Banner Advertiser

Sunday, June 2, 2013

Re: [mukto-mona] Siddiki's comment: ‘নারী শাসিত সরকার’: মসজিদে গান-বাজনা বাদ্যযন্ত্র বাজবে

Really sad statements from a celebrated freedom fighter!

From: SyedAslam <Syed.Aslam3@gmail.com>
To: khabor@yahoogroups.com; notun Bangladesh <notun_bangladesh@yahoogroups.com>
Sent: Sunday, June 2, 2013 6:41 PM
Subject: [mukto-mona] Siddiki's comment: 'নারী শাসিত সরকার': মসজিদে গান-বাজনা বাদ্যযন্ত্র বাজবে
 
We heard that before from the mouth of Madam Khaleda Zia:
আওয়ামীলীগে ভোট দিলে বাংলাদেশের এক অংশ ভারত হয়ে যাবে, মসজিদে উলু ধ্বনী শোনা যাবে বলে নির্বাচনের আগে ঘোষনা দেন বেগম খালেদা জিয়া। তিনি আরো বলেন ইসলামকে বাঁচাতে হলে জামাত-বিএনপি জোটকে ভোট দিন। 
...... it didn't work .... now Kader Siddiqui is following Khaleda docctrine !!!!
it would  have the same result ........

Bagha Siddiki in action:
---------- Forwarded message ----------From: Mohiuddin Anwar <mohiuddin@netzero.net>Date: 2013/6/2Subject: Bagha Siddiki's must read comment  ঢাকা, সোমবার, ০৩ জুন ২০১৩, ২০ জ্যৈষ্ঠ ১৪২০, ২৩ রজব ১৪৩৪
আ'লীগ আবার ক্ষমতায় এলে মসজিদে গান-বাজনা বাদ্যযন্ত্র বাজবে -কাদের সিদ্দিকী
 
টাঙ্গাইল  জেলা সংবাদদাতা : বাংলাদেশ কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় গেলে মসজিদে গান-বাজনা ও বাধ্যযন্ত্র বাজবে। বাংলাদেশের সংবিধান থেকে আল্লাহ ও রাসূলের নাম বাদ দেয়ায় আমি ছাড়া কেউ প্রতিবাদ করেনি। যদি রাষ্ট্র চালাতে হয় সংবিধানে আল্লাহ ও রাসূলের নাম পুনর্বহাল করতে হবে। শাহবাগে যারা আল্লাহ ও রাসূলের বিরুদ্ধে কথা বললো- তাদের তিন মাসব্যাপী পোলাও-কোরমা খাওয়ানো হয়েছে। কিন্তু হেফাজতের কর্মীদের এক দিনও খোলা আকাশের নিচে থাকতে না দিয়ে তাদের ওপর নির্বিচারে গুলি চালানো হয়েছে। গত শনিবার টাঙ্গাইলের সখীপুর উপজেলার কচুয়া পাবলিক উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ সব কথা বলেন। কালিয়া ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আবদুল করিম মাস্টারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন দলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীর প্রতীক, ইকবাল সিদ্দিকী, আজাদ সিদ্দিকী, শফিকুল ইসলাম, এডভোকেট রফিকুল ইসলাম, আবদুল হালিম সরকার লাল, জুলফিকার শামীম, আশিক জাহাঙ্গীর প্রমুখ।বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, শেখ হাসিনা যদি প্রধান নির্বাচন কমিশনার হয়েও আগামী নির্বাচন দেন; তবু তার দল ৩০টির বেশি আসন পাবে না। আগামীতে যে দলই সরকার গঠন করুক সখীপুরের মরণফাঁদ আটিয়া বন অধ্যাদেশ-৮২ বাতিল করতে হবে। বর্তমান সরকারকে 'নারী শাসিত সরকার' উল্লেখ করে তিনি বলেন, সরকারের প্রধানমন্ত্রী, স্পিকার, পররাষ্ট্রমন্ত্রী ও কৃষিমন্ত্রী সবই মহিলা। স্থানীয় সংসদ সদস্য শওকত মোমেন শাজাহানের সমালোচনা করে বলেন, তিনি কখনো মুক্তিযুদ্ধ করেননি। আমি যখন যুদ্ধের সময় কয়েক মাস পর সখীপুরে আসতাম তাহলে শওকত মোমেন শাজাহান হতো সবচেয়ে বড় রাজাকার।
http://www.dailyinqilab.com/details_news.php?id=112101&&%20page_id=%205