Banner Advertiser

Sunday, August 18, 2013

[mukto-mona] যুক্তরাষ্ট্রের সেই নারী কেলেঙ্কারিতে ফেঁসে যাচ্ছেন বিএনপির চীফ হুইপ !!!!!!!



This called "BNP" !!!!

যুক্তরাষ্ট্রের সেই নারী কেলেঙ্কারিতে ফেঁসে যাচ্ছেন বিএনপির চীফ হুইপ
ভুক্তভোগী নারীর স্বামী বাংলাদেশ দূতাবাসের মাধ্যমে বিচার দাবি জানিয়েছেন
জনকণ্ঠ রিপোর্ট ॥ আলোচিত সেই নারী কেলেঙ্কারিতে শেষপর্যন্ত ফেঁসেই যাচ্ছেন বিরোধী দলীয় চীফ হুইপ জয়নুল আবদিন ফারুক। বিএনপির এ নেতার বিরুদ্ধে অবিলম্বে আইনানুগ ব্যবস্থা নিতে ওয়াশিংটন ডিসির বাংলাদেশ দূতাবাসে লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী ওই নারীর স্বামী বিএনপি নেতা মোঃ রহমত উল্যা। চিঠিতে তিনি ফারুকের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য প্রধানমন্ত্রী এবং জাতীয় সংসদের মাননীয় স্পীকারের সহায়তা কামনা করেছেন। এদিকে এই প্রবাসীর কঠোর অবস্থানের পর তোলপাড় শুরু করেছে সংশ্লিষ্ট মহলে।
জানা গেছে, ওয়াশিংটন ডিসির বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত একরামুল কাদেরের কাছে লেখা চিঠিতে ওই নারীর স্বামী মোঃ রহমত উল্যা বিএনপি নেতা জয়নুল আবদিন ফারুকের নারী কেলেঙ্কারির পুরো কাহিনী তুলে ধরেছেন। রাষ্ট্রদূতের মাধ্যমে প্রধানমন্ত্রী ও স্পীকারের সহায়তা কামনা করে তিনি বলেন, আমি শিকাগো প্রবাসী মোহাম্মদ রহমত উল্যা। আমি আমার স্ত্রী পাঁচ বছর বয়সী এক মেয়ে নিয়ে যুক্তরাষ্ট্রের শিকাগো শহরে অত্যন্ত সুখে-শান্তিতে বসবাস করে আসিতেছিলাম। বিরোধীদলীয় চীফ হুইফ জয়নুল আবদিন ফারুকের শিকাগো ভ্রমণের কারণে আমার সমস্ত সুখ-শান্তি এবং মানসম্মান শেষ হেয় গেল। জয়নুল আবদিন ফারুক আমার স্ত্রীকে দেশ থেকে টেলিফোন করে বাজে প্রস্তাব দিয়েছেন। বিষয়টি িি.িুড়ঁঃঁনব.পড়স/ঁংবৎ/ ইধহমষধখবধশংঙৎম ওয়েবসাইটের মাধ্যমে ছড়িয়ে পড়ার পর বাংলাদেশ এবং যুক্তরাষ্ট্রে বাংলাদেশী কমিউনিটিতে আমার এবং আমার স্ত্রীর বড় ধরনের সম্মানহানি ঘটে। বলেন, 'আমার স্ত্রী মানসিকভাবে ভীষণ ভেঙ্গে পড়েছেন। জয়নুল আবদিন ফারকের বিভিন্ন ধরনের ভয়ভীতির কারণে আমার স্ত্রী ফারুকের একতরফা কথাগুলো টেলিফোনে শুনেছিলাম। ফারুক একজন লম্পট চরিত্রের মানুষ বলেই আমার অপেক্ষাকৃত সহজ সরল স্ত্রীকে আজেবাজে প্রস্তাব দিতে সাহস করেছেন এবং ফারুকের বিরদ্ধে সম্মানহানি, শান্তি-শৃঙ্খলা বিঘœকারী, অপবাদ, অখ্যাতি, সামাজিকভাবে হেয় করা, প্রতারণা, আর্থিক ক্ষতিপূরণসহ বিভিন্ন মামলা করার জন্য আমি শিকাগোর বিভিন্ন 'ল' ফার্মের সঙ্গে এরই মধ্যে কথা বলেছি। এ ছাড়া দেশেও ধর্ম অবমাননা এবং অবৈধ অস্ত্রের হুমকি প্রদর্শন নামে দুটি মামলা করতে চাই। এই ব্যক্তির কারণে আমি এবং আমার স্ত্রীর ব্যক্তিগত, পারিবারিক ও সামাজিক জীবন চরমভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। আমাদের