Banner Advertiser

Friday, May 10, 2013

[mukto-mona] Fw: [Bangladesh-Zindabad] BNP-JAMAAT BURNING FROM INSIDE !!!!




----- Forwarded Message -----
From: Muhammad Ali <manik195709@yahoo.com>
To:
Sent: Friday, May 10, 2013 1:20 PM
Subject: [Bangladesh-Zindabad] BNP-JAMAAT BURNING FROM INSIDE !!!!

 
যার বিয়ে তার খবর নাই ,
পারা পড়শীর ঘুম নাই !!

উপরের কথাগুলি বিএনপি-জামাতের বেলায় প্রযোজ্য ! বিশেষ করে হেফাজত-ই-ইসলামের "নিষ্ফল ঢাকা অভিযান" এর পর নিরাপত্তা বাহিনীর হাতে হাজার হাজার হেফাজত কর্মী নিহত হয়েছে বলে বিএনপি-জামাত দেশে-বিদেশে মিথ্যা প্রচার চালাতে থাকে ! অথচ যাদের কর্মী মারা গেছে বলে এই প্রচার , খোদ সেই হেফাজত-ই-ইসলাম এ ব্যপারে একদম চুপ , তারা কোনো প্রতিবাদ তো করেই নি , উল্টো তাদের হরতাল কর্মসূচি বাতিল করেছে  এই ব্যপারে ! এতেই বোঝা যায় কওমি মাদ্রাসার লক্ষাধিক ছাত্র-শিক্ষক যারা এই ঢাকা অবরোধ কর্মসূচিতে অংশগ্রহন করেছিলো তাদের প্রায় সবাই নিরাপদে ঘরে ফিরে গিয়েছে ! বাংলাদেশে  কোনো দুর্ঘটনায় বিপুল প্রাণহানি ঘটলে আত্বীয়-স্বজনরা সাধারণত মৃত দেহের খোজে ঘটনা স্থলে হাজির হয় , যা আমরা পূর্বে দেখেছি গার্মেন্টস দুর্ঘটনা এবং লঞ্চ ডুবির বেলায় ! তাই শাপলা চত্তরে যদি ওই রাতে সত্যি এত প্রাণহানি ঘটতো তা হলে পরের দিনেই নিহতদের খোজে ঢাকা শহর লোকে লোকারণ্য হয়ে যেতো ! 
আসলে ধর্মভীরু হেফাজতিদের "বলির পাঠা " হিসাবে ব্যবহার করে বিএনপি-জামাত পিছনের দরজা দিয়ে ক্ষমতা দখলের গভীর ষড়যন্ত্র করেছিল , তা আজ দিবালোকের মত সত্য ! তাদের সেই দিবা-স্বপ্ন এ ভাবে মাঠে মারা যাওয়ায় তারা আজ অন্তর্জ্বালায় ভুগে   দিশেহারা , পথ হারা !
নিজেদের ব্যর্থতা আর লজ্জা ঢাকতেই তারা আজ  দেশে-বিদেশে এই অপপ্রচারে  করে যাচ্ছে , ফটো শপের মাধ্যমে দিনের আলোর পুরানো মৃত দেহের ছবি ছাপাতে ও এই কুলাঙ্গার রা দিধাবোধ করছে না ! কিন্তু দেশের স্বচেতন মানুষ প্রত্যাখান করেছে এই মিথ্যাচার !
বিএনপি বিশেষ করে খালেদা জিয়া পিছনের দরজা  দিয়ে ক্ষমতা আরোহনের ব্যপারে এতই নিশ্চিত ছিলেন যে কি ধরনের ইসলামিক বেশ-ভুষা করবেন তা ও ঠিক করে রেখেছিলেন , এমনকি তারেক আর কোকো পর্যন্ত দেশে আসার সব গোছ গাছ করে ফেলেছিলো ! কিন্তু বিধি বাম  , "গাছে কাঠাল , গোফে তেল" এর মত এবার ও তাদের সেই স্বপ্ন ব্যর্থ হয়ে যায় ! শোনা যাচ্ছে খালেদা জিয়া  নাকি এতটাই আঘাত পেয়েছেন যে খাওয়া-নিদ্রা ছেড়ে দিয়ে এখন অনেকটা পাগল প্রায় ! 
এদিকে মাত্র ১৫ মিনিটে তেমন প্রাণহানি ছাড়া লক্ষাধিক লোক কে শাপলা চত্তর থেকে বিতারিত করে আমাদের গর্বের নিরাপত্তা বাহিনী দেশে-বিদেশে আলোড়ন তুলেছে ! জাতিসংঘ তো ভিশন খুশি , আগামীতে তারা বাংলাদেশ থেকে আরো নিরাপত্তা কর্মী তাদের মিশনে নেওয়ার ব্যপারে চিন্তা ভাবনা করছে !
আর হেফাজত-ই-ইসলামের শীর্ষ নেতারা তাদের অপকর্মের জন্য আল্লাহ-তায়ালার নিকট রাত জেগে নাকি তওবা করছেন আর বিএনপি-জামাতকে কঠিন শাস্তি দেওয়ার জন্য আল্লাহর দরবারে প্রার্থনা করছেন !




__._,_.___


****************************************************
Mukto Mona plans for a Grand Darwin Day Celebration: 
Call For Articles:

http://mukto-mona.com/wordpress/?p=68

http://mukto-mona.com/banga_blog/?p=585

****************************************************

VISIT MUKTO-MONA WEB-SITE : http://www.mukto-mona.com/

****************************************************

"I disapprove of what you say, but I will defend to the death your right to say it".
               -Beatrice Hall [pseudonym: S.G. Tallentyre], 190




Your email settings: Individual Email|Traditional
Change settings via the Web (Yahoo! ID required)
Change settings via email: Switch delivery to Daily Digest | Switch to Fully Featured
Visit Your Group | Yahoo! Groups Terms of Use | Unsubscribe

__,_._,___