Banner Advertiser

Thursday, August 21, 2014

[mukto-mona] নারায়ণগঞ্জে: আজমেরীর ‘১৮ খুনের’ কথা ফাঁস করব, মৃত্যুকে বরণ করতেও প্রস্তুত : আইভী



আজমেরীর '১৮ খুনের' কথা ফাঁস করব, মৃত্যুকে বরণ করতেও প্রস্তুত : আইভী : 'টকশোতে শামীম ওসমানের আচরণে তার মা লজ্জায় মুখ লুকাত'; 'দাউদকান্দি থেকে তারা কীভাবে এসেছিল, কীভাবে শত কোটি টাকার মালিক হলো, তা নারায়ণগঞ্জবাসী জানে'

ডেস্ক রিপোর্ট
« আগের সংবাদ পরের সংবাদ»
নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াত্ আইভী বলেছেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের ভাই নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসমান ১৮টি খুন করেছেন। আজমেরীর এসব খুনের কথা তিনি সবার সামনে তুলে ধরবেন। এজন্য তিনি মৃত্যুকে বরণ করতেও প্রস্তুত।
সোমবার দুপুরে বন্দরের দড়িসোনাকান্দা এলাকায় মদনগঞ্জ থেকে নবীগঞ্জ বাসস্ট্যান্ড পর্যন্ত প্রায় ছয় কিলোমিটার রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন করার সময় আইভী এসব কথা বলেন। গত মঙ্গলবার রাতে নারায়ণগঞ্জের সাত খুন নিয়ে একাত্তর টেলিভিশনের লাইভ টকশো 'একাত্তর সংযোগে' সেলিনা হায়াত আইভীর সঙ্গে সংসদ সদস্য শামীম ওসমানের বাগবিতণ্ডা হয়। সেখানে আইভীর ব্যক্তিজীবন এবং পরিবারকেও আক্রমণ করেন শামীম। অনুষ্ঠানের মাঝবিরতি এবং শেষে উত্তেজনা আরও বাড়ে। বিরতির সময়ের দৃশ্য সরাসরি দর্শকেরা দেখতে না পেলেও পরে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

আমি তথাকথিত নারী নই

গতকালের সড়ক নির্মাণের উদ্বোধন অনুষ্ঠানে আইভী টকশোতে শামীম ওসমানের দেয়া বক্তব্যের তীব্র সমালোচনা করেন। আইভী বলেন, তিনি যাতে নারায়ণগঞ্জের সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে কথা না বলেন সে জন্য শামীম ওসমান তাকে নানাভাবে ভয়ভীতি দেখাচ্ছেন। সুযোগ পেলেই অপমান করছেন। তবে তিনি কোনো হুমকি ধমকিতে মাথা নোয়াবেন না বলে সাংবাদিকদের জানান।
মেয়র বলেন, 'আমি তথাকথিত নারী নই যে তার (শামীম ওসমান) কথা শুনে দল ছেড়ে চলে যাব বা ইনঅ্যাকটিভ হয়ে যাব। আমি নাজমা রহমান নই যে তার কথা শুনে নারায়ণগঞ্জ ছেড়ে চলে যাবো। আমি এসএম আকরাম নই যে তার অত্যাচার সহ্য করতে না পেরে দল ছেড়ে চলে যাবো। আমি গিয়াস উদ্দিন না যাকে বাধ্য করা হয়েছে অন্য দলে চলে যেতে। কামাল মৃধাকে মারা হয়েছে, মামলা দেয়া হয়েছে, দেশত্যাগে বাধ্য করা হয়েছে। আমি আরাফাত নই। আমি আনোয়ার সাহেব নই যে আমাকে নানা ধরনের কথা বলা হবে, লোভ দেখানো হবে আর আমি অন্য দলে চলে যাব। আমি আওয়ামী লীগে আছি, আওয়ামী লীগে থাকবো। আওয়ামী লীগে থেকেই চাঁদাবাজি, সন্ত্রাসের প্রতিবাদ করব।'

