Banner Advertiser

Sunday, March 10, 2013

[mukto-mona] Re: Resist Shabaghis in Chittagong



The issue is to prosecute the perpetrators of 71 genocide. No body is prosecuting Islam! Use you brain, you moron.
-SD 

2013/3/10 Mohiuddin Anwar <mohiuddin@netzero.com>
Rasuলের দুশমন ব্লগারদের চট্টগ্রামে সমাবেশ প্রতিহত করার ডাক
 
চট্টগ্রাম ব্যুরো
তারিখ: ১১ মার্চ, ২০১৩
আগামী ১৩ মার্চ বুধবার বৃহত্তর চট্টগ্রামে সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে হেফাজতে ইসলাম বাংলাদেশ। গতকাল সন্ধ্যায় হেফাজতে ইসলাম নেতৃবৃন্দের বৈঠকে হরতালের সিদ্ধান্ত নেয়া হয়েছে। শাহবাগী নাস্তিকদের গ্রেফতার ও শাস্তির দাবিতে এই হরতাল ডাকা হয়েছে। একই সাথে আগামী ১৩ মার্চ কথিত শাহবাগ গণজাগরণ মঞ্চের আন্দোলনকারী ব্লগারদের চট্টগ্রামে সমাবেশ করার ব্যাপারে জনগণকে সতর্ক করে হেফাজতে ইসলাম নেতৃবৃন্দ বলেছেন, চট্টগ্রামে ১৩ মার্চ ব্লগারদের সমাবেশ জনগণ প্রতিরোধ করবে। হেফাজতে ইসলামের নায়েবে আমির আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরীর সভাপতিত্বে গতকাল বিকেলে হেফাজতের হাটহাজারী কার্যালয়ে জরুরি সভায় নেতৃবৃন্দ এ কথা বলেন।
নেতৃবৃন্দ বলেন, চট্টগ্রাম বাংলাদেশে ইসলামের প্রবেশদ্বারা। বার আউলিয়ার এ পুণ্যভূমি গোটা দুনিয়ায় ইসলামাবাদ নামেও সুপরিচিত। পীর-আউলিয়া ও আল্লাহর প্রিয়বান্দাদের এই বীর চট্টলার লাখ লাখ ধর্মপ্রাণ তৌহিদি জনতার কাছে মহানবী সা: নিজেদের প্রাণের চেয়ে প্রিয়। এ অঞ্চলের মাটির গভীরে ইসলামের শিকড় প্রোথিত। যুগে যুগে তারা আল্লাহ ও রাসূল তথা ইসলামের মর্যাদা রায় জীবনবাজি রেখেছেন। আন্তঃধর্মীয় সম্প্রীতি ও বিভিন্ন ধর্মের মানুষের মধ্যে হাজার বছরের বিরাজমান সৌহার্দ্যরে জন্যও চট্টগ্রামের রয়েছে ঐতিহ্যমণ্ডিত খ্যাতি। আল্লাহদ্রোহী ও নাস্তিক-মুরতাদদের আস্ফালন তারা কখনো বরদাশত করেনি।
নেতৃবৃন্দ সর্বস্তরের মু'মিন-মুসলমানদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, আগামী ১৩ মার্চ শাহবাগের নাস্তিক ব্লগারচক্র চট্টগ্রামে এসে সমাবেশ করার ঘোষণা দিয়েছে। বৃহত্তর চট্টগ্রামের লাখো-কোটি নবীপ্রেমিক বার আউলিয়ার এই পুণ্যভূমিতে যেন রাসূলের দুশমন নাস্তিক ব্লগারদের সমাবেশ প্রতিহত করে। আমরা আশা করছি, শাহবাগী ব্লগাররা অবিলম্বে এই সিদ্ধান্ত পরিবর্তন করে শুভবুদ্ধির পরিচয় দেবে; অন্যথায় তারা সেদিন বুঝতে পারবে চট্টগ্রামের নবীপ্রেমিক জনতার সম্মিলিত প্রতিরোধের স্রোত কী জিনিস! এ ব্যাপারে আমরা সরকারের দূরদর্শী পদপে প্রত্যাশা করি।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেনÑ নায়েবে আমির মাওলানা আবদুল মালেক হালিম, সেক্রেটারি জেনারেল মাওলানা জুনাইদ বাবুনগরী, মাওলানা শামসুল আলম, মাওলানা ইদরিস, মাওলানা সলিমুদ্দিন, মাওলানা মুঈনুদ্দিন রুহী, মাওলানা তাজুল ইসলাম, মাওলানা আজিজুল হক ইসলামাবাদী প্রমুখ।
