Banner Advertiser

Sunday, June 26, 2016

[mukto-mona] Re: {PFC-Friends} কা’রা বাংলাদেশের হিন্দুদের দুশমন ?,



https://en.wikisource.org/wiki/Resignation_letter_of_Jogendra_Nath_Mandal

Mr. Shams should read Jogen Mandal's famous letter before he talks about who are the real enemies of Hindus and other minorities. Historically, Muslim dominated countries had have no appetite for accommodating minority rights, not even for Shias and Ahmedias. Non Muslims were forced to pay extra Jijia tax for being non-Muslim. Ironically, Muslims do mind to have the equal rights in the West or any other infidel countries, where they are moving for better lives because their own system has failed them so miserably.

Awamis are not angels but people who have been shedding crocodile tears for Hindus and minorities are pure evils with blood in their hands. These are the very same people, who gladly collaborated with the Pak army and committed a genocide mostly on Hindus and many Muslim progressives. It looks like they are threatening again with the new murders and rapes. Would that be a priceless? I do not think so.

Bangladeshi Muslims should be thinking about where they would be heading when half of Bangladesh would be under two feet of seawater in five decades time. Jihad against the infidels would not solve the issue!





2016-06-25 22:25 GMT-04:00 Shahadat Hussaini <shahadathussaini@hotmail.com>:

কা'রা বাংলাদেশের হিন্দুদের দুশমন ?,

***** এ আই শামস

০১ . পাকিস্তান সৃষ্টি হয়েছিল ১৯৪৭ সনে , এবং তার আন্তর্জাতিক সীমা রেখা নির্ধারণ হয়েছিল র‍্যাডক্লিফ রোয়েদাদ এর মাধ্যমে । ১৯৪৬ সনে অনুষ্ঠিত পাকিস্তান আন্দোলনের গণ ভোটে পূর্ব বঙ্গের ফরিদপুর জেলার তফসিলি সম্প্রদায় ভুক্ত ( বর্ণ হিন্দুদের ভাষায় নিচু জাতের ) হিন্দুরা পাকিস্তানের পক্ষে মুসলিম লীগ কে ভোট দেয়। কারন তারা বর্ণ হিন্দুদের দ্বারা অখণ্ড ভারতে আর নির্যাতিত হতে চায় নি। ১৯৪৬ এর ব্রিটিশ ভারতের অন্তর্বর্তীকালীন মন্ত্রী সভায় নিখিল ভারত মুসলিম লীগের তরফ থেকে যে পাঁচ জন মন্ত্রী সভায় যোগ দেন , তাদের একজন ছিলেন ফরিদপুর জেলার তফসিলি সম্প্রদায় ভুক্ত শ্রী যোগেন্দ্র নাথ মণ্ডল । জেনারেল জিয়ার মন্ত্রী পরিষদে যে শ্রী রস রাজ মণ্ডল যোগ দিয়েছিলেন তিনি শ্রী যোগেন্দ্র নাথ মণ্ডল এর সন্তান । পাকিস্তান সৃষ্টির পর পরই অবস্থাপন্ন বর্ণ হিন্দুরা হিন্দুস্তানের উদ্যেশে দেশ ত্যাগ করলেন । খুব অল্প সংখক নিচু বর্ণের হিন্দু দেশ ত্যাগ করলেন । হিন্দুস্তান থেকে পূর্ব পাকিস্তানে দলে দলে আসলো মুসলিম মোহাজেররা ।

লাহোর প্রস্তাব অনুযায়ী যে বঙ্গাসাম রাষ্ট্রের এর প্রস্তাব করা হয়েছিল , তা' নেহেরউ এবং পটেল এর কূট নীতির কারনে মাউন্ট ব্যাটন আর দিলেন না।

০২ . শুরু হ'ল ১৯৪৮ থেকে নেহেরউ এর দূরদর্শী রাজনৈতিক দাবা খেলার চাল। নেহেরউ এর অখণ্ড ভারত পুনরুদ্ধারের চাল । তার চোখে ভেসে উঠল পূর্ব পাকিস্তানের কিছু টগ বগে তরুণ , যাদের চোখে শুধু ক্ষমতার আকাঙ্খা । তরুণদের ক্ষমতার আকাঙ্খা পূঁজি করে হিন্দুস্তান তাদেরকে পাকিস্তান বিদ্বেষী এবং হিন্দুস্তান বান্ধব হিসাবে গড়ে তুলল ।

০৩ . ঢাকার রোজ গার্ডেনে ১৯৪৮ সনে সৃষ্টি হল পাকিস্তান বিদ্বেষী আওয়ামি মুসলিম লীগ ( পরবর্তীতে যা হিন্দুস্তান বান্ধব আওয়ামি লীগ ) সেই সাথে এ দেশের হিন্দু জনগোষ্ঠীকে পূর্ব পাকিস্তানের রাজনীতির দাবা খেলার রাজনৈতিক গুটি হিসাবে বেছে নেয়া হ'ল । কে বা কোন দল তাদেরকে রাজনৈতিক গুটি হিসাবে বেছে নিল ? অবশ্যই সম্মুখে এবং সর্বসমক্ষে আওয়ামি লীগ । এবং পশ্চাতে গ্রিন রুমে হিন্দুস্তান ।