আজমেরী ওসমান ১৮টি খুন করেছেন

আজমেরী ওসমান ১৮টি খুন করেছেন উল্লেখ করে আইভী বলেন, 'আজমেরী ওসমান যে এই অল্প বয়সে ১৮টা খুন করেছে তার হত্যাকাণ্ডের বর্ণনা আমি অবশ্যই তুলে ধরব। এতে যদি আমার মৃত্যু হয়, তবে আমি মৃত্যুকেই বরণ করে নেবো। আপনাদের কাছে আমার অনুরোধ, আমার মৃত্যুর পর আমার জানাজায় অংশ নিয়ে আমার জন্য দোয়া করবেন। আমার মৃত্যুর পর আমার লাশটা যাতে আমার বাবার পাশে দাফন করা হয়, সেটাও আমি বলে গেলাম।'

খুন-চাঁদাবাজির কথা না বলার জন্য অপমান করা হচ্ছে

আইভী বলেন, 'এলজিইডি, ড্রেজার, ফ্যাসিলিটিজ ডিপার্টমেন্ট, পিডব্লিউডি সব সরকারি কাজের নিয়ন্ত্রণ নারায়ণগঞ্জের গডফাদারের দখলে। সেখানে টেন্ডার সিডিউল কেনা তো দূরের কথা, তার লোকের বাইরে কাউকে সেখানে যেতেও দেয়া হয় না। কিন্তু নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের টেন্ডার নিয়ে এসব কখনো হয় না। কারণ, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে স্বচ্ছ টেন্ডারের মাধ্যমে যে কাজ পায়, সে-ই কাজ নেয়। যদি কোনো কাজের সঙ্গে আমার কোনো সংশ্লিষ্টতা পাওয়া যায়, তাহলে আমি এলাকাবাসীর জুতা নেয়ার জন্য মঞ্চে দাঁড়িয়ে থাকব। আমার কাউন্সিলরদের মধ্যে বিভেদ তৈরি করার জন্য, আমি যাতে খুন-চাঁদাবাজির কথা না বলি, এ কারণে আমাকে এভাবে অপমান করা হচ্ছে।'

তার মা লজ্জায় মুখ লুকাত
টকশোতে শামীম ওসমানের আচরণ উল্লেখ করে আইভী বলেন, 'আমি জানতে চাই, যে গডফাদার একজন নারীকে এভাবে লাঞ্ছিত করছে সে কি কোনো মায়ের পেট থেকে জন্ম নেয়নি ? তার কি কোনো মেয়ে নাই? তার কি কোনো বউ নাই, বোন নাই? তাহলে কীভাবে একজন নারীকে সে বেইজ্জতি করছে এইভাবে? তাকে যে মা জন্ম দিয়েছে, সেই মা যদি সেদিন সামনে থাকত তাহলে সে লজ্জায় মুখ লুকাত।'

গডফাদারের কাছ থেকে চরিত্রের সার্টিফিকেট নিতে হবে না
মেয়র আইভী নারায়ণগঞ্জের সাংসদ শামীম ওসমানের উদ্দেশে বলেন, 'আমাকে যতই বলেন না কেন আমি দুশ্চরিত্রের নারী, আমি দুশ্চরিত্রের নারী হয়েই নারায়ণগঞ্জ শহরে কাজ করব, আপনার মতো গডফাদারের কাছ থেকে আমার চরিত্রের সার্টিফিকেট নিতে হবে না। যতটা খারাপ কথা আপনি আমাকে বলবেন, ততটা খারাপ কথা আপনার মেয়ের ওপরে ফলবে। আমারও সন্তান আছে। তাই আমি আপনার মেয়েকে কিছু বলব না। আমার বাপকে নিয়ে আপনি যেসব কথা বলেছেন, আমি আপনার বাপকে নিয়ে সে কথা বলব না। আপনি আমার দাদাকে নিয়ে যেসব কথা বলেছেন, আমি আপনার দাদাকে নিয়ে সেসব কথা বলব না। তিনি বলেছেন আমার রক্ত খারাপ। মানলাম আমার রক্ত খারাপ। আর আপনার রক্ত রাজকীয়। আপনি রাজকীয় রক্ত নিয়ে এই শহরের মানুষের টাকা শোষণ করে, নারায়ণগঞ্জের শত শত ছেলের হাতে অস্ত্র তুলে দিয়ে, চাঁদাবাজ বানিয়ে সন্ত্রাসী বানিয়ে আবার তাদের ক্রসফায়ারে হত্যা করে সুন্দর সুন্দর কথা বলেন, নিজেকে রাজকীয় রক্তের লোক দাবি করেন। তাহলে এমন রাজকীয় রক্ত আমার দরকার নেই। দাউদকান্দি থেকে তারা কীভাবে এসেছিল, কীভাবে শত কোটি টাকার মালিক হলো, তা নারায়ণগঞ্জবাসী জানেন। আমি এটা বলতে চাই না।'

