Banner Advertiser

Sunday, February 24, 2013

[mukto-mona] ওরা থাকলে সপ্নের সোনার বাংলা বাস্তব হবে না। এবার নোগর তোল। জানয়ারদের তারাও। ইতিহাস গড়ার সময় এসেছে।



১৯৭১-এ লাখ লাখ মানুষ পাকিস্তানিদের অত্যাচারে অতিস্ট হয়ে চোখের অশ্রু মুছে হাতে অশ্র তুলে নেয়। তারপর আর কি? তারপরের কাহিনি আমারা সবাই জানি। ৩০ লক্ষ মানুষের প্রানের বিনিময়ে, তাদের বুকের তাজা রক্তের বিনিময়ে আমরা অর্জন করি একটি ভূ-খণ্ড, একটি পতাকা, আর স্বাধীন ভাবে আলো দেখার অধিকার। আমাদের জাতিয় পতাকা হল আমাদের স্বাধীনতার প্রতীক। এই পতাকা হল আমাদের গর্ভ আর অহঙ্কার। কত মা তাদের ছেলেকে বিসর্জন দিয়েছে এই পতাকার জন্য তার ঠিক নেই। কত মা বোন তাদের ইজ্জত বিসর্জন দিয়েছেন তারও ঠিক নেই। আমার দেশের মাটিতে দারিয়ে এই পতাকায় আগুন ধরায় এত বড় সাহস কার? ওদের কি এ দেশে থাকতে দেয়া উচিত? জামাত !! জামাত নাকি আমাদের দেশের রাজনৈতিক দল !! দেশের পতাকায় আগুন জালিয়ে, শহীদ মিনার ভেঙ্গে তছনছ করে এরা আমাদের দেশে রাজনীতি করবে? দেশের নেতৃত্ব দেবে ওরা? আরে ওদের তো গলা ধাক্কা দিয়ে, লাথি মারতে মারতে বের করা উচিত। শুক্রুবার দিন ওরা আন্দোলন সুরু করল কি নিয়ে? ব্লগাররা মহানবী (সঃ)-কে নিয়ে কটূক্তি করেছে তাই। ঠিক আছে। এটা মানা যায়। কিছু কিছু ব্লগাররা যদি এটা করে তাহলে তাদের বিরুদ্ধে একটা আন্দোলন করা যায়। সকল মুসলমানেরই এটা দায়িত্ব। আরে আমরাও তো ওই ব্লগারদের বিরুদ্ধে দারিয়েছিলাম। কিন্তু আন্দলনের শুরুতেই ওরা করল কি? বাইতুল মকাররম-এর সামনে যত সাংবাদিক দেখল প্রথমে তাদের মারল। ক্যান? তারা কি করছে? তোদের আন্দোলন তো নাস্তিক ব্লগারদের জন্য। তাইলে তরা ওদের মারলি ক্যান? তারপর কি করল? শুরু করল পুলিশদের মারা। ওরা মসজিদ ভেঙ্গে পুলিশের গায়ে মারতে থাকল। মসজিদের মধ্যে আগুন ধরাল। এই বার বলেন, কারা নাস্তিক? ওদের উদ্দেশ্যই তো সারা দেশে আগুন জানানো। আরে নাস্তিকদের বিরুদ্ধে আন্দোলন করবি ভাল কথা, শান্তি পূর্ণ ভাবে করা যায় না? শাহাবাগে তো ১৮ দিন পর‍্যন্ত আন্দোলন। কই, আগুন তো জলে নাই? কার ক্ষতি তো হয় নাই? তাইলে ওরা কিসের মুসলিম? ইসলাম শান্তির ধর্ম। মারামারি কিনবা খুনাখুনির ধর্ম তো ইসলাম না। তারপরের ঘটনায় আসি। রাস্তায় নেমে ওই জামাইত্তারা করল কি? আমাদের জাতীয় পতাকায় আগুন ধরাল !! কি ভাবছে ওরা? জাতীয় পতাকায় আগুন জ্বালিয়ে, জাতীকে অপমান করে এ দেশে রাজনীতি করবে? ওরে কুত্তার গুষ্ঠি, তোদের তো জনতা পারায়ে মারবে। তোরা মুসলিম হতে পারিস না। মুসলমানেরা তাদের দেশকে অপমান করে না। 

