Banner Advertiser

Saturday, March 31, 2012

[mukto-mona] Fw: একাত্তরের আল বদরদের কয়েকজন যুক্তরাষ্ট্রে বিভিন্ন নামে সংগঠন তৈরী করেছে


----- Forwarded Message -----
From: SyedAslam <syed.aslam3@gmail.com>
To: Khobor <khabor@yahoogroups.com>
Sent: Friday, March 30, 2012 11:17 AM
Subject: একাত্তরের আল বদরদের কয়েকজন যুক্তরাষ্ট্রে বিভিন্ন নামে সংগঠন তৈরী করেছে

একাত্তরের আল বদরদের কয়েকজন যুক্তরাষ্ট্রে বিভিন্ন নামে সংগঠন তৈরী করেছে
এনা, নিউইয়র্ক (শুক্রবার ৩০ মার্চ ২০১২, ১৬ চৈত্র ১৪১৮, ৬ জমাদিউল আউয়াল ১৪৩৩):- একাত্তরের যুদ্ধাপরাধীদের বিচার ব্যাহত করার যে কোন ষড়যন্ত্র শক্ত হাতে মোকাবেলায় বঙ্গবন্ধুর সমর্থক প্রবাসীদের অতন্দ্র ভূমিকায় অবতীর্ণ হবার আহবান জানানো হয়েছে। সাউথজার্সী মেট্র আওয়ামী লীগের সমাবেশে এ আহবান জানান যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান। জাহাঙ্গির ভূইয়ার সভাপতিত্বে গতরাতে হোটেল লেক্স বে মিলনায়তনে অনুষ্ঠিত এ সমাবেশে আরো বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আকতার হোসেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ফারুক আহমেদ, মহিউদ্দিন দেওয়ান প্রমুখ।
বক্তারা উল্লেখ করেন, একাত্তরের ঘাতকদের একটি দল ঘাপটি মেরে রয়েছে নিউইয়র্কসহ যুক্তরাষ্ট্রের বিভিন্ন স্থানে। এরা অপপ্রচার চালাচ্ছে আন্তর্জাতিক মহলে। এদেরকে চিহ্নিত করতে হবে এবং ওদের ষড়যন্ত্র মোকাবেলায় সকলকে ইস্পাতদৃঢ় ঐক্য গড়তে হবে একাত্তরের চেতনায়। বক্তারা অভিযোগ করেন যে, একাত্তরের আল বদরদের কয়েকজন যুক্তরাষ্ট্রে অবস্থান করে বিভিন্ন নামে সংগঠন তৈরী করেছে এবং সে সব সংগঠনের ব্যানারেই ওরা দেশ বিরোধী তৎপরতা চালাচ্ছে। প্রধান অতিথির বক্তব্যে ড. সিদ্দিকুর রহমান বলেন, একাত্তর আর পঁচাত্তরের ঘাতকেরা একই সূত্রে বাধা। বিএনপি-জামায়াত জোটের বর্তমান তৎপরতায় সে বিষয়টি আরো স্পষ্ট হয়ে উঠেছে জাতির সামনে। ড. সিদ্দিকুর রহমান বলেন, সকলকে সজাগ থাকতে হবে। আওয়ামী পরিবারে বিভেদ সৃষ্টির পাঁয়তারা চলছে সুদূর এ প্রবাসেও।
http://www.khabor.com/2012/03/30/25128916.htm

Related:
যুদ্ধপরাধীদের বিচার কেউ ঠেকাতে না পারে তার জন্য প্রবাসে কাজ করতে হবে: সাউথজার্সী মেট্রো আওয়ামীলীগের স্বাধীনতা দিবস অনুষ্ঠানে ডঃ সিদ্দিকুর রহমান
http://www.khabor.com/2012/03/29/25128708.htm



http://www.nybangla.com/Muktijoddho/Nizami/NIzami_1971_Role.pdf