০৪ . সেই ১৯৪৮ সন থেকে শুরু হ'ল পূর্ব পাকিস্তানের আভ্যন্তরীণ রাজনীতিতে হিন্দুস্তান কংগ্রেস এর পদ চারণা । আওয়ামি লীগ এর নৌকায় যাত্রী হয়ে সওয়ার হ'ল এ দেশের কংগ্রেস সমর্থক , বামপন্থী , আর হিন্দু জনগোষ্ঠী ।এই তিন গোষ্ঠী কোন দিনই পাকিস্তানের সৃষ্টি বা ৪৭ উত্তর পাকিস্তান মেনে নেয়নি । এমন যে তফসিলি সম্প্রদায় ভুক্ত হিন্দু , তারাও ১৯৬০ এর দশকের শুরু থেকেই হিন্দুস্তানি অর্থ , প্রচারণা আর আওয়ামি নষ্ট – ভ্রষ্ট রাজনীতির জোয়ারে ভেসে গেল ।

০৫ . এ কথা অবশ্যই স্বীকার করতে হবে পূর্ব পাকিস্তানের আভ্যন্তরীণ রাজনীতিতে পণ্ডিত , প্রাজ্ঞ , এবং ধূর্ত নেহেরউ তথা হিন্দুস্তান কংগ্রেস তথা হিন্দুস্তান যতটা সফল হয়েছে ; ঠিক সেই পরিমাপে ব্যর্থ হয়েছে মুসলিম লীগ তথা পাকিস্তান । ধারনা করা যায় , এই ধূর্ত রাজনীতির অনেক রসদের যোগান হিন্দুস্তান পেয়েছে ইসরায়েল এবং যুক্ত রাষ্ট্রের নিকট থেকে । ( এ সংক্রান্ত অনেক রেফারেন্স রয়েছে)।

০৬ . হিন্দুস্তান এবং আওয়ামি লীগ এই মাটির হিন্দু দেরকে নিয়ে ১৯৪৮ সন থেকে যে চরম মরণ খেলা খেলছে , সেই খেলার শতকরা শত ভাগ নয় , শতকরা হাজার ভাগ মুনাফা উঠিয়ে নিয়েছে হিন্দুস্তান '৭১ থেকে আজ পর্যন্ত এবং ভবিষ্যতে আরও মুনাফা ওঠাবে । আর আওয়ামি লীগ কি পেল ? হয়তোবা আরও ১০ বা ১৫ বছরের জন্য রাষ্ট্র ক্ষমতা। আর এ দেশের হিন্দুরা কি পেল ? হাল জামানার বাংলাদেশে তারা এখন ডি ফ্যাক্টো সংখ্যা গুরু সম্প্রদায় এর বৈশিস্ট্য নিয়ে দাপটের সাথে নিজেদের শক্তি জাহির করছে । এ দেশের মুসলিম জনগোষ্ঠীর মাথার উপর ছড়ি ঘুরাচ্ছে । কারন হিন্দুদের শক্তি আওয়ামি লীগ , আর আওয়ামি লীগ এর শক্তি হিন্দুস্তান ।

হিন্দুস্তান এবং আওয়ামি লীগ এর এই কূট ও নষ্ট – ভ্রষ্ট সাম্প্রদায়িক খেলায় আওয়ামি লীগ এবং দেশের হিন্দু ভাই – বোনেরা বাংলাদেশের বৃহত্তর জনগোষ্ঠীর কাছ থেকে পাবে দীর্ঘ মেয়াদী ঘৃণা , তীব্র ঘৃণা ।

০৭ . বাংলাদেশের হিন্দু সমাজের উপর বৃহত্তর জনগোষ্ঠীর এই দীর্ঘ মেয়াদী তীব্র ঘৃণার জন্য কে দায়ী , কারা দায়ী ? অবশ্যই মুসলিম লীগ বা জামায়াতে ইসলাম নয় । এর জন্য দায়ী হিন্দুস্তান এবং আওয়ামি লীগ ।

নিঃসন্দেহে বাংলাদেশের হিন্দু সমাজের দুশমন হিন্দুস্তান এবং আওয়ামি লীগ ।

( বক্তব্য টি যুক্তি যুক্ত মনে হলে আপনার পরিচিত জন দেরকে মেহেরবানী করে পোস্ট / মেইল করুন । আমীন )

***** A I Shams

--
You received this message because you are subscribed to the Google Groups "PFC-Friends" group.
To unsubscribe from this group and stop receiving emails from it, send an email to pfc-friends+unsubscribe@googlegroups.com.
For more options, visit https://groups.google.com/d/optout.



__._,_.___

Posted by: Shah DeEldar <shahdeeldar@gmail.com>


****************************************************
Mukto Mona plans for a Grand Darwin Day Celebration: 
Call For Articles:

http://mukto-mona.com/wordpress/?p=68

http://mukto-mona.com/banga_blog/?p=585

****************************************************

VISIT MUKTO-MONA WEB-SITE : http://www.mukto-mona.com/

****************************************************

"I disapprove of what you say, but I will defend to the death your right to say it".
               -Beatrice Hall [pseudonym: S.G. Tallentyre], 190





__,_._,___