Banner Advertiser

Thursday, February 11, 2016

[mukto-mona] আগুন বিষয়ে কোন প্যানেল হলে



[How people perceive BNP and its endless hartal and jwalao-poRao   NOW -- no use lying about desh from abroad and spitting venom about imagined BAKSHAL of last century]


Shahidul Alam -- আগুন বিষয়ে কোন প্যানেল হলে তাতে হয়ত বান কি, আমাদের খানকি খালেদাকে ভাইস চেয়ারম্যান হিসাবে রাখত, মানুষ পুড়িয়ে স্টার-কাবাব বানানোর ওস্তাদ ওই মহিলা 



**মহাসচিবের আহ্বানে জাতিসংঘ উচ্চ পর্যায়ের প্যানেলে প্রধানমন্ত্রী**
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাতিসংঘের পানি বিষয়ক একটি উচ্চ পর্যায়ের প্যানেলে সদস্য হওয়ার আহ্বান জানিয়েছেন মহাসিচব বান কি মুন। এতে সম্মতি জানিয়েছেন শেখ হাসিনা।

রোববার (০৭ ফেব্রুয়ারি) রাত ৮টায় জাতিসংঘ মহাসচিব ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মধ্যে এ বিষয়ে টেলিফোনে আলাপ হয়।এ কথা জানিয়েছেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম।

তিনি জানান, রাতে জাতিসংঘ মহাসচিব টেলিফোন করে শুভেচ্ছা বিনিময়ের পর প্রধানমন্ত্রীকে জানান, জাতিসংঘ ইউনাইটেড নেশনস হাই লেভেল প্যানেল অন ওয়াটার নামে একটি প্যানেল করতে যাচ্ছে। এতে প্রধানমন্ত্রীকে তিনি সদস্য রাখার প্রস্তাব করেন।

আর জাতিসংঘ মহাসচিবের এ প্রস্তাবে সম্মতি জানান শেখ হাসিনা।

প্রেস সচিব আরও জানান, বান কি মুন তার টেলিফোন আলাপে জুনের প্রথম সপ্তাহে জাতিসংঘে পুলিশের একটি সম্মেলন অনুষ্ঠানের কথা জানান এবং ওই সম্মেলনে বাংলাদেশ থেকে উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল পাঠানোর অনুরোধ করেন।

ঢাকায় আগামী ডিসেম্বরে গ্লোবাল ফোরাম অন মাইগ্রেশন অ্যান্ড ডেভেলপমেন্ট সম্মেলন হতে যাচ্ছে জানিয়ে ওই সম্মেলনে জাতিসংঘ মহাসচিবকে যোগ দিতে জন্য আমন্ত্রণ জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাতিসংঘের পানি বিষয়ক একটি উচ্চ পর্যায়ের প্যানেলে সদস্য হওয়ার আহ্বান জানিয়েছেন জাতিসংঘ মহাসিচব বান কি মুন। এতে
By banglanews24.com
 



__._,_.___

Posted by: Farida Majid <farida_majid@hotmail.com>


****************************************************
Mukto Mona plans for a Grand Darwin Day Celebration: 
Call For Articles:

http://mukto-mona.com/wordpress/?p=68

http://mukto-mona.com/banga_blog/?p=585

****************************************************

VISIT MUKTO-MONA WEB-SITE : http://www.mukto-mona.com/

****************************************************

"I disapprove of what you say, but I will defend to the death your right to say it".
               -Beatrice Hall [pseudonym: S.G. Tallentyre], 190





__,_._,___