপনি তো ক্ষমতা পাোয়ার জন্য সরাসরি দেশের বিরুদ্ধে জনগ েনর িবরুদ্ধ কথা বলতেছেন; একজন সাবেক প্রধানমন্ত্রীর কাছ থেকে কোন সুস্থ এবং বিবেচক নাগ িরক এই ধরনের বক্তৃতা আশা করেনা। আপনাকে অনুরোধ যাচাই করে দেখেন আপনি কি বলতেছেন।

২০১৩.০৩.২৪ ১৫:৫৯
অনেক বলে, শেখ হাসিনা পাগলামি করেন অনেক সময়। আমি অনেকের সাথে এই কথায় এক বাক্যে একমত। শেখ হাসিনা পাগলামি করতেই পারেন। কেননা, তিনি একদিনেই বাবা, মা, ভাই, ভাবী সহ অনেক আত্বীয় স্বজন হারিয়েছেন। এমনকি ছোট্ট নিরাপরাধ ভাই রাসেলকেও হারিয়েছেন। এত শোক কাটিয়ে স্বাভাবিক জীবন যাপন করা কোন মানুষের পখখে সমভব নয়। শেখ হাসিনার জন্যও তা ব্যতিক্সম নয়। তিনিতো মানুষ। তাই, তিনি তার চিনহিত শতরুকে নমনীয় ভাষায় কথা না বলে পাগলামি ভাবে আকরমন করে থাকেন, যদিও কথা তিনি সত্য বলে থাকেন।
কিন্তু খালেদা জিয়া সিংগাপুর যাও য়ার পূব থেকেই পাগ লামী শুরু করে দিয়েছেন কেন ? তিনি আমেরিকার কাছে আবেদন করেছেন মুক্তিযুদ্দ্বের ন্যায় আমাদের স হযোগীতা করার জন্য ! সরকারকে চাপ দেয়ার জন্য গামেন্টস শিলপের পণ্য বজনের জন্য আমেরিকার কাছে আবেদন করেছেন ! আর শিংগাপুর থেকে এসেই তো একবারে পুরাপোরি .. বনে গেছেন। উনি এখন যাকে তাকে নাসতিক সাটিফিকেট দিয়ে বেড়াচছেন, যাকে তাকে নষটের চারিএিক সাটিফিকেট দিচছেন, জাতিসংঘের কাছে আবেদন করছেন বাংলাদেশ থেকে পুলিস না নেয়ার জন্য!

২০১৩.০৩.২৪ ১৬:০০
অসামানঅ অবদান রেখেচেন জুদ্দহাপরাধিদের পক্কহে। আর কত ?

abdul moyeen
abdul moyeen
২০১৩.০৩.২৪ ১৬:০২
ক্ষমতা আপনাদের চাই-ই -চাই। সেটা যে কোনো পথেই হোক না কেন। এজন্য করলেন দেশের শত্রুদের নিয়ে সহিংস আন্দোলন, তাতে যেহেতু সুবিধা করতে পারলেন না, এখন সেনাবাহিনীকে উস্কে দিচ্ছেন। চালিয়ে যান, কেননা আপনার এই বক্তব্যকে সমর্থন করে বিবৃতি দেওয়ার মানুষের এদেশে অভাব নাই।

syed
syed
২০১৩.০৩.২৪ ১৬:০৩
Stop playing game and destroy the country. 3rd class politics and stupid statement about army. Army will not listen to you.

Morshed Uddin Ahmed
Morshed Uddin Ahmed
২০১৩.০৩.২৪ ১৬:১০
...ক্ষমতার লোভে দেশকে অস্থিতিশীল করার পায়তারা জনগন বরদাশত করবে না। সেনাবাহিনীর সদস্যরা এই দেশের সুযোগ্য সন্তান; আশা করি আপনাদের পাতা ফাঁদে তারা পা দেবে না...

Rasel Pothik
Rasel Pothik
২০১৩.০৩.২৪ ১৬:১০
ক্ষমতায় যাবার জন্য আমরা অনেক কিছুই করতে পারি, তা দেশের জনগণ কে বুজিয়ে দেব ইনশাল্লাহ ----- যেমন কিছু লাশ পড়বে, সাথে রাজাকারদের প্রতিনিধিত্ব করে তাদের কে ছেড়ে দেয়া হবে ............... !!

sheper ahmed
sheper ahmed
২০১৩.০৩.২৪ ১৬:১০
আপনি জাতীর বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করছেন । সত্যিই যে, আপনাদের দুই নেত্রীর মধ্যে কোন দেশপ্রেম নাই । আরও ১ টি
১/১১ আপনাদের জন্য অপেক্ষা করছে । আমরা বোকা, তাই আপনাদের কথায় আমরা লাফালাফি করি ।

Prodip
Prodip
২০১৩.০৩.২৪ ১৬:১৪
অতীত অভিজ্ঞতা থেকে কোন শিক্ষাই নিলেন না ।

২০১৩.০৩.২৪ ১৬:১৬
This women destroy herself in her own hand no doubt.

Kamruzzaman
Kamruzzaman
২০১৩.০৩.২৪ ১৬:১৭


__._,_.___


****************************************************
Mukto Mona plans for a Grand Darwin Day Celebration: 
Call For Articles:

http://mukto-mona.com/wordpress/?p=68

http://mukto-mona.com/banga_blog/?p=585

****************************************************

VISIT MUKTO-MONA WEB-SITE : http://www.mukto-mona.com/

****************************************************

"I disapprove of what you say, but I will defend to the death your right to say it".
               -Beatrice Hall [pseudonym: S.G. Tallentyre], 190




Your email settings: Individual Email|Traditional
Change settings via the Web (Yahoo! ID required)
Change settings via email: Switch delivery to Daily Digest | Switch to Fully Featured
Visit Your Group | Yahoo! Groups Terms of Use | Unsubscribe

__,_._,___