Banner Advertiser

Tuesday, March 19, 2013

[mukto-mona] Fw: [notun_bangladesh] সাকা চৌধুরীর বিরুদ্ধে সমকামিতার মামলা !!!



SHAME ON YOU SAKA !!!!!

----- Forwarded Message -----
From: SyedAslam <Syed.Aslam3@gmail.com>
To: khabor@yahoogroups.com; chottala@yahoogroups.com; notun Bangladesh <notun_bangladesh@yahoogroups.com>
Sent: Tuesday, March 19, 2013 7:26 AM
Subject: [notun_bangladesh] সাকা চৌধুরীর বিরুদ্ধে সমকামিতার মামলা !!!

 
সাকা চৌধুরীর বিরুদ্ধে সমকামিতার মামলা

মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৩, ৫ চৈত্র ১৪১৯
সমকামিতার অভিযোগ, সাকা চৌধুরীর বিরুদ্ধে মামলা
নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ১৮ মার্চ ॥ গাজীপুরের কাশিমপুর কারাগারে আটক মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত সালাউদ্দিন কাদের চৌধুরীর বিরুদ্ধে সমকামিতার অভিযোগে সোমবার গাজীপুর আদালতে মামলা (সিআর মো নং-৩৪৫/২০১৩) দায়ের করা হয়েছে। ভিকটিমের বাবা শেরপুর জেলার হাতি আলগা রসুলপুর গ্রামের আঃ সালাম মিয়া বাদী হয়ে গাজীপুরের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবু আহসান হাবিবের আদালতে এ মামলাটি দায়ের করেন। আদালতের বিচারক বাদীর জবানবন্দী গ্রহণ করে ও শুনানি শেষে জয়দেবপুর থানার ওসিকে মামলার তদন্ত করে আগামী ২০ মে তারিখের মধ্যে তদন্ত রিপোর্ট দাখিলের জন্য নির্দেশ দেন।
মামলা সূত্রে জানা গেছে, মামলার বাদীর ছেলে আলাল মিয়া যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি হিসেবে কাশিমপুর কারাগারে বন্দী ছিলেন। সালাউদ্দিন কাদের চৌধুরী মানবতাবিরোধী মামলায় আটক হওয়ার পর তাকে আদালত ডিভিশন দিয়ে কাশিমপুর কারাগার পার্ট-১ এ স্থানান্তর করে। সাজাপ্রাপ্ত আলালকে গত ২০ নবেম্বর কারা কর্তৃপক্ষ সাকা চৌধুরীর সেবক হিসেবে নিয়োগ দেয়। সেবকের দায়িত্ব পালন কালে আলাল মিয়াকে কারাগার থেকে মুক্তি দেয়ার প্রলোভন ও ভয় দেখিয়ে এবং চড়-থাপ্পড় ও কিল ঘুষি মেরে তার ইচ্ছার বিরুদ্ধে গত ২০ নবেম্বর হইতে ৫ জানুয়ারি পর্যন্ত বিভিন্ন সময় সালাউদ্দিন কাদের চৌধুরী তার সঙ্গে সমকামিতায় লিপ্ত হয়। 
এ ঘটনা প্রকাশ না করার জন্য সাকা চৌধুরী উক্ত আলালকে হত্যার হুমকি দেয়। পরবর্তীতে গত ১১ ফেব্রুয়ারি ছেলের সঙ্গে কারাগারে দেখা করতে গেলে ভিকটিম আলাল পুরো ঘটনা তার বাবাকে জানালে তিনি কারা কর্তৃপক্ষকে ঘটনাটি অবহিত করেন। পরে আলালের বাবা সালাম মিয়া গত ১৩ ফেব্রুয়ারি কারা মহাপরিদর্শক বরাবরে সাকা চৌধুরীর যৌন নির্যাতনের বিষয়টি অবহিত করে বিচার প্রার্থনা করেন। এরপর কারা কর্তৃপক্ষ ভিকটিম আলালকে ময়মনসিংহ কারাগারে স্থানান্তর করেন। পরে ছেলের এ ঘটনার বিচার চেয়ে ভিকটিম আলাল মিয়ার বাবা আব্দুস সালাম গাজীপুর আদালতে মামলা দায়ের করেন। মামলায় কাশিমপুর কারাগার, পার্ট-১, গাজীপুরের জেল সুপার জামিল আহমেদ চৌধুরীকেও সাক্ষী করা হয়েছে। বাদী পক্ষের আইনজীবী হিসেবে মামলাটি পরিচালনা করেন এ্যাডভোকেট ওয়াজ উদ্দিন মিয়া। তিনি জানান, আদালত মামলার শুনানির জন্য পরবর্তী তারিখ আগামী ২০ মে ধার্য করেছে। 
কাশিমপুর কারাগার, পার্ট-১ এর কারা রক্ষক নেছার আলম জানান, কারাগারে ডিভিশনপ্রাপ্ত বন্দীদের জন্য সরকারীভাবে সেবক নিয়োগের সুযোগ রয়েছে। সাধারণত কয়েদিদের মধ্যে থেকেই এ নিয়োগ দেয়া হয়।
ওই বিধান অনুসারে সাত মাস আগে সালাউদ্দিন কাদের চৌধুরীর জন্য যাবজ্জীবন কারাদ-প্রাপ্ত এক কয়েদিকে সেবক নিয়োগ করা হয়। কিন্তু যৌন হয়রানির অভিযোগ ওঠার পর গত জানুয়ারি মাসে ওই কয়েদিকে সেবকের দায়িত্ব থেকে প্রত্যাহার করে ময়মনসিংহ কারাগারে পাঠানো হয়। কারা কর্তৃপক্ষ জেল সুপার জামিল আহমেদ চৌধুরীকে বিষয়টি তদন্ত করে দেখার দায়িত্ব দিয়েছে। তবে তিনি এখনো প্রতিবেদন দেননি।
http://www.dailyjanakantha.com/news_view.php?nc=15&dd=2013-03-19&ni=129235


