Banner Advertiser

Friday, January 22, 2016

[mukto-mona] শেখ হাসিনা বিশ্বের শ্রেষ্ঠ ১০ রাষ্ট্র প্রধানদের একজন : প্রধান বিচারপতি



শেখ হাসিনা বিশ্বের শ্রেষ্ঠ ১০ রাষ্ট্র প্রধানদের একজন : প্রধান বিচারপতি
সিলেট ব্যুরো

Published : Friday, 22 January, 2016 at 5:53 PM


শেখ হাসিনা বিশ্বের শ্রেষ্ঠ ১০ রাষ্ট্র প্রধানদের একজন : প্রধান বিচারপতিপ্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের শ্রেষ্ঠ ১০ রাষ্ট্র প্রধানের মধ্যে একজন। তিনি বলেন, সিঙ্গাপুর ও মালয়েশিয়াকে মডেল রাষ্ট্র তৈরির নায়কদের সঙ্গে তার তুলনা করা হয়। শেখ হাসিনার নেতৃত্বে সাফল্যের দিকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। এই সফলতাকে সুদৃঢ় করতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। 
শুক্রবার দুপুরে সিলেটের ঐতিহ্যবাহী মদন মোহন কলেজের ৭৫ বছর পূর্তি উপলক্ষে হীরক জয়ন্তী অনুষ্ঠানের দ্বিতীয় দিনে কীর্তিমান শিক্ষক ও শিক্ষার্থীদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 
অনুষষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ ড. আবুল ফতেহ ফাত্তাহ। 
প্রধানমন্ত্রী মদন মোহন কলেজকে সরকারিকরণের ঘোষণা দেয়ায় কৃতজ্ঞতা জানান প্রধান বিচারপতি। সম্মাননা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দিন। 
প্রসঙ্গত, মদন মোহন কলেজের হীরকজয়ন্তী উৎসবের প্রথমদিন গত বৃহস্পতিবার অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধানমন্ত্রী এ কলেজকে সরকারিকরণের ঘোষণা দেন। এর আগে সকালে সিলেট সার্কিট হাউজে প্রধান বিচারপতি এসকে সিনহার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন সিলেট জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত কমিটির নেতারা। 
এ সময় প্রধান বিচারপতি নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেন, অচিরেই সিলেট আদালতে ডিজিটাইলেজশন সিস্টেম উদ্বোধন করা হবে। এছাড়া আদালতে এজলাস সংকট নিরসনে পদক্ষেপ গ্রহণ করা হবে। এ সময় উপস্থিত ছিলেন, সমিতির সভাপতি অ্যাডভোকেট একেএম শমিউল আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ আশরাফুল ইসলাম, সহ-সভাপতি অশেষ কর, ওলিউল্লাহ মারুফ, লাইব্রেরি সম্পাদক বদরুল ইসলাম জাহাঙ্গীর, সমাজবিষয়ক সম্পাদক আজাদ আহমদ, নির্বাচন কর্মকর্তা কামরুজ্জামান, সহ-সম্পাদক অ্যাডভোকেট উবায়দুর রহমান ফাহমি, অ্যাডভোকেট জয়নুল হোসেন রুবেল, সুপ্রীম কোর্টের প্রধান রেজিস্ট্রার সৈয়দ আমিনুল ইসলাম, সিলেটের জেলা ও দায়রা জজ মনির আহমদ পাটোয়ারী, মহানগর দায়রা জজ আকবর হোসেন মৃধা প্রমুখ।

মানবকণ্ঠ/এনআই
- See more at: http://www.manobkantha.com/2016/01/22/97259.php#sthash.i4LDR0KC.dpuf




__._,_.___

Posted by: SyedAslam <Syed.Aslam3@gmail.com>


****************************************************
Mukto Mona plans for a Grand Darwin Day Celebration: 
Call For Articles:

http://mukto-mona.com/wordpress/?p=68

http://mukto-mona.com/banga_blog/?p=585

****************************************************

VISIT MUKTO-MONA WEB-SITE : http://www.mukto-mona.com/

****************************************************

"I disapprove of what you say, but I will defend to the death your right to say it".
               -Beatrice Hall [pseudonym: S.G. Tallentyre], 190





__,_._,___