Banner Advertiser

Thursday, October 4, 2012

[mukto-mona] পদ্মা সেতু নির্মান বাধাগ্রস্থ করতেই বৌদ্ধ সম্প্রদায়ের উপর হামলা !!!!!!!



পদ্মা সেতু নির্মান বাধাগ্রস্থ করতেই বৌদ্ধ সম্প্রদায়ের উপর হামলা করে জাইকা'র ফান্ড বন্ধ করতে গভীর ষড়যন্ত্র: বাহাউদ্দিন নাসিম
নিউইয়র্ক, ৪ অক্টোবর, ২০১২ (বিডিএনএন২৪) :- যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উদ্যোগে জ্যাকসন হাইটস এর একটি রেষ্টুরেন্টে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক আ,ফ,ম, বাহাউদ্দিন নাসিমের সাথে এক মত বিনিময় সভার আয়োজন করা হয়। সভায় সভাপত্বি করেন সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ। জাতিসংঘের ৬৭তম সাধারণ অধিবেশনে যোগদান উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সফর সঙ্গী হিসাবে জনাব নাছিম নিউইয়র্কে আগমন করেন।


জনাব নাছিম যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতা কর্মী ও প্রবাসী বাঙ্গালীদের পক্ষ থেকে জননেত্রী শেখ হাসিনাকে প্রাণ ঢালা সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা জানানোর জন্যে আর্ন্তরিকভাবে ধন্যবাদ জানান। আওয়ামী লীগ গণমানুষের দল, সে দলের নেতা কর্মীরা দেশে বিদেশে ছড়িয়ে-ছিটিয়ে থেকে জননেত্রী শেখ হাসিনাকে যে ভালবাসা ও অভ্যর্থনা জানিয়ে নিউইয়র্কে বরণ করে নিয়েছেন, তা দেখে আমি ভিষণভাবে অভিভূত ও আপ্লুত। তিনি কক্সবাজারের রামু ও উখিয়ায় বৌদ্ধ-ধর্মাবলম্বীদের উপর যে নির্মম হামলা ও অত্যাচার করা হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সরকার প্রধান হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী তাৎক্ষণিকভাবে আইন শৃঙ্খলা বাহিনী ও দলীয় শীর্ষ নেতৃবৃন্দকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন এবং সেখানে আইন শৃঙ্খলা পরিস্থিতি সার্বিক নিয়ন্ত্রনে আনা হয়। বাংলাদেশে জঙ্গী ও মৌলবাদী গোষ্ঠীর ষড়যন্ত্রে সরকারের ভাবমূতি ক্ষুন্ন করার নিমিত্তে ও বহু প্রত্যাশিত পদ্মা সেতু নির্মানকে বাধাগ্রস্থ করতেই জাপানি দাতা সংস্থা জাইকা'র ফান্ড বন্ধ করার অপচেষ্টা চালায়। কারণ জাপানিরা মূলত বৌদ্ধ সম্প্রদায় ভূক্ত। তিনি বলেন হামলাকারীরা যেইহোক সরকার তাদেরকে খুজে বের করে বিচারের কাঠগড়ায় দাড় করিয়ে কঠোর শাস্তির ব্যবস্থা করবে। জনাব নাছিম বলেন, দেশে প্রবাসে বৌদ্ধ-ধর্মাবলম্বীদের উপর হামলার বিষয়ে অযথা সভা-সমাবেশ বা প্রচার প্রচারনা থেকে বিরত থেকে তথ্য প্রমাণ দিয়ে সরকারকে সহযোগীতার হাত বাড়িয়ে দুস্কৃতিকারীদের কঠোর শাস্তির বিধান কার্যকর করতে সচেষ্ট হওয়ার আহ্বান জানান।

সভায় আরো বক্তব্যে রাখেন উপদেষ্টা ডা. মাসুদুল হাসান ও সাইফুল ইসলাম রহিম, সহ-সভাপতি আক্তার হোসেন, সামসুদ্দিন আজাদ, যুগ্ম সম্পাদক নিজাম চৌধুরী, আব্দুস সামাদ আজাদ, ও আইরিন পারভীন, দপ্তর সম্পাদক মোহাম্মদ আলী সিদ্দিকি, প্রচার সম্পাদক দুলাল মিয়া (হাজী এনাম), কৃষি বিষয়ক সম্পাদক আশরাফুজ্জামান, ইমিগ্রেশন সম্পাদক আব্দুর রহমান মামুন, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ, উপ-প্রচার সম্পাদক তৈয়বুর রহমান টনি, কার্যকরী সদস্য ইকবাল কবির, জসিম উদ্দিন খান মিঠু, শ্রমীক লীগ সভাপতি সামসুল আলম ও সাধারন সম্পাদক কাজী আজিজুল হক খোকন, যুব লীগ সভাপতি মেজবাহ আহমেদ, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিন আজমল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কার্যকরী সদস্য মিসেস শাহানারা রহমান, হিন্দাল কাদির বাপ্পা, জহিরুল ইসলাম, আমিনুল ইসলাম কলিনস, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি মোঃ জাকারিয়া চৌধুরী, মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা খান মিরাজ, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন দেওয়ান, শেখ আতিকুল ইসলাম আতিক, ছাত্রলীগ সভাপতি জেড এ জয়, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন মিয়া, মোশের্দা জামান, মোর্শেদা কাকন, ফরিদা ইসমিন প্রমূখ।
 


__._,_.___


****************************************************
Mukto Mona plans for a Grand Darwin Day Celebration: 
Call For Articles:

http://mukto-mona.com/wordpress/?p=68

http://mukto-mona.com/banga_blog/?p=585

****************************************************

VISIT MUKTO-MONA WEB-SITE : http://www.mukto-mona.com/

****************************************************

"I disapprove of what you say, but I will defend to the death your right to say it".
               -Beatrice Hall [pseudonym: S.G. Tallentyre], 190




Your email settings: Individual Email|Traditional
Change settings via the Web (Yahoo! ID required)
Change settings via email: Switch delivery to Daily Digest | Switch to Fully Featured
Visit Your Group | Yahoo! Groups Terms of Use | Unsubscribe

__,_._,___