Banner Advertiser

Friday, March 1, 2013

[mukto-mona] খালেদা জামায়াতের অঘোষিত আমির ॥ ইনু



Enter your message here.
খালেদা জামায়াতের অঘোষিত আমির ॥ ইনু
তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি শুক্রবার সন্ধ্যায় এক বিবৃতিতে বিরোধীদলীয় নেত্রী বেগম খালেদা জিয়ার সাংবাদিক সম্মেলনের বক্তব্য প্রত্যাখ্যান করে বলেছেন, বেগম খালেদা জিয়া ইনিয়ে বিনিয়ে যুদ্ধাপরাধীদের বিচারের বিরোধিতা এবং জামায়াত-শিবিরের আইনশৃঙ্খলা বাহিনীর ওপর চোরাগোপ্তা হামলা, সশস্ত্র তা-বসহ রাষ্ট্রদ্রোহিতামূলক কর্মকা-কে সমর্থন করে অযৌক্তিক হরতাল ডেকে তার অসুস্থ রাজনৈতিক চিন্তা এবং চরম দায়িত্বজ্ঞানহীনতার বহির্প্রকাশ ঘটিয়েছেন। তথ্য বিবরণী।
তথ্যমন্ত্রী বলেন, বেগম খালেদা জিয়া গত কয়েকদিনের ঘটনাকে গণহত্যা হিসেবে আখ্যায়িত করে ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে ৩০ লাখ মানুষকে গণহত্যাকে মøান করা এবং পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে পাকহানাদার বাহিনীর সঙ্গে তুলনা করে তার মুখোশ খুলে আবারও মুক্তিযুদ্ধবিরোধী অবস্থান প্রকাশ করলেন। তিনি বলেন, বেগম জিয়ার এ বক্তব্যের মধ্য দিয়ে প্রমাণ হলো, বেগম জিয়া জামায়াতে ইসলামীর অঘোষিত আমিরের দায়িত্ব নিয়েছেন এবং বিএনপির নিজস্ব রাজনৈতিক অবস্থান বলে আর কিছুই অবশিষ্ট নেই, বিএনপি সম্পূর্ণভাবে জামায়াত-শিবিরসহ সাম্প্রদায়িক জঙ্গীবাদী শক্তির ওপর নির্ভরশীল একটি দল।
তথ্যমন্ত্রী বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ওপর চোরাগোপ্তা হামলা, যানবাহন-স্থাপনা-ঘরবাড়িতে অগ্নিসংযোগ, মসজিদের ভেতরে জায়নামাজে অগ্নিসংযোগ, জাতীয় পতাকায় অগ্নিসংযোগ, শহীদ মিনার ভেঙ্গে ফেলা কখনই গণআন্দোলন নয় বরং সুস্পষ্টভাবে রাষ্ট্রদ্রোহিতা ও ইসলামবিরোধী কর্মকা-। তিনি বলেন, বেগম জিয়া বা কোন শক্তিই যুদ্ধাপরাধের বিচার বন্ধ করতে পারবে না। তিনি বলেন, সরকার যে কোন মূল্যে জনগণের জানমালের নিরাপত্তা বিধানসহ যুদ্ধাপরাধ বিচার বানচালের সকল ষড়যন্ত্র-চক্রান্ত মোকাবেলায় বদ্ধপরিকর।


__._,_.___


****************************************************
Mukto Mona plans for a Grand Darwin Day Celebration: 
Call For Articles:

http://mukto-mona.com/wordpress/?p=68

http://mukto-mona.com/banga_blog/?p=585

****************************************************

VISIT MUKTO-MONA WEB-SITE : http://www.mukto-mona.com/

****************************************************

"I disapprove of what you say, but I will defend to the death your right to say it".
               -Beatrice Hall [pseudonym: S.G. Tallentyre], 190




Your email settings: Individual Email|Traditional
Change settings via the Web (Yahoo! ID required)
Change settings via email: Switch delivery to Daily Digest | Switch to Fully Featured
Visit Your Group | Yahoo! Groups Terms of Use | Unsubscribe

__,_._,___