Banner Advertiser

Saturday, March 24, 2012

[mukto-mona] Fw: [KHABOR] খালিজ টাইমসে প্রতিবাদ পাঠিয়েছে বিএনপি

This letter reflects the standard of BNP leadership ! I urge BNP to learn from AL .

----- Forwarded Message -----
From: SyedAslam <Syed.Aslam3@gmail.com>
To: Khobor <khabor@yahoogroups.com>
Sent: Saturday, March 24, 2012 12:34 PM
Subject: [KHABOR] খালিজ টাইমসে প্রতিবাদ পাঠিয়েছে বিএনপি

 

খালিজ টাইমসে প্রতিবাদ পাঠিয়েছে বিএনপি:

নিজস্ব প্রতিবেদক | তারিখ: ২৪-০৩-২০১২

সংযুক্ত আরব আমিরাতের দুবাই থেকে প্রকাশিত 'খালিজ টাইমস'-এ একটি প্রতিবাদ পাঠিয়েছে বিএনপি। খালিজ টাইমসের সম্পাদকের কাছে একটি বিবৃতি পাঠিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ৩ মার্চ পত্রিকাটিতে প্রকাশিত একটি সংবাদের পরিপ্রেক্ষিতে বিএনপির পক্ষ থেকে এ প্রতিবাদটি পাঠানো হলো।
বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়।
বিএনপির চিঠি পড়তে এখানে ক্লিক করুন।

http://www.prothom-alo.com/detail/date/2012-03-24/news/235119

Comments:

SM Billah
SM Billah
২০১২.০৩.২৪ ২০:৪৪
বিএনপিতে কোনো ইংরেজি জানা শিক্ষিত মানুষ নেই তা কি আমাদেরকে বিশ্বাস করতে হবে? 'খালিজ টাইমস'কে লেখা বিএনপির চিঠিটি দেখে বিশ্বাস করা কঠিন যে এটি বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব স্বাক্ষর করেছেন। চিঠিটিতে বানান বিভ্রাট ছাড়াও কোনো কোনো বাক্য গঠনের ক্ষেত্রে এটা পরিস্কার নয় যে বিএনপি আসলে কী বলতে চেয়েছে! যেমনঃ একাধিক স্থানে court লিখতে যেয়ে লেখা হয়েছে courl. আবার verifying শব্দটির বানান লেখা হয়েছে veriffing. এছাড়াও একটি বাক্য বিশেষভাবে লক্ষ্য করার মতোঃ "We have been surprised that a reputed newspaper like Khaleej Times should have published such allegations without veriffing with us or without quoting any reliable source." আমরা জানতে উৎসুক ইংরেজিতে লেখা এই বাক্যটির হুবহু বাংলা তরজমা করলে আদৌ কোনো অর্থ থাকে কি? We wonder if this sentence really makes any sense!
Iftekhar
Iftekhar
২০১২.০৩.২৪ ১৮:০৯
টাকা যদি নিয়ে থাকেন, তা তো দোষের নয়। কারণ পাকিস্তান আমাদের অনেক শোষণ করেছে। স্বীকার করে নিলেই হয়। তবে টাকা যদি বিদেশে পাচার করে থাকেন সেটিই দোষের।
Sadeque
Sadeque
২০১২.০৩.২৪ ১৮:১৯
প্রতিবাদ পাঠালেই কি সত্য-মিথ্যা যাচাই হয়ে যায় ? সংবাদ পরিবেশন করাই সংবাদ পত্রের দায়িত্ব। আপনার প্রতিবাদটিওপত্রিকায় প্রকাশ করে দেবে। তাহলে কী প্রমাণীত হয়ে গেল আপনারা নির্দোষ ?