Banner Advertiser

Monday, May 12, 2014

[mukto-mona] Re: Col. Zia helped Nur Hossain to free to Indiaনূর  89;োসেনকে কলক 494;তায় পালাতে & #2488;হায়তা করেছ ে র?্যাবের ক 80;্নেল জিয়া!



If these journalists knew that Zia helped Noor Hossain to escaped India why didn't he inform our police or detectives???? So he (these journalist) must be involved in these 7 murder. 

Sent from my iPhone

On May 12, 2014, at 3:37 PM, "Mohiuddin Anwar" <mohiuddin@netzero.net> wrote:


নূর হোসেনকে কলকাতায় পালাতে সহায়তা করেছে র‌্যাবের কর্নেল জিয়া! May 12, 2014 by নিউজ ডেস্ক/ নিউজ ইভেন্ট ২৪ ডটকম
 
নারায়ণগঞ্জ নিহত নারায়ণগঞ্জ সিটি করপোরেশেনর প্যানেল মেয়র নজরুলের শ্বশুর শহীদুল ইসলাম ওরফে শহীদ চেয়ারম্যান অভিযোগ করেছেন, সাত খুনের ঘটনার প্রধান আসামি নূর হোসেনকে কলকাতায় পালিয়ে যেতে সহায়তা করেছে র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল জিয়াউল আহসান। সোমবার সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এই অভিযোগ করেন। রোববার র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্ণেল জিয়াউল আহসানের একটি সাক্ষাতকার প্রকাশিত হয় একটি দৈনিকে। তাতে জিয়াউল আহসান সাত খুনের মামলার প্রধান আসামি নূর হোসেন সম্পর্কে বিভিন্ন তথ্য দেন। ওই সাক্ষাতকারের পরিপ্রেক্ষিতে শহীদুল ইসলাম সোমবার সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। তিনি অভিযোগ করেন, জিয়াউল আহসানই নূর হোসেনকে কলকাতায় পার করে দিয়েছে। শহীদ চেয়ারম্যান বলেন, সবার দাবির পরেও অভিযুক্ত র‌্যাবের তিন কর্মকর্তাকে গ্রেফতার করা হচ্ছে না। এমনকি আদালতের নির্দেশের পরেও তারা গ্রেফতার হচ্ছে না। তার মানে কি? র‌্যাব চেষ্টা করছে র‌্যাবকে বাঁচাতে। গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন কুমার সরকারসহ সাতজন অপহৃত হন। এর দুদিনের মাথায় র‌্যাব-১১ এর সিও লেফটেন্যান্ট কর্নেল তারেক সাঈদ মাহমুদ ও নারায়ণগঞ্জের পুলিশ সুপারসহ কয়েক কর্মকর্তাকে দায়িত্ব থেকে সরিয়ে দেয়া হয়। পরদিন শীতলক্ষ্যা নদীতে অপহৃতদের লাশ ভেসে ওঠে, যাদের অপহরণের পরপরই হত্যা করা হয়েছিল বলে ময়না তদন্তকারী চিকিৎসকরা জানিয়েছেন। নিহত নজরুল ইসলামের পরিবার থেকে ওই হত্যাকাণ্ডে র‌্যাব সদস্যদের জড়িত থাকার অভিযোগ ওঠার পর ঘটনা খতিয়ে দেখতে চার সদস্যের একটি কমিটি গঠন করে র‌্যাব। এরপর র‌্যাব-১১ সে সময়ের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তারেক সাঈদ মাহমুদ, মেজর আরিফ হোসেন এবং লেফটেন্যান্ট কমান্ডার এমএম রানাকে অকালীন এবং বাধ্যতামূলক অবসর দেয়া হয়েছে। নিউজ ইভেন্ট ২৪ ডটকম/১২ মে, ২০১৪/২০.৩৭/মেহেদী হাসান - See more at: http://www.newsevent24.com/2014/05/12/featured/130644#sthash.jtly0I7P.dpuf


____________________________________________________________
Do THIS before eating carbs (every time)
1 EASY tip to increase fat-burning, lower blood sugar & decrease fat storage
info.fixyourbloodsugar.com


__._,_.___


****************************************************
Mukto Mona plans for a Grand Darwin Day Celebration: 
Call For Articles:

http://mukto-mona.com/wordpress/?p=68

http://mukto-mona.com/banga_blog/?p=585

****************************************************

VISIT MUKTO-MONA WEB-SITE : http://www.mukto-mona.com/

****************************************************

"I disapprove of what you say, but I will defend to the death your right to say it".
               -Beatrice Hall [pseudonym: S.G. Tallentyre], 190





__,_._,___