Banner Advertiser

Wednesday, March 9, 2016

Re: [mukto-mona] মিশরে নেকাব নিষিদ্ধ হচ্ছে !



That professor at Al Azhar University still is, and his country still would remain, Islamic moronic. Muslims need to start using common sense judgments, whereby they would not think in terms of what is permitted or not permitted in a 1400 year old doctrine.

In this case, they should give up nikab, hijab and burka because these attires are symbols of oppression of women, and of treating men as perverts who would feel sexual urge and act on it when they see any woman who is not too covered up. Of course, these attires are also uncomfortable. But the morons among the Muslim women willingly wear it, because they are too brainwashed with Islam.

SuBain

==================


On Wednesday, March 9, 2016 6:07 PM, "'Jamal G. Khan' M.JamalGhaus@gmail.com [mukto-mona]" <mukto-mona@yahoogroups.com> wrote:


 

মিশরে নেকাব নিষিদ্ধ হচ্ছে !


আমাদের সময়.কম
09.03.2016

burkaআবু সাইদ: মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশ মিশরে ইসলামী শালীন পোশাক বা নেকাব নিষিদ্ধ হচ্ছে। এরই মধ্যে মিশরের পার্লামেন্ট এ ব্যাপারে আইনের খসড়া তৈরি করেছে।
নতুন এই আইনটি পাশ হলে মিশরে পাবলিক প্লেস ও সরকারি প্রতিষ্ঠানে নেকাব বা মুখ ঢেকে রাখে এমন পোশাক নিষিদ্ধ হবে । দেশটিতে মুসলিম নারীদের মধ্যে অনেকেই শুধুমাত্র চোখ বাদে মুখম-ল ঢেকে রেখে বোরকা পরেন।
দেশটির পার্লামেন্ট সদস্য ও আল আজহার বিশ্ববিদ্যালয়ের তুলনামূলক আইনের অধ্যাপক যিনি এই আইনের পক্ষে অবস্থান নিয়েছেন গণমাধ্যমকে বলেন, নেকাব পরতে ইসলামে কোন বাধ্যবাধকতা নেই। তার দাবি, এই সংস্কৃতিটি অন্য ধর্ম থেকে ইসলামে এসেছে।
তিনি যুক্তি দিয়ে বলেন, ইসলামের আবির্ভাবের পূর্বে আরবের ইহুদিদের ঐতিহ্য ছিল এটি। এছাড়াও নারীদের মুখ ঢাকা রাখার বিষয়টি কুরানের বিভিন্ন আয়াতের সঙ্গে সাংঘর্ষিক। তিনি আরও বলেন, এর বদলে কুরানে শালীন পোশাক পরতে ও চুল ঢেকে রাখতে বলা হয়েছে, কোথাও মুখ ঢাকতে বলা হয়নি।
গত কয়েক বছরে মিশরের বিভিন্ন যায়গায় নেকাব পরার ওপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। গত ফেব্রুয়ারিতে কায়রো বিশ্ববিদ্যালয় তার চিকিৎসা অনুষদের ডাক্তার ও নার্সদের নেকাব পরা নিষিদ্ধ করে। গত বছর সেপ্টেম্বরে শিক্ষার্থীদের অভিযোগের প্রেক্ষিতে কর্মচারীদের জন্য নেকাব নিষিদ্ধ করেছিল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। সূত্র: বিবিসি

পাবলিক প্লেসে নেকাব নিষিদ্ধ করবে মিশর - Bangladesh News

5 mins ago - পাবলিক প্লেসে নেকাব নিষিদ্ধ করবে মিশর. ... পাবলিক প্লেসে নেকাব নিষিদ্ধ করবে মিশর. - sheershanewsbd.com. রাশিয়া ইরানের দীর্ঘস্থায়ী সামরিক মিত্রে পরিণত হচ্ছে. - IRIB. K…òP~ov, nvq K…òP~ov ... amadersylhet.comমিশরে সড়ক দুর্ঘটনায় পুলিশসহ নিহত ১৮. - sheershanewsbd.com. জাবিতে উপাচার্যের বাসভবন 

মুসলিম জনসংখ্যা প্রধান সেনেগালে নেকাব নিষিদ্ধ

মুসলিম জনসংখ্যা প্রধান সেনেগালে নেকাব নিষিদ্ধ. ... আন্তর্জাতিক ডেস্ক: শতকরা ৯২ ভাগ মুসলমানের দেশ সেনেগালে নারীদের নেকাব পড়ানিষিদ্ধ করেছে সেদেশের সরকার। নাইজেরিয়াভিত্তিক ... সম্প্রতি একই কারণে আফ্রিকার অন্যদেশ কঙ্গো, চাঁদ, ক্যামেরন ও গায়ানা নারীদের নেকাবপড়া নিষিদ্ধ করেছে। ..






__._,_.___

Posted by: Sukhamaya Bain <subain1@yahoo.com>


****************************************************
Mukto Mona plans for a Grand Darwin Day Celebration: 
Call For Articles:

http://mukto-mona.com/wordpress/?p=68

http://mukto-mona.com/banga_blog/?p=585

****************************************************

VISIT MUKTO-MONA WEB-SITE : http://www.mukto-mona.com/

****************************************************

"I disapprove of what you say, but I will defend to the death your right to say it".
               -Beatrice Hall [pseudonym: S.G. Tallentyre], 190





__,_._,___