Banner Advertiser

Wednesday, November 16, 2011

[mukto-mona] ধর্ষক ছাত্রলীগ Rapist ChatraLeague Some Examples !!!

ধর্ষিতা হিন্দু, 

ধর্ষক ছাত্রলীগ

 নেতা, ফতোয়াবাজ জাপা নেতা!


নীলফামারীর ডিমলা উপজেলায় এক হিন্দু মহিলাকে ধর্ষন করেছে ছাত্রলীগ নেতা জিল্লুর।
 

আওয়ামী লীগ নেতার পুত্র ছাত্রলীগ নেতার ডিজিটাল কর্ম।

রাজশাহীর দুর্গাপুরের মাহিপাড়ায় এক বুদ্ধিপ্রতিবন্ধী আদিবাসী নারী ধর্ষিত হয়েছে। ধর্ষক বরাবরের মতো আওয়ামী লীগ নেতার ছেলে ছাত্রলীগ নেতা। এ কারণে প্রভাব খাটিয়ে এবং ধর্ষিতার পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার কথা বলে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছেন। এমনকি মামলা করলে এলাকাছাড়া করা হবে বলেও হুমকি দেন


যৌন নিপীড়নের দায়ে বাধ্যতামূলক ছুটিতে থাকা ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষককে জাতীয় মানবাধিকার কমিশনের সদস্য নিয়োগ দেয়া হয়েছে।
রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অভিযুক্ত শিক্ষক অধ্যাপক ড. গিয়াস উদ্দিন মোল্লাকে মঙ্গলবার কমিশনের সদস্য নিয়োগ দেয়া হয়। 

 ২০০৯ সালের ১৩ই নভেম্বর তার কক্ষে যৌন নিপীড়নের শিকার হন বলে ওই বিভাগের এক ছাত্রী অভিযোগ করেন।
 ১৯৯৯ সালে একই ধরনের অভিযোগে ইউরোপের একটি বিশ্ববিদ্যালয় থেকে অধ্যাপক গিয়াসউদ্দিনকে বহিষ্কার করা হয়েছিল। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীর ওপর গবেষণার জন্য জার্মানির হাইডেলবার্গ বিশ্ববিদ্যালয়ে 'বঙ্গবন্ধু চেয়ার' প্রতিষ্ঠা করা হয়। অধ্যাপক মোল্লাকে বঙ্গবন্ধুর জীবন নিয়ে গবেষণার জন্য ১৯৯৯ সালে ওই বিশ্ববিদ্যালয়ে পাঠানো হয়। কিন্তু যৌন উৎপীড়নের অভিযোগে নির্দিষ্ট সময়ের আগেই তাকে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার করা হয়। 


 
 জাবিতে খুনী-ধর্ষক প্রতিরোধ দিবস পালিত ঃ বিক্ষোভ-মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত
ক্যাম্পাসে নৈরাজ্য সৃষ্টিকারী খুনী-ধর্ষক ছাত্রলীগ সন্ত্রাসীদের উত্তরসূরীদের বিরুদ্ধে সাধারণ শিক্ষার্থীদের প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান। আ

ঢাকার ইডন কলেজের ছাত্রলীগের মহিলা নেত্রীরা সহপাঠী ছাত্রীদের দিয়ে দেহব্যবসা করানোর মতো অপরাধ কর্মেরও ইতিহাস তৈরি করেছে। অসহায় ছাত্রীদের চাপের মুখে এবং প্রলোভন দেখিয়ে শাসক দলের রাজনৈতিক গডফাদারদের মনোরঞ্জনে বাধ্য করছে বলে গুরুতর অভিযোগ রয়েছে।
কয়েক বছর আগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জনৈক ছাত্রলীগ নেতার প্রকাশ্যে ধর্ষণের সেঞ্চুরি উদযাপন স্মরণকালের এক পাশবিক ইতিহাস তৈরি করে গোটা জাতির ধিক্কার কুড়িয়েছে কিন্তু দেশবাসী হতবাক হয়ে দেখলো যে, ঐ ঘৃণ্য ধর্ষককে দল থেকে বহিষ্কার করে আইনের হাতে তুলে দিয়ে বিবেকের দায় থেকে মুক্ত হবার বদলে শেখ হাসিনার বদান্যতায় তাকে জাতীয় বিশ্ববিদ্যালয় প্রশাসনের একটি গুরুত্বপূর্ণ পদে নিয়োগ দিয়ে পুরস্কৃত করা হয়েছে।  ছাত্রলীগের ক্যাডার রেপিস্ট মানিক ১০০তম মেয়েটিকে ধর্ষণ করার পরে যেই ছেলে ক্যাম্পাসে মিষ্টি বিতরণ করেছিল, সুতরাং ছাত্রলীগের বর্তমান ক্যাডাররা তাদের পূর্বসূরি সেঞ্চুরিয়ান ধর্ষকের পদাঙ্ক অনুসরণ করে নারী নির্যাতনের রেকর্ড সৃষ্টি করে একইভাবে দলের হাইকমান্ডের কাছে পুরস্কার প্রত্যাশা করছে। 