একটি সন্তান আছে তার ওপরও পড়েছে এর প্রভাব। আমার স্ত্রী মানসিকভাবে এতটাই ভেঙ্গে পড়েছেন যে তাঁকে চিকিৎসকের কাছেও নিতে হয়েছে। বর্তমানে আমার স্ত্রী নানা রকম মানসিক সমস্যায় ভুগছে। আমি আইন ও সালিশ কেন্দ্রের সঙ্গেও যোগাযোগের চেষ্টা করছি।' ফারুকের কেলেঙ্কারির কথা তুলে ধরে ওই প্রবাসী বলেন, '২০১২ সালের ২৩ জুলাই জয়নুল আবদিন ফারুকের সঙ্গে আমার এবং আমার স্ত্রীর প্রথম সাক্ষাত হয়। ফারুক যুক্তরাষ্ট্র সফরে সে শিকাগো এলে আমার বাসায় দেয়া একটি ইফতার পার্টিতে তাকে দাওয়াত করি। সেখানেই আমার স্ত্রীর সঙ্গে প্রথম দেখা হয় ফারুকের। এরপর অক্টোবরে আরও এক দফা যুক্তরাষ্ট্র সফরে এসে শিকাগোতে আমার বাসায় থাকেন। ফারুক যুক্তরাষ্ট্র এসে ক্যাসিনোতে ৩৭ হাজার ডলার হারিয়ে বিপাকে পড়লে আমি তাকে উদ্ধার করি। এ ছাড়াও তার হোটেল বিল, খাবার খরচ এবং আমেরিকার লোকাল ফ্লাইটের খরচ বহন করি। ফারুক আমাকে তার ভাই এবং আমার স্ত্রীকে তার বোন ডাকার কারণে বৃদ্ধ একজন রাজনীতিবিদকে অত্যন্ত শ্রদ্ধার সঙ্গে এবং সরল মনে নিজের বাসায় থাকা খাওয়ার জন্য জায়গা দিয়েছি কিন্তু ৬৪ বছর বয়সের একজন বৃদ্ধ, যার নিজেরও আমার স্ত্রীর বয়সী দুটি মেয়ে আছে, সে এমন আচরণ করতে পারে তা আমি ঘুণাক্ষরেও ভাবিনি। লম্পট ফারুক আমার স্ত্রীকে বাজে প্রস্তাব দিয়েই ক্ষান্ত হননি আমার স্ত্রীকে ভয়ভীতিসহ বাসা থেকে উঠিয়ে নেয়ার হুমকি দিয়েছেন। তার কাছে অনেক অস্ত্র আছে বলেও শাসিয়েছেন। যে রাজনীতিবিদ একজনের ঘরে থেকে খেয়ে এমন ধরনের বেঈমানী করে দেশের মানুষকে সে প্রতারণা ছাড়া আর কিইবা দেবে? এই ধরনের কৃতঘœ, অপদার্থ, লম্পট রাজনীতিবিদ আমাদের দরকার নেই। এরা দল, দেশ ও জাতীয় শত্রু, কলঙ্ক এবং বোঝা মন্তব্য করেন ওই প্রবাসী। 
রাষ্ট্রদূতের দৃষ্টি আকর্ষণ করে তিনি আরও বলেন, 'আপনি ভাল করেই জানেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দীর্ঘ আন্দোলন এবং অক্লান্ত পরিশ্রমের ফলে ত্রিশ লাখ শহীদের রক্ত আর দুই লাখ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে আমাদের স¦াধীনতা অর্জিত হয়েছিল। দেশের অগনিত মুক্তিযোদ্ধারা যে মুহূর্তে দেশের স¦াধীনতার জন্য প্রাণপণ যুদ্ধ করে যাচ্ছে তখন হয়ত এই লম্পট ফারুকেরা কোথাও নারী ধর্ষণ করেছে। হানাদারদের প্রেতাত্মা আজও আমাদের নারীদের সম্ভ্রমের পেছনে ছুটে চলছে। বাংলাদেশের এ ধরনের রাজনীতিবিদদের কাছে আমাদের মা, বোন, স্ত্রী ও মেয়েদের দিয়ে দেইনি। জয়নুল আবদিন ফারুক আমার স্ত্রীর বাবার চেয়েও বেশি বয়সী অথচ তার কি নির্লজ্জ কথাবার্তা! এই ধরনের লম্পট রাজনীতিবিদ আমাদের দরকার নেই। এই রকম লম্পট রাজনীতিবিদ ফারুক একা নয়, সমাজ এবং বাংলাদেশ থেকে এদের সমূলে উৎখাত করে এ সমস্ত দুর্বিত্তের হাত থেকে আমাদের এই মাতৃভূমিকে রক্ষা করতে হবে।
