Banner Advertiser

Tuesday, March 19, 2013

[mukto-mona] Fw: বিএনপি চেয়ারপারসনে উপদেষ্টা ও বিএনপির কেন্দ্রীয় নেতারাই তাদের ডাকা হরতাল ভেঙেছেন - চরম সুবিধাবাদী ও নীতি আদর্শহীন - BNP নেতাদের শিল্প প্রতিষ্ঠান, কল-কারখানা হরতালেও চালু আছে প্রতিদিনের মতো !!!




----- Forwarded Message -----
From: Engr. Shafiq Bhuiyan <srbanunz@gmail.com>
To: Khobor <khabor@yahoogroups.com>; Khabor <news@khabor.com>; KHABOR INFO <info@khabor.com>
Sent: Tuesday, March 19, 2013 6:52 AM
Subject: বিএনপি চেয়ারপারসনে উপদেষ্টা ও বিএনপির কেন্দ্রীয় নেতারাই তাদের ডাকা হরতাল ভেঙেছেন - চরম সুবিধাবাদী ও নীতি আদর্শহীন - BNP নেতাদের শিল্প প্রতিষ্ঠান, কল-কারখানা হরতালেও চালু আছে প্রতিদিনের মতো !!!

বিএনপি চেয়ারপারসনে উপদেষ্টা ও বিএনপির কেন্দ্রীয় নেতারাই তাদের ডাকা হরতাল ভেঙেছেন --
 
অবাক করা ঘটনা হচ্ছে সোমবার ১৮ দলের ডাকা ৩৬ ঘন্টা হরতালেও খোলা আছে বিএনপি চেয়ারপারসনে উপদেষ্টা ও বিএনপির কেন্দ্রীয় কয়েকজন নেতার শিল্প প্রতিষ্ঠান, কল-কারখানা ! সেখানে ১৮ দলের ডাকা ৩৬ ঘন্টা হরতালেও হরদম কাজ চলছে !
 
চরম সুবিধাবাদী ও নীতি আদর্শহীন - BNP চেয়ারপারসনে উপদেষ্টা ও বিএনপির কেন্দ্রীয়  নেতাদের শিল্প প্রতিষ্ঠান, কল-কারখানা  হরতালেও  চালু আছে প্রতিদিনের মতো !!!
 
Shame!  Shame!! Shame!!!
 
অনন্তর এবং অজস্র ধিক আর ঘৃনা
বিএনপির এই সমস্থ সুবিধাবাদী নীতি আদর্শহীন কেন্দ্রীয় নেতাদের প্রতিBNP চেয়ারপারসনে উপদেষ্টা   বিএনপির অন্যান্য নেতাদের প্রতি
 
1.    বিএনপি চেয়ারপারসনে উপদেষ্টা হারুণার রশিদ খান মুন্নু। মন্নু সিরামিকস ইন্ডাস্ট্রিজ লিমিটেড নামে স্বনামধন্য একটি শিল্প প্রতিষ্ঠানের মালিক তিনি। সোমবারের হরতালেও ধামরাইয়ে অবস্থিত প্রতিষ্ঠানটি প্রতিদিনের মতো চলেছে।
 
2.    ধামরাইয়ে বিএনপি চেয়ারপারসনের আরেক উপদেষ্টা মোসাদ্দেক আলী ফালুর মালিকানাধীন প্রতিষ্ঠান বিল্ডট্রেড লিমিটেড । হরতালেও খোলা ছিল হরদম কাজ চলছে!  
 
3.    বিএনপির চেয়ারপারসনের আরেক উপদেষ্টা অধ্যাপক মাজেদুল ইসলাম এর মালিকানাধীন কনিক পেপার মিলস নামে নারায়ণগঞ্জের শিল্প প্রতিষ্ঠানটি হরতালেও চলেছে।
 
4.  বিএনপির চেয়ারপারসনের আরেক উপদেষ্টা ডক্টর এসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) এর মহাসচিব এর কিশোরগঞ্জে তার মালিকানাধীন ওষুধ শিল্প প্রতিষ্ঠান ডেল্টা ফার্মা। হরতালে তিনিও খোলা রেখেছেন হরদম কাজ চলছে!
 