চট্টগ্রামের ইসলামি দলগুলোর আহ্বান : আল্লাহ ও রাসূল সা: এবং কুরআনের অবমাননা, স্কুলের ইসলাম ধর্ম শিক্ষা বইয়ে আল্লাহর সাথে দেবদেবীকে শরিক করা এবং আল্লাহকে অবমাননা করা, শাহবাগ আন্দোলনের নামে ইসলামের নামাজ, রোজা, কোরবানি ও পর্দাসহ বিভিন্ন বিষয় নিয়ে মিথ্যাচার ও অপপ্রচারকারী নাস্তিক-মুরতাদ এবং ইসলাম বিদ্বেষীদের সরকার আশ্রয়-প্রশ্রয় দিয়ে লালন পালন করছে। অবিলম্বে নাস্তিক-মুরতাদদের গ্রেফতার করে শাস্তির দাবিতে আগামী বুধবার বৃহত্তর চট্টগ্রামে হেফাজতে ইসলাম আহূত সকাল-সন্ধ্যা হরতাল সফল করার জন্য চট্টগ্রামবাসীর প্রতি আহ্বান জানিয়ে চট্টগ্রামের ইসলামী দলগুলোর নেতৃবৃন্দ গতকাল রোববার এক যুক্ত বিবৃতি প্রদান করেন।
বিবৃতিদাতারা হলেনÑ আব্দুর রহমান চৌধুরী, অধ্যক্ষ মাওলানা মিয়া মুহাম্মদ হোসাইন শরীফ, মাওলানা মুফতি হারুন বিন ইজহার, মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, মাওলানা কারী ফজুলল করিম জিহাদী, মুফতি মাওলানা আব্দুল আজিজ, খেলাফত আন্দোলনের আহ্বায়ক মাওলানা জয়নুল আবেদীন, মাওলানা মুহাম্মদ হারুন, ইসলামী ঐক্য আন্দোলনের মাওলানা লিয়াকত আলী চৌধুরী ও বাংলাদেশ খেলাফত মজলিসের অধ্যাপক খুরশিদ আলম, সম্মিলিত ওলামা-মাশায়েখ চট্টগ্রামের সভাপতি মাওলানা মুনিরুল মান্নান আল মাদানী, অধ্যক্ষ মাওলানা সাইয়্যেদ আবু নোমান, খেলাফত মজলিসের অধ্যাপক আবু ছিদ্দিক, মুসলিম লীগ নেতা হেকিম শাহাব উদ্দিন, এম এ আজিজ, দস্তগীর আলম নসু, বাংলাদেশ ন্যাপের চট্টগ্রাম মহানগরী সভাপতি ওসমান গণি সিকদার, মাওলানা অধ্যক্ষ নুরশেদুল ইসলাম চৌধুরী, মাওলানা এস এম মফিজুল হক, মাওলানা নুরুল ইসলাম, মাওলানা আব্দুল জব্বার, মাওলানা জিয়াউল হক, মাওলানা কামাল উদ্দিন, মাওলানা মুহাম্মদ মহিউদ্দিন, মাওলানা মুহাম্মদ আলী প্রমুখ।
নেজামে ইসলামের সমর্থন : বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় সভাপতি আল্লামা মুফতি ইজহারুল ইসলাম চৌধুরী গতকাল এক বিবৃতিতে বলেছেন, তিনি হেফাজতে ইসলামের ঘোষিত ১৩ মার্চের হরতালে পূর্ণ সমর্থন জানিয়েছেন।

 


____________________________________________________________
How to Sleep Like a Rock
Obey this one natural trick to fall asleep and stay asleep all night.
peaklife.com



--
"All great truths begin as blasphemies." GBS

__._,_.___


****************************************************
Mukto Mona plans for a Grand Darwin Day Celebration: 
Call For Articles:

http://mukto-mona.com/wordpress/?p=68

http://mukto-mona.com/banga_blog/?p=585

****************************************************

VISIT MUKTO-MONA WEB-SITE : http://www.mukto-mona.com/

****************************************************

"I disapprove of what you say, but I will defend to the death your right to say it".
               -Beatrice Hall [pseudonym: S.G. Tallentyre], 190




Your email settings: Individual Email|Traditional
Change settings via the Web (Yahoo! ID required)
Change settings via email: Switch delivery to Daily Digest | Switch to Fully Featured
Visit Your Group | Yahoo! Groups Terms of Use | Unsubscribe

__,_._,___