Banner Advertiser

Monday, April 28, 2008

[ALOCHONA] Daily star and prothom alo- collaborator of Black money holder Dr.Kamal

সার-সংক্ষেপ
বিশেষ এজলাসে মিগ-২৯ দুর্নীতির মামলায় চার্জ শুনানি শেষে আইনজীবী ও স্বজনদের সঙ্গে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক বিষয়ে কথা বলেন। বিভিন্ন সংবাদপত্রে প্রকাশিত তার বক্তব্যের কিছু অংশ নিচে দেয়া হলোÑ


আমার ওপর অত্যাচার-নির্যাতন চালিয়ে যদি আমাকে মৃত্যুমুখেও ঠেলে দেয়া হয়, আমি রাজনীতি থেকে সরে দাড়াবো না। আমি মৃত্যুর জন্য প্রস্তুত।


সরকার আমার রাজনীতি বন্ধ করার কে? আমার রাজনীতি বন্ধ করলে দেশের চৌদ্দ কোটি মানুষ করবে।


আদালতে এখন বিচারের নামে প্রহসন চলছে। যেনতেন রায় দিয়ে নির্বাচনে অযোগ্য ঘোষণার ষড়যন্ত্র চলছে।


আমাকে বাদ দিয়ে কিংবা জেলে রেখে আওয়ামী লীগ নির্বাচনে যাবে না, দলের প্রত্যেক নিবেদিতপ্রাণ-নেতাকর্মী-সমর্থকের প্রতি আমার এ আস্থা ও বিশ্বাস রয়েছে।
ড. কামাল দেশদ্রোহী ও জাতীয় বেইমান। দেশ বিরোধী সব ষড়যন্ত্রের পেছনে তার হাত রয়েছে। তিনি ১০২ কোটি কালো টাকা শাদা করেছেন। দেশবাসীর কাছে আমার আবেদন, ড. কামালের ষড়যন্ত্রের বিষয়ে সতর্ক থাকুন।


দেশের শীর্ষ দুর্নীতিবাজ বললে ড. কামালকেই বলতে হবে। তার ভূমিকা বরাবরই রহস্যজনক। তিনি সব কিছুতেই ছিলেন, আছেন এবং থাকবেন।

আমাদের দুর্নীতিবাজ বলা হলে এরা কি? এ সরকারই হচ্ছে নাম্বার ওয়ান দুর্নীতিবাজ।


জেল কর্তৃপক্ষ শনিবার হসপিটালে গিয়ে আমাকে চলেন যাই বলে আবার জেলে নিয়ে আসে। এটি মানবাধিকারের চরম লঙ্ঘন।


তোমরা ভয় পাও কেন? সংবাদপত্রেও বিধিনিষেধ আছে। আমি যা বলেছি তা সব ছাপা নাও হতে পারে।


(সাংবাদিকদের শেখ হাসিনার কাছ থেকে সরিয়ে দিতে চাইলে পুলিশ অফিসারদের উদ্দেশে সাবেক প্রধানমন্ত্রী। উল্লেখ্য, শেখ হাসিনার আশঙ্কা সত্য প্রমাণ করে প্রথম আলো ও ডেইলি স্টার পত্রিকা
ড. কামালের কালো টাকা শাদা করার বিষয়টি চেপে যায়।)


http://www.jaijaidin.com/details.php?nid=67155



হে আল্লাহ, অত্যাচারী,প্রতিক্রিয়শীল মঈনের অদক্ষ আর তাবেদার
উপদেষ্টাদের হাত থেকে বাংলাদেশের দরিদ্র মানুষকে মুক্ত কর


Be a better friend, newshound, and know-it-all with Yahoo! Mobile. Try it now. __._,_.___

[Disclaimer: ALOCHONA Management is not liable for information contained in this message. The author takes full responsibility.]
To unsubscribe/subscribe, send request to alochona-owner@egroups.com




Your email settings: Individual Email|Traditional
Change settings via the Web (Yahoo! ID required)
Change settings via email: Switch delivery to Daily Digest | Switch to Fully Featured
Visit Your Group | Yahoo! Groups Terms of Use | Unsubscribe

__,_._,___