Banner Advertiser

Wednesday, April 24, 2013

[mukto-mona] মোনাফেক , ভন্ড "জামাত - হেফাজত" থেকে সাবধান !!



মোনাফেক , ভন্ড "জামাত - হেফাজত" থেকে সাবধান !!

যারা মুখে ধর্মের কথা বলে , লেবাসে প্রচন্ড ধার্মিক কিন্তু অন্তর যাদের "ধর্ম বিরোধী " কর্মকান্ডে কুলষিত --- তাদের কে মুনাফেক বলবো না তো কি বলবো ? হঠাত করে জেগে ওঠা হেফাজতে ইসলাম , তাদের কর্মকান্ড আর  সমর্থকদের পর্যালোচনা করলে বের হয়ে আসবে এদের আসল মোনাফেকি চেহারা ! হেফাজতে ইসলামের জন্মই হয়েছে গভীর ষড়যন্ত্রের মাধ্যমে ! যুদ্ধাপরাধীদের রায় এবং গণজাগরণ মঞ্চের আকাশ-ছোয়া জনপ্রিয়তায় দিশেহারা হয়ে খালেদা জিয়ার সিঙ্গাপুর সফরের ষড়যন্ত্রের ফসল হলো এই হেফাজতে ইসলাম ! আর এই ষড়যন্ত্রের অন্যতম নায়ক হলেন স্বঘোষিত বিতর্কিত সম্পাদক মাহমুদুর রহমান ! মিথ্যা ,অতিরঞ্জিত খবর ছাপিয়ে মানুষের ধর্মীয় অনুভুতিতে আঘাত দিয়ে কোটি টাকা খরচ করে "ঘোলা পানিতে মাছ শিকার " করার চেষ্টা করেছেন মাহমুদুর রহমান এবং গং ! ইসলাম ধর্মকে বাচাতেই নাকি তাদের এই সংগ্রাম ! নিজেরা যে কত টুকু ধার্মিক তা দেশের মানুষ ভালো করেই জানে ! এ ব্যপারে আল্লামা খালেদা জিয়ার কথা আর নাই বা বললাম ! আর সে দিনের ছোকরা মাহমুদুর রহমান তো দেখি এখন জামাত-হেফাজতিদের ত্বাত্তিক নেতা হয়ে গেছেন ! যার লেবাসে নাই কোনো ধার্মিক প্রতিফেলন , তিনি কিনা আবার গ্রেপ্তারের পূর্বে দুই রাকাত নফল নামাজ পড়তে চেয়েছিলেন ! ব্যটা , "মানুষ দেখানোর ভন্ডামি" আর কাকে বলে  ? আবার অপবিত্র অবস্থায় পবিত্র কোরান শরিফ ও হাতে তুলে নিয়েছিলো এই ভন্ড  গ্রেপ্তারের দিন ! মানুষকে দেখানোর জন্য এই সেদিন ও হাসপাতালের নোংরা বেডে পবিত্র কোরান শরিফ রেখে দিয়েছিল এই মোনাফেক  ! তার এই ভন্ডামি সচেতন মানুষ কিন্তু ধরে ফেলেছে !

এবার আসি হেফাজতিদের সমর্থকদের কথায় ৷ প্রথমেই আসা যাক মাহমুদুর রহমানের একান্ত সহচর , হেফাজতিদের বলিষ্ঠ কন্ঠসর ফরহাদ মাজহার এর কথায়  ! যিনি বিয়ে না করে ও ফরিদা আখতার নামে জনৈক মহিলার সাথে বছরের পর বছর এক সাথে বসবাস করে আসছেন , যিনি আল্লাহ-খোদাকে বিশ্বাস না করে মাওপন্থী কম্যুনিস্ট হিসাবে সর্বমহলে পরিচিত , সেই ফরহাদ মাজহারের সাথে হেফাজতিরা যখন কাধে কাঁধ মিলিয়ে লং মার্চ করে , সরকার পতন এবং যুদ্ধাপরাধীদের বাচাতে আন্দোলন করে , তখন এদের মোনাফেক  বলবো নাতো কি বলবো ?