  1. সাত খুন : হুকুম দাতা শামীম নাকি সন্ত্রাসী নূর হোসেন ...

    newsnarayanganj24.net/.../সাত-খুন-হুকুম-দাতা...
    T
    3 days ago - নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম ও সিনিয়র আইনজীবি চন্দন সরকার সহ ৭ জনের হত্যাকারীরা গ্রেপ্তার ও স্বীকারোক্তি দিলেও ...

kvgxg-AvBwfi K‡_vcK_b (wfwWI)

Avgv‡`i mgq.Kg : 17/08/2014

samim 1

wfwWIwU †`L‡Z wK¬K Ki"b:

https://www.youtube.com/watch?v=qVxYtXmgDo0


Source: http://www.amadershomoys.com/newsite/2014/08/17/81374.htm#.U_CVnMVdU-0



টক শোতে রুচির দীনতা
নিজস্ব প্রতিবেদক | আপডেট: ০২:২৬, আগস্ট ১৪, ২০১৪ প্রিন্ট সংস্করণ
IVY- Shamim Osman Heated Debate .....

http://newsnarayanganj24.net/news/%E0%A6%A7%E0%A6%AE%E0%A6%95%E0%A6%BE%E0%A6%B2%E0%A7%87%E0%A6%A8-%E0%A6%B6%E0%A6%BE%E0%A6%AE%E0%A7%80%E0%A6%AE-%E0%A6%93%E0%A6%B8%E0%A6%AE%E0%A6%BE%E0%A6%A8-%E0%A6%95%E0%A6%AE-%E0%A6%AF%E0%A6%BE/

সাত খুনে নূর হোসেন জড়িত : শামীম ওসমান




সাত-খুনে-নূর-হোসেন-জড়িত--শামীম-ওসমান

http://www.poriborton.com/post/60023/

নূর হোসেনকে ফিরিয়ে আনতে আদালতের নির্দেশের কপি যাচ্ছে ইন্টারপোলে  http://www.alokitobangladesh.com/latest-news/2014/08/12/90257

  • শামীম ওসমান-নূর হোসেনের ফোনালাপের অডিও প্রকাশ

শামীমের সহায়তায় পালান নূর হোসেন?

কামরুল হাসান | আপডেট: ০২:৩৩, মে ২৩, ২০১৪ প্রিন্ট সংস্করণ

চাঞ্চল্যকর সাত খুনের ঘটনায় কথিত 'গডফাদারদের' ওপর দোষ চাপিয়ে নারায়ণগঞ্জের মেয়র সেলিনা হায়াৎ আইভী কাউকে বাঁচানোর চেষ্টা করছেন বলে মন্তব্য করেছেন স্থানীয় সংসদ সদস্য ও আলোচিত আওয়ামী লীগ নেতা শামীম ওসমান।

....... শীতলক্ষ্যা নদী থেকে তাদের লাশ উদ্ধার  ...........