১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের এক নেতা ধর্ষণের সেঞ্চুরি উৎসব করেছিল। 

টাঙ্গাইলের সখীপুর উপজেলায় মধ্যযুগীয় কায়দায় এক কিশোরীকে ধর্ষণ করেছে ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক। তার পৈশাচিকতা শুধু ধর্ষণ পর্যন্তই সীমাবদ্ধ থাকেনি। ধর্ষণের ভিডিও ধারণ করে তারা উল্লাস প্রকাশ করেছে।

পিরোজপুরে এক স্কুলছাত্রীকে ধর্ষণের সময় ভিডিওচিত্রে সেই অশ্লীল দৃশ্য ধারণ করে ছাত্রলীগ ক্যাডার আহসান কবীর মামুন।  জেলা ছাত্রলীগের তথ্য ও গবেষণা সম্পাদক আহসান কবীর মামুন ওই ছাত্রীকে ধর্ষণের সময় তার বন্ধুদের দিয়ে ভিডিও চিত্রটি ধারণ করেই ক্ষান্ত হয়নি পরে তা সিডি করে বাজারজাত করা হয় ।

গত জুলাই মাসে  ফরিদপুরের প্রত্যন্ত একটি গ্রামের ষষ্ঠ শ্রেণীর এক কিশোরীকে ধর্ষণ করে তার ভিডিওচিত্র ছড়িয়ে দেয়া হয়েছে মোবাইল ফোন, ভিডিও সিডি আর ইন্টারনেটের মাধ্যমে।

যশোর সদর উপজেলার একটি গ্রামের এক স্কুলছাত্রীকে ধর্ষণের দৃশ্য ধারণকৃত শত শত ভিডিও সিডি বাজারে ও মোবাইল ফোনে ছড়িয়ে দেওয়ার ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

গত ১ সেপ্টেম্বর বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হয় যশোরে দশম শ্রেণীর এক মুসলমান ছাত্রীকে সিঁদুর পরিয়ে ধর্ষণ করেছে শিশির ঘোষ নামক এক যুবক। শিশির ঘোষ স্থানীয় আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত

যশোরের কেশবপুর উপজেলার বায়শা গ্রামের এক কিশোরীকে ধর্ষণের চিত্র মোবাইল ফোনের ভিডিওতে ধারণ করে সহযোগীরা।

গত ২৫ সেপ্টেম্বর পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলায় পূজামন্ডপ থেকে ফেরার পথে এক কিশোরীকে অপহরণ করে ছাত্রলীগের ১০ কর্মী পালা করে ধর্ষণ করেছে বলে জানা গেছে। 

গত ৩০ সেপ্টেম্বর ঢাকার সদরঘাটে ১১ বছরের এক কিশোরীকে ৫ জন মিলে পালাক্রমে ধর্ষণ করে।

ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার নোয়াপাড়ায় চতুর্থ শ্রেণীর এক ছাত্রীকে বাজার থেকে বাড়িতে যাওয়ার সময় গত ১ সেপ্টেম্বর অপহরণ করা হয়। ধর্ষণের পর তাকে হত্যা করে লাশ গোয়ালঘরের মাটিতে পুঁতে রাখে ধর্ষকরা। 

ঢাকা পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের এক ছাত্রীকে ১০ই এপিওল  দিনে-দুপুরে পালাক্রমে ধর্ষণ করেছে ছাত্রলীগের দুই কর্মী। ক্যাম্পাসের ভিতরেই ওই ছাত্রী ধর্ষণের শিকার হন।  

উপরে ছাত্রলীগের ধর্ষণের কয়েকটি ঘটনা উল্লেখ করা হয়েছে মাত্র। বাস্তবতা হচ্ছে, এমন কোন দিন নেই, যেদিন ক্ষমতাসীন দলের লোকদের দ্বারা ধর্ষণের ঘটনা ঘটছে না। 


Desh-Bondhu, 
'Desher Kotha Bolay'





Dear All,

Read it and circulate to others.

Dr. Manik

----- Forwarded Message -----
From: Syed_Aslam3 <syed.aslam3@gmail.com>
To: notun Bangladesh <notun_bangladesh@yahoogroups.com>; Khobor <khabor@yahoogroups.com>; chottala@yahoogroups.com; Sonar Bangladesh <SonarBangladesh@yahoogroups.com>
Sent: Wednesday, November 16, 2011 2:34 PM
Subject: The Trial of War Criminals and our resposibility by T.M. Mostakim

The Trial of War Criminals and our resposibility by T.M. Mostakim
 
 
 
http://www.dailyjanakantha.com/news_view.php?nc=16&dd=2011-11-17&ni=77136