Banner Advertiser

Wednesday, June 22, 2016

Re: [mukto-mona] Fw: BNP Exist Only In Press Conference !!!!!



Abdul Malek to প্রজন্ম বাংলাদেশ
7 hrs ·

ঢাকো যতই নয়ন দু'হাতে, অপকর্ম ঢাকা যাবেনা।
অাবদুল মালেক।।।
নিজের অপকর্ম অন্যকে দোষারোপ করে ঢাকা যায় না। বরং এসব করতে গিয়ে নিজের নোংরা অতীতই উলঙ্গ ভাবে প্রকাশ্যে চলে অাসে। "বিএনপি'র রাজনীতি বাংলাদেশের জনগনের জন্য নয়" এটি এখন প্রতিষ্ঠিত সত্য। এদের জন্মই হয়েছিল পাকিস্তানের স্বার্থ রক্ষা ও অকারনে ভারত বিরোধিতার জন্য। তাই সুযোগ পেলেই বিএনপি নেত্রী 'দেশ ভারতের অঙ্গরাজ্য হয়ে যাচ্ছে' এই জিগির তুলে জনগনকে বিভ্রান্ত করতে চায়। এই বালিকাসুলভ বক্তব্য যে দেশের মানুষ প্রত্যাখান করেছে, এটাও বুঝতে অক্ষম এই মোহময়ী নেত্রী।
-
চলছে পবিত্র মাহে রমজান। বিশ্বব্যাপী মুসলমান সম্প্রদায় পবিত্র সাওম পালন করছে নিষ্ঠার সঙ্গে। সেখানে কান্ডজ্ঞানহীন খালেদা প্রতিদিনের ইফতারের পূর্ব মুহুর্তে মেতে ওঠে মিথ্যাচার অার সরকার বিরোধিতায়। একদিন বলেন, সরকার গুপ্তহত্যা করছে, একদিন বলেন, অাল্লাহ বিচার করবে। আর অাজ বললেন, সরকার নাকি দেশ অন্য দেশের কাছে বিকিয়ে দিতে চায়। এমন চরম ও জঘন্য মিথ্যাচার ও প্রোপাগান্ডা খালেদার পক্ষেই সম্ভব। বহুবার এই অর্বাচীন নেত্রীর মুখে শুনেছি ভারত বিরোধিতার কথা। অথচ এই নেত্রী ও এর অনুসারিরা মোদির বিজয়ে উল্লসিত হয়ে নিয়ম-নীতির তোয়াক্কা না করেই অাগাম অভিনন্দন জানিয়েছিল। তাহলে সেই ভারত প্রীতি এখন কোথায় গেল?
-
অাজকের পৃথিবীতে কোনো দেশই অন্য দেশ দখলের মতো বোকামি করে না। এখন ব্যবসা-বাণিজ্যের সময়, বাজার দখলের সময়। প্রতিটি দেশ তাদের উৎপাদিত পণ্য নিয়ে যুদ্ধ করে, যুদ্ধ করে বাজার দখলের জন্য। এই অর্বাচিনের এ সম্পর্কে কোনো ধারনা না থাকায় অাবারো তার সেই বস্তাপচা ডায়লগ দিয়ে ১৬ কোটি মানুষের মন বিষিয়ে তুলতে চায়। তবে এ সব করে করে নিজের নোংরা অতীতকেই সামনে এসেছেন তিনি। তার জন্ম, বেড়ে উঠা, মেজর জিয়ার সাথে সকল বোনেদের বেলেল্লাপনা, জিয়ার মৃত্যুর পর বিভিন্ন পুরুষে অাসক্তি - এ সব ঘটনা মানুষ ভুলতে চাইলেও তার নোংরামীর জন্য সত্য ঘটনাগুলো এখন সামনে অাসবেই। মুখ ঢেকে রাখা যায়, তবে কলঙ্ক ঢেকে রাখা যায়না।
জয়বাংলা, জয় বঙ্গবন্ধু।।।।





From: mukto-mona@yahoogroups.com <mukto-mona@yahoogroups.com> on behalf of Muhammad Ali man1k195709@yahoo.com [mukto-mona] <mukto-mona@yahoogroups.com>
Sent: Thursday, June 23, 2016 1:04 AM
To: mukto-mona@yahoogroups.com
Subject: [mukto-mona] Fw: BNP Exist Only In Press Conference !!!!!
 
 



On Wednesday, June 22, 2016 12:04 PM, Muhammad Ali <manik195709@yahoo.com> wrote:




On Wednesday, June 22, 2016 12:03 PM, Muhammad Ali <manik195709@yahoo.com> wrote:




On Wednesday, June 22, 2016 12:02 PM, Muhammad Ali <manik195709@yahoo.com> wrote:


'ড্যাব' এর ইফতার পার্টিতে ড্যাব ড্যাব করে কি মিথ্যাচারই না করলেন খালেদা জিয়া ! আজকাল তিনি ইফতার মাহফিলে যাচ্ছেন আর মিথ্যার 'ফুলঝুড়ি' ছড়াচ্ছেন চারিদিকে। গণতন্ত্র আছে বলেই তিনি এভাবে 'রাষ্ট্রবিরোধী' বক্তব্য দিতে পারছেন। আসলে বিএনপি নামক রাজনৈতিক দলটির আর কিই বা অবশিষ্ট আছে ? কোনো রকমে টিকে আছে নিজেদের অফিসে সাংবাদিক সম্মেলন আর ইফতার মাহফিলের মাঝে। আন্দোলনের 'মুরুদ' নাই , তার উপর 'যত বড় মুখ না , তত বড়' কথা অনবরত বলে যাচ্ছে। এই করেঙ্গে , ঐ করেঙ্গে বলে চায়ের কাঁপে ঝড় তুলছে ! যত সব , ''ঢাল নাই তোলোয়ার নাই নিথিরাম সর্দার'' আর কি ! সাহস থাকলে রাস্তায় নামো , আন্দোলন করো , জেল-জুলুম খাটো , তবেই না বলবো জনগণের নেতা। আর তা করতে যদি এতই ভয় হয় , তা হলে মুখে কুলুপ এঁটে , হাতে চুড়ি পরে ঘরে বসে থাকলেই পারে বিএনপির নেতৃবৃন্দ।
জয় বাংলা , জয় বঙ্গবন্ধু।








__._,_.___

Posted by: Farida Majid <farida_majid@hotmail.com>


****************************************************
Mukto Mona plans for a Grand Darwin Day Celebration: 
Call For Articles:

http://mukto-mona.com/wordpress/?p=68

http://mukto-mona.com/banga_blog/?p=585

****************************************************

VISIT MUKTO-MONA WEB-SITE : http://www.mukto-mona.com/

****************************************************

"I disapprove of what you say, but I will defend to the death your right to say it".
               -Beatrice Hall [pseudonym: S.G. Tallentyre], 190





__,_._,___