ক্ষুব্ধ এ প্রবাসী রাষ্ট্রদূতের সহযোগিতা কামনা করে বলেন, 'আমি আপনার মাধ্যমে দেশবাসীর কাছে লম্পট ফারুকের বিচার চাই, বিচার চাই দেশের সকল ধর্মপ্রাণ মুসলমানের কাছে, বিচার চাই দেশের সরকারের কাছে, বিচার চাই বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে, বিচার চাই দেশের সকল রাজনৈতিক দলের কাছে, বিচার চাই দেশের বিচার বিভাগের কাছে, বিচার চাই মহান জাতীয় সংসদের কাছে, বিচার চাই জাতীয় সংসদের মাননীয় স্পীকার এবং জাতীয় সংসদের ৩৫০ জন সংসদ সদস্যের কাছে। জাতীয় সংসদের ৩৫০ জন সংসদ সদস্যের প্রতি আমার দাবি জাতীয় সংসদে লম্পট ফারুকের বিরুদ্ধে ইম্পিচমেন্ট বিল সংসদ সদস্য পদ বাতিল করে পবিত্র সংসদকে কলঙ্কমুক্ত করার। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতি আমার দাবি ফারুখকে আজীবনের জন্য দল থেকে বহিষ্কার করে দলকে কলঙ্কমুক্ত করুন। আশা করি বিএনপি আমার দাবির প্রতি যথাযথ সম্মান দেখাবে মন্তব্য করে তিনি বলেন, অন্যথায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান নেব। দেশের সরকার ও বিচার বিভাগের প্রতি আমর দাবি লম্পট ফারুকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য। দেশের সুশীল সমাজসহ দেশের সকল ছাত্র ও যুব সমাজের প্রতি আমার দাবি লম্পট রাজনীতিবিদ ফারুকের বিরুদ্ধে জনমত গড়ে তুলে দেশের রাজনীতি থেকে লম্পট ফারুকদের উৎখাত করার জন্য। দেশের সকল রাজনৈতিক দল বিশেষ করে দেশের সকল ইসলামিক দলের প্রতি আমার দাবি ইসলাম অবমাননার জন্য লম্পট ফারুকের মৃত্যুদন্ড দাবি করুন। কারণ লম্পট ফারুক অসৎ উদ্দেশ্যে আমাদের আল্লাহ এবং আল্লাহর প্রিয় রাসূলকে ব্যবহার করেছেন। দেশের সকল প্রিন্ট মিডিয়া এবং ইলেকট্রনিক মিড়িয়ার প্রতি আমার অনুরোধ পুরো বিষয়টির ওপর একটি জনমত গড়ে তুলে বাংলাদেশের রাজনীতি থেকে লম্পট ফারুকদের উৎখাত করে দেশকে কলঙ্কমুক্ত করুন।


__._,_.___


****************************************************
Mukto Mona plans for a Grand Darwin Day Celebration: 
Call For Articles:

http://mukto-mona.com/wordpress/?p=68

http://mukto-mona.com/banga_blog/?p=585

****************************************************

VISIT MUKTO-MONA WEB-SITE : http://www.mukto-mona.com/

****************************************************

"I disapprove of what you say, but I will defend to the death your right to say it".
               -Beatrice Hall [pseudonym: S.G. Tallentyre], 190




Your email settings: Individual Email|Traditional
Change settings via the Web (Yahoo! ID required)
Change settings via email: Switch delivery to Daily Digest | Switch to Fully Featured
Visit Your Group | Yahoo! Groups Terms of Use | Unsubscribe

__,_._,___