 নূর হোসেন পালিয়ে যাওয়ার আগে সাংসদ শামীমের সঙ্গে টেলিফোনে তার কথোপকথনের একটি অডিও গণমাধ্যমে প্রকাশিত হলে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়। পরে এক সংবাদ সম্মেলনেনূর হোসেনের সঙ্গে ওই ফোনালাপের কথা স্বীকারও করেন শামীম। http://bangla.bdnews24.com/bangladesh/article834664.bdnews

না'গঞ্জে আলোচিত সাত খুন

শামীমকে আজ জিজ্ঞাসাবাদঃ  

জনমনে নানা প্রশ্ন! 
প্রত্যক্ষ, পরোক্ষভাবে গডফাদাররা জড়িত: আইভী
নিজস্ব প্রতিবেদক | আপডেট: ১৫:৫৭, আগস্ট ১১, ২০১৪
জনপ্রশাসন মন্ত্রণালয়ের তদন্ত কমিটির কাছে দেওয়া বক্তব্য শেষে আজ সোমবার সাংবাদিকদের সঙ্গে কথা বলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াত্ আইভী। ছবি: ফোকাস বাংলা

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নারায়ণগঞ্জের বিভিন্ন হত্যাকাণ্ডের পেছনে প্রত্যক্ষ হোক আর পরোক্ষভাবে হোক, গডফাদাররা জড়িত।

Video : 
Prothom Alo
নূর হোসেনকে ফিরিয়ে আনলেই সব জানা যাবে

শামীম ওসমান যুক্তরাষ্ট্রে আজীবন নিষিদ্ধ

Also read:

Comment: একই খুঁটির জোর !!!!
Subject: নারায়ণগঞ্জ : শামীম ওসমান-নূর হোসেনের ফোনালাপের অডিও (ফোনালাপই প্রমাণ করে শামীম জড়িত)

Samim Osman and Nur Hossain Telephone Conversation Full

ফোনালাপই প্রমাণ করে শামীম জড়িত

'শামীম ওসমান অন্যের ওপর দোষ চাপাচ্ছেন'
সুর পাল্টেছেন শামীম ওসমান
শরিফুল হাসান ও আসিফ হোসেন, নারায়ণগঞ্জ থেকে | আপডেট: ১৪:১৭, মে ০৬, ২০১৪ প্রিন্ট সংস্করণhttp://www.prothom-alo.com/bangladesh/article/209419/%E0%A6%B8%E0%A7%81%E0%A6%B0_%E0%A6%AA%E0%A6%BE%E0%A6%B2%E0%A7%8D%E0%A6%9F%E0%A7%87%E0%A6%9B%E0%A7%87%E0%A6%A8_%E0%A6%B6%E0%A6%BE%E0%A6%AE%E0%A7%80%E0%A6%AE_%E0%A6%93%E0%A6%B8%E0%A6%AE%E0%A6%BE%E0%A6%A8
নারায়ণগঞ্জে সাতখুনের প্রধান আসামি নূর হোসেনের সঙ্গে মোবাইল কথোপকথন প্রকাশের প্রেক্ষাপটে শুক্রবার সংবাদ সম্মেলন করে নিজের বক্তব্য তুলে ধরেন আওয়ামী লীগ নেতা ও সংসদ সদস্য শামীম ওসমান: 
https://www.youtube.com/watch?v=bBTtbBkQoeI







__._,_.___

Posted by: "Jamal G. Khan" <M.JamalGhaus@gmail.com>


****************************************************
Mukto Mona plans for a Grand Darwin Day Celebration: 
Call For Articles:

http://mukto-mona.com/wordpress/?p=68

http://mukto-mona.com/banga_blog/?p=585

****************************************************

VISIT MUKTO-MONA WEB-SITE : http://www.mukto-mona.com/

****************************************************

"I disapprove of what you say, but I will defend to the death your right to say it".
               -Beatrice Hall [pseudonym: S.G. Tallentyre], 190





__,_._,___