Banner Advertiser

Wednesday, May 22, 2013

[mukto-mona] আর কিভাবে ও কত বার BNP দলের প্রতিষ্ঠাতাকে পদে পদে (VIP চাঁদাবাজির জনক, ঠান্ডা মাথার পেশাদার খুনী হিসাবে প্রমাণিত ও প্রতিষ্ঠিত করে) অপমানিত করলে BNP ও খালেদা মউদুদকে BNP থেকে চির দিনের জন্য বহিস্কার করবে - আমরা সেই দিনের অপেক্ষায় আছি!



 

আর কিভাবে কত বার BNP দলের প্রতিষ্ঠাতাকে পদে পদে (VIP চাঁদাবাজির জনক, ঠান্ডা মাথার পেশাদার খুনী হিসাবে প্রমাণিত প্রতিষ্ঠিত করে) অপমানিত করলে BNP খালেদা মউদুদকে BNP থেকে চির দিনের জন্য বহিস্কার করবে!

 

১ম বার প্রেসিডেন্ট জিয়াকে VIP চাঁদাবাজির জনক হিসাবে:

বহুদল পরিবর্তন কারী, লোভী, নীতি-আদর্শ হীন, প্রমাণিত দুর্নীতিবাজ, অকৃতজ্ঞ, বেইমান ,মিথ্যুক , কৃতঘ্ন, কুটিল বুদ্ধিধারী , ষড়যন্ত্র কারী,নীতি-আদর্শ হীন - ব্যারিস্টার মওদুদ আহমেদ SAKA কে হটিয়ে -- বর্তমানে খালেদার 'ডান' হাত এবং BNP এর স্থায়ী কমিটির সদস্য -- ২০০৯ সালে প্রকাশিত তার স্মৃতিচারণ বইতে তার ১ম (১৯৭৮ সালে) রাষ্ট্রীয় পৃষ্টপোষক, বাংলাদেশের সামরিক শাসক  প্রেসিডেন্ট জেনারেল জিয়াউর রহমানকে  VIP চাঁদাবাজির জনক হিসাবে প্রতিষ্ঠিত করেছেন:

 

২০০৯ সালে প্রকাশিত তার স্মৃতিচারণ বইতে লিখেছেন --

"মাসে তিন লাখ করে দশজন মন্ত্রীকে দলের জন্য চাঁদা দিতে বলা হয়েছিল। আমার নামও দেয়া হয়েছিল তাতে। কিন্তু আমি এভাবে চাঁদা দেয়ার পদ্ধতির বিরোধিতা করেছিলাম। প্রেসিডেন্ট জিয়াকে বোঝানোর চেষ্টা করেছি। জাহাজমন্ত্রী নূরুল হকও চাঁদা দিতে অস্বীকার করেন। এই অবাধ্যতা প্রেসিডেন্ট জিয়ার পছন্দ হয়নি।"

 

জনাব আনিসুজ্জামান মানিকের (বর্তমানে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কর্মরত) এই উপ সম্পাদকীয় লেখা টি ২০০৯ সালের ২২ শে ডিসেম্বর  দৈনিক জনকন্ঠ পত্রিকা পরে বিভিন্ন প্রচার মাধ্যমে প্রকাশিত প্রচারিত হয়েছিল !

 

http://www.dailyjanakantha.com/news_view.php?nc=13&dd=2009-12-22&ni=3536

http://www.dailyjanakantha.com/news_view_all.php?nc=13&dd=2009-12-22

 

 

২য় বার প্রেসিডেন্ট জিয়াকে ঠান্ডা মাথার পেশাদার খুনী হিসাবে:

আবার ২০১৩ সালেও সেই ব্যারিস্টার মওদুদ  আহমেদ -- বর্তমানে খালেদার 'ডান' হাত এবং BNP এর স্থায়ী কমিটির সদস্য -- তার ১ম (১৯৭৮ সালে) রাষ্ট্রীয় পৃষ্টপোষক  প্রেসিডেন্ট জেনারেল জিয়াউর রহমানকে  ঠান্ডা মাথার খুনী পরিকল্পিত খুনী হিসাবে  প্রতিষ্ঠিত করেছেন-