2013/3/18 Technical <technical@dressmen-bd.com>
 

Chamcami na kore asol katha lekh?
 
 
----- Original Message -----
From: SyedAslam
Sent: Monday, March 18, 2013 5:14 PM
Subject: [KHABOR] SQ Chy sued for sodomy in jail

 

SQ Chy sued for sodomy in jail

Gazipur Correspondent,  bdnews24.com
Published: 2013-03-18 09:41:37.0 Updated: 2013-03-18 09:43:08.0
BNP leader Salauddin Quader Chowdhury, standing trial on a raft of war crimes charges, has been sued for alleged sexual violation of a fellow inmate in Kashimpur Jail.
Father of the said victim, Abdus Salam, has filed a case at the Additional Chief Judicial Magistrate's court of Gazipur in this regard.

He said the victim inmate, hailing from Sherpur's Hatiagla village, used to serve Chowdhury in prison.

As per rules, an attendant could be appointed officially for the detainees enjoying Division or special privileges, Jailor Nesar Alam said.

Chowdhury, a BNP lawmaker from Chittagong, enjoys Division in prison.

Lawyer of the victim Wajuddin Mia told bdnews24.com that the court had ordered Joydebpur police OC to probe the allegation.

সালাউদ্দিন কাদেরের বিরুদ্ধে যৌন নিপীড়নের মামলা

গাজীপুর প্রতিনিধি,  বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published: 2013-03-18 09:01:00.0 Updated: 2013-03-18 09:01:00.0
মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত বিএনপি নেতা সালাউদ্দিন কাদের চৌধুরীর বিরুদ্ধে কারাগারে এক সেবককে যৌন নিপীড়নের অভিযোগে মামলা হয়েছে।
Details:

কারাগারে সাকার যৌন হয়রানি!

স্টাফ করেসপন্ডেন্ট
বাংলানিউজটোয়েন্টিফোর.কম
ঢাকা: মানবতাবিরোধী মামলায় কারাগারে আটক বিএনপি নেতা সালাউদ্দিন কাদের চৌধুরীর (সাকা চৌধুরী) বিরুদ্ধে যৌন নির্যাতনের গুরুতর অভিযোগ উঠেছে।

কাশিমপুর কারাগারে পার্ট-১ থাকা অবস্থায় তারই এক সেবককে জামিন দেওয়ার লোভ দেখিয়ে তিনি এ যৌন নির্যাতন করেছেন বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। ......
Details:

United news 24 » টপ নিউজ » সাকার বিরুদ্ধে যৌন হয়রানির মামলা

www.unitednews24.com/.../সাকার-বিরুদ্ধে-যৌন-হয়রা/
3 hours ago – কারারুদ্ধ সালাউদ্দিন কাদের চৌধুরী কৌশলে তার ছেলেকে যৌন হয়রানি করেন। বাদীর গ্রামের বাড়ি শেরপুর জেলায় বলে সাংবাদিকদের জানান। গাজীপুর বারের সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সিদ্দিকুর রহমানও মামলার নিশ্চিত করেছেন। ফৌজদারী আইনে দায়েরকৃত ওই মামলার একমাত্র আসামি সালাহউদ্দিনকাদের চৌধুরী। উল্লেখ্য, গত ...





__._,_.___


****************************************************
Mukto Mona plans for a Grand Darwin Day Celebration: 
Call For Articles:

http://mukto-mona.com/wordpress/?p=68

http://mukto-mona.com/banga_blog/?p=585

****************************************************

VISIT MUKTO-MONA WEB-SITE : http://www.mukto-mona.com/

****************************************************

"I disapprove of what you say, but I will defend to the death your right to say it".
               -Beatrice Hall [pseudonym: S.G. Tallentyre], 190




Your email settings: Individual Email|Traditional
Change settings via the Web (Yahoo! ID required)
Change settings via email: Switch delivery to Daily Digest | Switch to Fully Featured
Visit Your Group | Yahoo! Groups Terms of Use | Unsubscribe

__,_._,___