জামাতের জন্মই এদেশে হয় নি। কেউ আমাদের দেশের নাগরিক না হলে সে এ দেশে থাকতে পারে না। আর জামাত তো একটা রাজনৈতিক দল। ওই দলের জন্ম পাকিস্তানে, তাহলে ওরা আমাদের দেশে রাজত্ব করবে কেমন করে? জামতের সম্পর্কে বিস্তারিত সব কিছু জানতে আপনার বেশি কষ্ট হবে না। নেটে সার্চ দিলেই সব আপনার হাতের কাছে।(http://en.wikipedia.org/wiki/Special:Search?search=jamat-e+islami&go=Go) এরপর কি ওদের রাজনীতি করতে দেয়া যায়? ওরা তো ম্যাড ইন পাকিস্তান। যা পাকিস্তানে গিয়া মর। ওরা শুধু মুসলমানদের ধর্মের প্রতি বিস্বাকে ব্যাবহার করছে। মানুষ যে কেন বোঝে না এই জিনিসটা এটা আমার মাথায় আসে না। ওরে, শুধু দারি রাখলে আর টুপি পরলেই মুসলমান হওয়া যায় না, ভাল মানুষ হওয়া যায় না। এদেশের মানুষের কবে শিক্ষা হবে? গোলাম আজম তো এখনো সুন্দর একটা টুপি পরে বিরবির করতে থাকে। কি বিরবির করে আল্লাহই যানে। বিরবির করে আর টুপি-দারি রাখলেই কি মুসলিম? যে জানোয়ারটা খুন করতে পারে নিরপরাধ মানুষদের সে কি মুসলমান? ওই জানয়ারের গুষ্ঠি তো মুসলমান জাতির কলঙ্ক। ইন ফ্যাক্ট, ওরা তো মানুষ-ই না। জানোয়ার। জানয়ারের কোন ধর্ম নাই। 

শাহাবাগ আন্দলনের শুরুতেই ওই জামাইত্তারা রাজারদের বাঁচানোর জন্য উঠে পরে লেগেছে। তারা শাহাবাগ আন্দোলনকে মানুষের কাছে ভুল প্রমান করার জন্য অনেক মিথ্যা প্রচার করছে। mukto-mona.com-এ ওদের এই সব প্রচার যে ভুল তার যথেষ্ট প্রমান করছে দিগন্ত বাহার নামের এক ব্লগার। (http://mukto-mona.com/bangla_blog/?p=33825)। বিশ্বাস না হলে একবার দেখে নিবেন। যাই হোক, আমাদের কিন্তু সবসময় ঐক্যবদ্ধ থাকতে হবে। ওদের ফালতু কথায় কান না দিলেই চলে। কিন্তু ব্লগার ভাইদের প্রতি আমার অনুরধ, কেউ ধর্ম নিয়ে খারাপ মন্তব্য করবেন না। তাহলেই আমরা সবার সমর্থন পাব। আমাদের এই লড়াই জিততেই হবে। রাস্তায় যখন নেমেছি, আরও থাকব। পেছনে ফিরে তাকাবার কোন সুজগ নেই। এদেশকে জানয়ার/রাজাকার মুক্ত করে ছারব ইনশাল্লাহ। ধর্ম প্রিয় মানুষদের সচেতন করা আমাদের-ই কর্তব্য। আর আমরা আমাদের কর্তব্য পালন করব। যাই হোক, অনেক কথা বলা হয়ে গেছে। জামাত যে পাকিস্তানের ইতিহাস তার একটি প্রমান হচ্ছে পাকিস্তান শাসন আমলে জামাতের চাদা আদায়ের একটি কুপন।  যাতে রয়েছে জানোয়ার আজমের সাক্ষর। ওরা থাকলে আমার সপ্নের সোনার বাংলা বাস্তব হবে না। জানয়ারদের তারাও। ইতিহাস গড়ার সমায় এসেছে। এবার নংগর তোল।



__._,_.___


****************************************************
Mukto Mona plans for a Grand Darwin Day Celebration: 
Call For Articles:

http://mukto-mona.com/wordpress/?p=68

http://mukto-mona.com/banga_blog/?p=585

****************************************************

VISIT MUKTO-MONA WEB-SITE : http://www.mukto-mona.com/

****************************************************

"I disapprove of what you say, but I will defend to the death your right to say it".
               -Beatrice Hall [pseudonym: S.G. Tallentyre], 190




Your email settings: Individual Email|Traditional
Change settings via the Web (Yahoo! ID required)
Change settings via email: Switch delivery to Daily Digest | Switch to Fully Featured
Visit Your Group | Yahoo! Groups Terms of Use | Unsubscribe

__,_._,___