Banner Advertiser

Wednesday, July 24, 2013

[mukto-mona] আওয়ামী লীগের সফলতা !!



আওয়ামী লীগের সফলতা !!
এমপি রনিকে গ্রেপ্তার করে সরকার আরো একবার প্রমান করলো যে দেশে আইনের শাসন বিদ্যমান , দলের চেয়ে দেশ বড় তাও প্রমান করলো বর্তমান সরকার ! বিএনপির আমলে এই ধরনের গ্রেপ্তারের কি কোন নজির আছে ? তখন হাওয়া ভবনের ছত্রছায়ায় সবাই পার পেয়ে যেত ! হল-মার্ক , ডেসটিনি , সোনালী ব্যাংক , যুবকের মত অসংখ দুর্নীতি আলোর মুখ দেখেনি হওয়া ভবনের জন্য ! আওয়ামী লীগ নেতৃত্তাধীন বর্তমান সরকার দুর্নীতিবাজদের কারাবন্দী করে শাস্তি দিচ্ছে , জে : হারুনের মতো  সাবেক সেনেপ্রধান ও এর থেকে রেহাই পায়নি ! বিএনপির আমলে কি তাদের মনোনীত কোনো সেনাপ্রধান এভাবে শাস্তি পেয়েছে ? কিন্তু দু :খের বিষয় কিছু সার্থান্নেশী সুশীল এবং আওয়ামী বিরোধী মিডিয়া সব কিছুর জন্য আওয়ামী লীগ  এবং বর্তমান সরকারকে দায়ী করে মিথ্যা অপপ্রচারে দেশ বাসীকে বিভ্রান্ত করছে ! জননেত্রী শেখ হাসিনা যথার্থই বলেছেন যে "চোর ধরে নিজেরাই চোর  হয়ে গেলাম" !
বিএনপি ভালো করেই জানে যে দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ন হয়ে তারা হেট্রিক করেছিলো  ! সেই দুর্নীতির সুতিকাগার "হাওয়া ভবন" বিএনপির জন্য চিরস্থায়ী এক কালিমা ! হাওয়া ভবন ত্যাগ করে গুলশানে নতুন অফিস নিলেও সেই ভবনের "দুর্নীতি আর স্বেচ্ছাচারিতার কলংক " এখনো তাদের শরীরে লেগে আছে ! আওয়ামী লীগের কিন্তু তেমন  কলংকজনক কোন  ভবন নেই আর দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়নের খেতাব হারিয়ে আওয়ামী লীগ  দেশকে ৪০ এ নিয়ে এসেছে !
আওয়ামী লীগ নেতৃত্তাধীন বর্তমান সরকারের আমলে দেশের জনগণ সব দিক থেকে ভালো আছে ,শুধু ভালো নেই বিএনপি নেতৃত্তাধীন বিরোধী দল ! আমরা দেখে এসেছি  রোজার মাস আসলেই বাজারে আগুন লাগতো  , জিনিসপত্রের দাম হতো  আকাশচুম্বী ! কিন্তু বর্তমান সরকারের আমলে প্রতি বছর রোজার মাসে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম  ছিলো  নিয়ন্ত্রিত , যা পবিত্র মাসে রোজাদারদের দিয়েছে প্রশান্তি ! বিএনপি-জামাত জোট সরকারের আমলে বিদ্দুতের অভাবে , লোড শেডিং এ  ধর্মপ্রাণ মুসল্লিরা ইফতার, তারাবি আর সেহরির সময় কি কষ্টই না পেয়েছে ! কিন্তু আজ দেশবাসী অবলোকন করছে  তার উল্টো চিত্র ! লোড শেডিং ছাড়াই মসজিদে মসজিদে এই পবিত্র মাসে ইবাদত বন্দেগী করছে ধর্মপ্রাণ মানুষ ! বিদ্দুতের অভাবে শনির আখড়া , কনসাটের মতো আজ কোনো আন্দোলন আর প্রাণ হানি হয় না ! এই সরকারের আমলে দেশবাসী সত্যিকারের "ঈদের আমেজে" ঈদ পালন করছে , ব্যবসায়ীরা "চাদাবাজি" ছাড়া নির্ভিগ্নে ব্যবসা করছে !
বর্তমান সরকার  "কম্যুনিটি ক্লিনিক" এর মাধ্যমে সাস্থ্য সেবা মানুষের দোর্ গোড়ায় নিয়ে এসেছে যা আজ সারা বিশ্বে মডেল হিসাবে পরিচিতি পেয়েছে ! এই সরকারের আমলে ১২ হাজার ক্লিনিকে কয়েক কোটি লোক বিনা পয়সায় স্বাস্থ্য সেবা পেয়েছে ৷ এখানে উল্লেখযোগ্য যে এর আগেরবার সরকারে থাকা অবস্থায় আওয়ামী লীগ  ১০ হাজার ক্লিনিক চালু করেছিলো  যা পরবর্তিতে বিএনপি-জামাত ক্ষমতায় এসে বন্ধ করে দেয় ! এবার ও দেশের মানুষ এই ভেবে শংকিত যে বিএনপি না কোন ছল চাতুরিতে ক্ষমতায় এসে ক্লিনিকগুলো আবার বন্ধ করে দেয় !
তাই দেশের আপামর জনগনকে নিজেদের মঙ্গলের জন্যই আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে ! না হলে দেশ আবার "রাজপুত্রের হাওয়া  ভবনের" সেই কালো দিনে ফিরে যাবে , দুর্নীতিতে দেশ ছেয়ে  যাবে , লোড শেডিং এ দেশ অন্ধকারে নিমজ্জিত হবে !

জয় বাংলা , জয় বঙ্গবন্ধু ,
ডা : মুহাম্মদ আলী মানিক ,
সহ-সভাপতি , যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ৷


__._,_.___


****************************************************
Mukto Mona plans for a Grand Darwin Day Celebration: 
Call For Articles:

http://mukto-mona.com/wordpress/?p=68

http://mukto-mona.com/banga_blog/?p=585

****************************************************

VISIT MUKTO-MONA WEB-SITE : http://www.mukto-mona.com/

****************************************************

"I disapprove of what you say, but I will defend to the death your right to say it".
               -Beatrice Hall [pseudonym: S.G. Tallentyre], 190




Your email settings: Individual Email|Traditional
Change settings via the Web (Yahoo! ID required)
Change settings via email: Switch delivery to Daily Digest | Switch to Fully Featured
Visit Your Group | Yahoo! Groups Terms of Use | Unsubscribe

__,_._,___