 

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের লেখা 'ডেমোক্রেসি অ্যান্ড চ্যালেঞ্জ অব ডেভেলপমেন্ট : স্টাডি অব পলিটিক্যাল অ্যান্ড মিলিটারি ইন্টারভেনশান ইন বাংলাদেশ' নামের বই এবং আদালতে দেওয়া মওদুদ আহমদের বক্তব্য--

 

" বিচারের ট্রাইব্যুনাল গঠনের অনেক আগেই জেনারেল জিয়াউর রহমান পাকিস্তান ফেরত সামরিক অফিসারদের তুষ্ট করতে কর্নেল তাহেরকে ফাঁসি দিতে মনস্থির করেছিলেন।"

 

'কর্নেল তাহেরের মৃত্যুদণ্ড একটি হত্যাকা-, কারণ ট্রাইব্যুনাল গঠনের অনেক আগেই জেনারেল জিয়াউর রহমান কর্নেল তাহেরের মৃত্যুদণ্ড প্রদানের বিষয়ে মনস্থির করেন।'

http://www.dailyjanakantha.com/news_view.php?nc=15&dd=2013-05-21&ni=136061

http://www.kalerkantho.com/index.php?cat_id=1&data=news&index=2&menu_id=13&news_type_id=1&pub_no=1249&type=gold&view=details#.UZtC3iqN1LM

http://www.amadershomoy2.com/content/2013/05/21/news0109.htm

 

মওদুদ আহমদের লেখা ওই বইয়ে অত্যন্ত প্রাঞ্জল ভাষায় জিয়ার মনের ইচ্ছা পরিকল্পনা ব্যক্ত করেছেন এবং আদালতে দেওয়া মওদুদ আহমদের বক্তব্যই ওই রায়ের একটি অন্যতম ভিত্তি হিসেবে কাজ করে

 

আর কিভাবে কত বার প্রেসিডেন্ট জিয়াকে, BNP দলের প্রতিষ্ঠাতাকে পদে পদে (VIP চাঁদাবাজির জনক, ঠান্ডা মাথার পেশাদার খুনী হিসাবে প্রমাণিত প্রতিষ্ঠিত করে) অপমানিত করলে BNP খালেদা মউদুদকে BNP থেকে চির দিনের জন্য বহিস্কার করবে!

 

আমরা সেই দিনের অপেক্ষায় আছি!

 



--

দেশে বিদেশে বাঙ্গালীরা এবং বঙ্গবন্ধুর একনিষ্ঠ গুনুমুগ্ধ ভক্ত গন

সুখে থাকুন, ভালো থাকুন এবং নিরাপদে থাকুন

 

জয় বাংলা , জয় বঙ্গবন্ধু

 

শুভেচ্ছান্তে


Engr. Shafiqur  Rahman Anu
Auckland,
New Zealand
N.B.: If any one is offended by content of this e-mail, please ignore & delete this e-mail. I also request you to inform me by an e- mail - to delete your name from my contact list.


__._,_.___


****************************************************
Mukto Mona plans for a Grand Darwin Day Celebration: 
Call For Articles:

http://mukto-mona.com/wordpress/?p=68

http://mukto-mona.com/banga_blog/?p=585

****************************************************

VISIT MUKTO-MONA WEB-SITE : http://www.mukto-mona.com/

****************************************************

"I disapprove of what you say, but I will defend to the death your right to say it".
               -Beatrice Hall [pseudonym: S.G. Tallentyre], 190




Your email settings: Individual Email|Traditional
Change settings via the Web (Yahoo! ID required)
Change settings via email: Switch delivery to Daily Digest | Switch to Fully Featured
Visit Your Group | Yahoo! Groups Terms of Use | Unsubscribe

__,_._,___