Banner Advertiser

Tuesday, May 6, 2014

[mukto-mona] আপনি যদি "পা-প্রেমিক" অথবা "জুতা-প্রেমিক" হয়ে থাকেন (প্রবন্ধ শিরোনাম)



কেস স্টাডিঃ ১

আপনি সকালে বেশ পরিপাটি হয়ে আপনার কর্মস্থলে গেলেন, কিন্তু তাড়াহুড়া কিংবা মনের ভুলে আপনার প্রিয় শ্যানেল ফাইভ পারফিউম, কিংবা নাইকি' স্পোর্স ক্লাস ডিউডরেন্ট অথবা গুলিস্তান থেকে কেনা লাল,নীল পানি লাগাইতে ভুলে গেছেন। আপনার সারাদিন কেটে গেল তীব্র অসস্থির মধ্যে।

কেস স্টাডিঃ ২

আপনি সকালে বেশ পরিপাটি হয়ে আপনার কর্মস্থলে যান এবং যত্ন সহকারে লাগানো প্রিয় শ্যানেল ফাইভ পারফিউম, কিংবা নাইকি'র স্পোর্স ক্লাস ডিউডরেন্ট অথবা গুলিস্তান  থেকে কেনা লাল,নীল পানির কল্যাণে সারাদিন বেশ ফুরফুরা কনফিডেন্সের সাথে পার করেন।

কেস স্টাডিঃ ৩

আপনি একজন স্বাস্থ্য সচেতন মানুষ, তাই সপ্তাহের কয়েক দিন জীমে যেয়ে অভস্থ্য। ফাইভ প্যাক থেকে শুরু করে এইট প্যাক বানানোর ছোট-খাটো ইচ্ছে মনের কোনে মাঝে মধ্যে উকি দেয় কিংবা অলরেডি আপনি একজন মাছেল ম্যান।

কেস স্টাডিঃ ৪

আপনি একজন রূপসী নারী নিঃসন্দেহে। পথ-ঘাট,অফিস,পার্ক কিংবা রেস্তরাঁয় পেশি বহুল তরুণ,যুবা কিংবা প্রৌঢ় দেখলে আপনার চোখ চিকমিক করে উঠে।

 

উপরোক্ত বিষয়গুলোতে যদি আপনার সহমত থাকে তাহলে আপনি "বস্তু-কাম"এ আসক্ত। যা একধরনের মানসিক ব্যাধি।

 

কেস স্টাডিঃ ৫ ( আপনাকে আমার দরকার )

আপনার নারীর সুন্দর,কমনীয় পা এবং জুতার প্রতি বিশেষ দুর্বলতা আছে। নারীর পা কিংবা জুতা দেখলে যৌন উত্তেজনা অনুভব করেন।

 

আমি যা বলতে চাইঃ

শিক্ষাগত সূত্রে আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ের অন্তর্গত লেদার ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটের ফুটওয়্যার ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের ছাত্র। বর্তমানে একটি থিসিস প্রোজেক্ট নিয়ে কাজ করছি 'A psycho-sexual study on human foot and shoe and its application in shoe designing' যেখানে কয়েকজন পা-আসক্তি এবং পাদুকা-আসক্তি আছে এমন ব্যক্তির সাক্ষাৎকার গ্রহণ প্রয়োজন।

আপনার প্রতি বিনীত অনুরোধ, আপনি যদি "পা প্রেমিক" কিংবা " জুতা প্রেমিক" হয়ে থাকেন তাহলে আমাকে মেইল করুন rk.hannan1@gmail.com অথবা ফেসবুকে sufe.sufi@facebook.com সচরাচর আপনার দেখা মেলা ভার। সমাজের এমন এক স্তরে লুকিয়ে আছেন যেখানে পৌঁছানো দুষ্কর। নিজে থেকে আপনাকে প্রকাশ না করলে আমার সাধ্য নেই আপনার কাছে পৌঁছানো।


তাই ভাই আপনার প্রতি আবারও অনুরোধ, আপনি যদি "পা প্রেমিক" কিংবা " জুতা প্রেমিক" হয়ে থাকেন তাহলে আমাকে জানান দয়াকরে। আপনার/আপনাদের সম্পর্কে জানার সুযোগ করে দিন সবাইকে।

 

থিসিস থেকে প্রাপ্ত তত্ত্ব ও তথ্যের উপর ভিত্তি করে  "বস্তু-কাম, পাদদেশ বস্তু-কাম, পাদুকা-আসক্তি এবং মর্ষ-কাম"  শিরোনামে কিছুদিন পরে আপনাদের সামনে একটি সিরিজ-ব্লগ উপস্থাপনের প্রত্যয় ব্যক্ত করে "পা প্রেমিক" কিংবা " জুতা প্রেমিক"কে খুঁজছি।


বিঃ দ্রঃ প্রবন্ধের শিল্পমান মার্জনীয় ।




__._,_.___


****************************************************
Mukto Mona plans for a Grand Darwin Day Celebration: 
Call For Articles:

http://mukto-mona.com/wordpress/?p=68

http://mukto-mona.com/banga_blog/?p=585

****************************************************

VISIT MUKTO-MONA WEB-SITE : http://www.mukto-mona.com/

****************************************************

"I disapprove of what you say, but I will defend to the death your right to say it".
               -Beatrice Hall [pseudonym: S.G. Tallentyre], 190





__,_._,___