5.    এপেক্স গ্রুপের মালিকানার অংশীদার BNP চেয়ারপারসনের উপদেষ্টা ইকবাল হাসান মাহমুদ টুকুর - কালিয়াকৈরে এপেক্স গ্রুপের  প্রতিষ্ঠানগুলো হরতালেও খোলা রাখা হয়েছে ও হরদম কাজ চলছে!
 
6.    হরতালেও চলছে বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক পররাষ্ট্রমন্ত্রী এম মোর্শেদ খান এর মোবাইল ফোন অপরারেটর সিটিসেলের এর প্রতিষ্ঠান।
 
7.    বিএনপির ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসূফ ফরিদপুরের কানাইপুরের ফরিদপুর জুট স্পিনার্সে প্রতিষ্ঠানটিও খোলা ছিল ও হরদম কাজ চলছে!
 
8.  বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক এর মিরপুরে তার মালিকানায় গার্মেন্টস কারখানা হরতালেও খোলা আছে ও হরদম কাজ চলছে!
 
9.    বিএনপির কোষাধ্যক্ষ মিজানুর রহমান সিনহার একমি গ্রুপের প্রতিষ্ঠানগুলোও হরতালে বন্ধ রাখা হয়নি হরদম কাজ চলছে!
 
10. বিএনপির সহকৃষি বিষয়ক সম্পাদক আমিন উর রশীদ ইয়াছিন এর মালিকানাধীন লালমাই গ্রুপের প্রতিষ্ঠানগুলো অন্যান্য দিনের মতো হরতালের সচল ছিল।
 
11. মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাহ উদ্দিন কাদের চৌধুরীর ভাই বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক গিয়াসউদ্দিন কাদের চৌধুরীর প্রতিষ্ঠান ঢাকা ডাইং লিমিটেড হরতালের মধ্যেও টঙ্গীতে তার প্রতিষ্ঠানটিতে কাজ চলেছে
 
12. এছাড়া বিএনপির উপদেষ্টা চট্টগ্রামের মেয়র এম মঞ্জুর আলমের মালিকানাধীন বেশকয়েকটি প্রতিষ্ঠান চট্টগ্রামে হরতাল চলাকালে বন্ধ ছিল না
 
এই না হলে এরা BNP এর রাজনীতিবিদ!
নিজের ধান্দা ঠিকই বোঝেন - একেবারে ষোলো আনা!!!
 
অনন্তর এবং অজস্র ধিক আর ঘৃনা
BNP এর এই সমস্থ সুবিধাবাদী নীতি আদর্শহীন - নেতা দের প্রতি

দেশে বিদেশে বাঙ্গালীরা এবং বঙ্গবন্ধুর একনিষ্ঠ গুনুমুগ্ধ ভক্ত গন
সুখে থাকুন, ভালো থাকুন এবং নিরাপদে থাকুন
 
জয় বাংলা , জয় বঙ্গবন্ধু
 
শুভেচ্ছান্তে

Engr. Shafiqur  Rahman Anu
Auckland,
New Zealand
N.B.: If any one is offended by content of this e-mail, please ignore & delete this e-mail. I also request you to inform me by an e- mail - to delete your name from my contact list.




__._,_.___


****************************************************
Mukto Mona plans for a Grand Darwin Day Celebration: 
Call For Articles:

http://mukto-mona.com/wordpress/?p=68

http://mukto-mona.com/banga_blog/?p=585

****************************************************

VISIT MUKTO-MONA WEB-SITE : http://www.mukto-mona.com/

****************************************************

"I disapprove of what you say, but I will defend to the death your right to say it".
               -Beatrice Hall [pseudonym: S.G. Tallentyre], 190




Your email settings: Individual Email|Traditional
Change settings via the Web (Yahoo! ID required)
Change settings via email: Switch delivery to Daily Digest | Switch to Fully Featured
Visit Your Group | Yahoo! Groups Terms of Use | Unsubscribe

__,_._,___