হেফাজতিদের লং মার্চে আর এক মোনাফেক এরশাদ হাজির হয়েছিলেন পানি পান করিয়ে সেবা করতে ! "পরকিয়ার রাজা" ভন্ড এরশাদের হাতে পানি পান করে অনেকেই পাপের  ভাগিদার হয়েছেন সেই দিন  , তাদের কে "তওবা " করে এই পাপ থেকে মুক্তি পেতে হবে ! কম্যুনিস্ট , চিনি চোর কাজী জাফর এবং সন্ত্রাসী সাদেক হোসেন খোকার শাপলা চত্তরে মঞ্চে ওঠে হেফাজতিদের সমর্থন দেখানোর মাঝে ও মোনাফেকিতার প্রতফলন দেখা যায় !

টিভি টক-শোতে হেফাজতিদের সমর্থনে যখন মাহী চৌ : এবং আন্দালিব পার্থ কথা বলেন , তখন সত্যি হাসি পায় ! "সফল পিতার বিফল পুত্র " মাহী চৌ এই সেদিন ও স্বস্ত্রীক, ইসলাম বিরোধী বেশ-ভূষায় "টিভি-রিয়ালিটি" শো তে তরুণ-তরুনীদের নিয়ে যে বেলাল্লাপনা করেছেন  তার পরে ও তার মুখে ইসলাম ধর্মের লালনের জন্য আকুতি শুনলে মাথায় রক্ত উঠে যায় , ভন্ডামির একটা সীমা থাকা উচিত ! বাবার চৌর্জবৃত্তিতে অঢেল সম্পদের মালিক ভোলার আন্দালিব ও কম যান না এ ব্যপারে ! মদ আর নারী যার নিত্যদিনের সাথী , তাকে সাথে নিয়ে যারা ইসলামী আন্দোলন করতে চান , তারা তো মানুষের চোখে পাককা "মোনাফেক " আর ভন্ড , সে কথা আর বলার অপেক্ষা রাখে না !

এখানে উল্লেখযোগ্য যে কওমী মাদ্রাসার ব্যনারে যারা হেফাজতে ইসলাম তৈরী করেছেন তার আসলে "ওহাবী" সম্প্রদায়ের অনুসারী , বাংলাদেশে মুসলমানদের মাঝে তাদের সংখ্যা মাত্র ১০ % ! বাকি ৯০ % হলো আহলে সুন্নি , তাই দেশের সত্যিকারের মুসলমানদের উচিত আহলি সুন্নিদের অনুসরণ করা ৷ সৌদি আরবের টাকায় গড়ে ওঠা কওমী মাদ্রাসার  তথাকথিত মাওলানাদের মোনাফেকি কথা বার্তায় বিভ্রান্ত না হয়ে আসুন সবাই কোরানের আলোতে আলোকিত হয়ে সাচ্চা মুসলমান হিসাবে নিজেকে গড়ে তুলি ৷
জাজাক আল্লাহ খায়ের ৷


__._,_.___


****************************************************
Mukto Mona plans for a Grand Darwin Day Celebration: 
Call For Articles:

http://mukto-mona.com/wordpress/?p=68

http://mukto-mona.com/banga_blog/?p=585

****************************************************

VISIT MUKTO-MONA WEB-SITE : http://www.mukto-mona.com/

****************************************************

"I disapprove of what you say, but I will defend to the death your right to say it".
               -Beatrice Hall [pseudonym: S.G. Tallentyre], 190




Your email settings: Individual Email|Traditional
Change settings via the Web (Yahoo! ID required)
Change settings via email: Switch delivery to Daily Digest | Switch to Fully Featured
Visit Your Group | Yahoo! Groups Terms of Use | Unsubscribe

__,_._,___