Banner Advertiser

Monday, April 2, 2012

RE: [mukto-mona] এক বিএনপি নেতার কাণ্ড! !!!!!!!




 These IGNORANT people does this with the backing of some viscious plan. The mafia behind all these LIES are well organized and they have tried these since 1947. While this BNP so-called leader is offcourse an idiot to believe that kind of lies, he is not alone I am afraid. Sad indeed when a well known Muslim like Sheikh Mujibur Rahman get accused with these, it is simply unbeliveable. I am speechless!
-M.Islam

To:
From: man1k195709@yahoo.com
Date: Sat, 17 Mar 2012 14:39:14 -0700
Subject: [mukto-mona] এক বিএনপি নেতার কাণ্ড! !!!!!!!

 
এক বিএনপি নেতার কাণ্ড! কিশোরগঞ্জ প্রতিনিধি
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ আয়োজনে বাধা দেওয়ার অভিযোগে কিশোরগঞ্জের নিকলীতে এক বিএনপি নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তার করা বিএনপি নেতা হলেন উপজেলার দামপাড়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আসাদুল ইসলাম। তিনি আলিয়াপাড়া গ্রামের আবদুর রহিমের ছেলে।
পুলিশ বলেছে, গ্রেপ্তারকৃত এ বিএনপি নেতার বিরুদ্ধে অভিযোগ, তিনি 'শেখ মুজিব হিন্দু ছিলেন, তাই তাঁর নামে মসজিদে কোনো মিলাদ মাহফিল হবে না' বলে মধ্য আলিয়াপাড়া জামে মসজিদে মিলাদ আয়োজনে বাধা দিয়েছেন।
গতকাল শনিবার পুলিশ পাহারায় ওই মসজিদে মিলাদ মাহফিল হয়েছে।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯২তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সরকারি কর্মসূচির অংশ হিসেবে গতকাল শনিবার বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া হয়।
পুলিশ জানায়, শুক্রবার জুমার নামাজের পর উপজেলার দামপাড়া ইউনিয়নের মধ্য আলিয়াপাড়া জামে মসজিদের ইমাম মাওলানা শাহীন মিলাদ মাহফিলে অংশ নিতে মুসলি্লদের প্রতি আহ্বান জানিয়ে বক্তৃতা করেন। তখন বিএনপি নেতা আসাদুল ইসলাম ও তাঁর দুই ভাই এর বিরোধিতা করে বলেন, 'শেখ মুজিব হিন্দু ছিলেন। তাঁর নামে মসজিদে মিলাদ পড়তে দেওয়া হবে না।'
এ নিয়ে মসজিদের মুসলি্লদের মধ্যে তীব্র উত্তেজনা দেখা দেয়। মসজিদের ইমাম তাৎক্ষণিকভাবে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পুলিশকে জানান। নিকলী থানার পুলিশ রাতেই আসাদুল ইসলামকে গ্রেপ্তার করে।
নিকলী থানার ওসি বজলুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে মসজিদ পরিচালনা কমিটির সদস্য ইসমাইল মিয়া বাদী হয়ে আসাদুল ইসলাম, তাঁর ভাই মফিজ উদ্দিন ও কাইমুল্লাহকে আসামি করে নিকলী থানায় একটি মামলা দায়ের করেছেন।
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
আপনার মতামত দিন
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে সাইনইন করুন
শেষের পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপআজকের প্রশ্নভারত দ্বিপক্ষীয় ভিত্তিতে সমুদ্রসীমার বিরোধ নিরসনে আগ্রহী বলে জানিয়েছেন হাইকমিশনার পঙ্কজ শরণ। বাংলাদেশের কি এটি করা উচিত হবে?হ্যাঁনা
আজকের পাঠকসংখ্যা
৫৫১১৩
পুরোনো সংখ্যা
সম্পাদকমণ্ডলীর সভাপতি : মোস্তফা কামাল মহীউদ্দীন, সম্পাদক : ইমদাদুল হক মিলন, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে মোস্তফা কামাল মহীউদ্দীন কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com
free counters




__._,_.___


****************************************************
Mukto Mona plans for a Grand Darwin Day Celebration: 
Call For Articles:

http://mukto-mona.com/wordpress/?p=68

http://mukto-mona.com/banga_blog/?p=585

****************************************************

VISIT MUKTO-MONA WEB-SITE : http://www.mukto-mona.com/

****************************************************

"I disapprove of what you say, but I will defend to the death your right to say it".
               -Beatrice Hall [pseudonym: S.G. Tallentyre], 190




Your email settings: Individual Email|Traditional
Change settings via the Web (Yahoo! ID required)
Change settings via email: Switch delivery to Daily Digest | Switch to Fully Featured
Visit Your Group | Yahoo! Groups Terms of Use | Unsubscribe

__,_._,___